রোববারের রাশিফল

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-31 09:28:06

মেষ/ এরিস (Aries) (মার্চ ২১  – এপ্রিল ২০): সহকর্মীরা আপনার সম্পর্কে ভাল বলবে। আজকে নিজের ব্যক্তিত্বের সঙ্গে পরিচিত হবেন। এ সময়ে অর্থ বিনিয়োগ করলে সুফল পাবেন। উচ্চাশা প্রকাশ করুন। যারা আপনাকে সাহায্য করে তাদের সঙ্গে ভালভাবে ব্যবহার রাখুন। চারপাশের পরিস্থিতি বলছে প্রেমে পড়তে পারেন।

বৃষ/ টরাস (Taurus) (এপ্রিল ২১  – মে ২১): জীবন পূর্ণমাত্রায় উপভোগ করতে মুশকিল মুখোমুখ হতে পারেন। ভবিষ্যতের প্রসঙ্গে বড় সমস্যা থাকতে পারে, তাই আজ থেকেই সতর্ক হন। আকস্মিক কারো সাক্ষাৎ এ অনেক কিছু  বুঝতে পারবেন। কর্মক্ষেত্রে সাফল্য। চোখের সামনে অনেক কিছু ভাঙন দেখতে পারেন।

মিথুন/ জেমিনি (Gemini) (মে ২২ – জুন ২১): কাজের চাপ উন্মত্ত করে তুলবে। অর্থ আয় হবে। তবে অতিরঞ্জিত ব্যয় হবে। পরিবারে কিছু অনুভূতি সহানুভূতিশীল হতে হবে। ব্যবসায় গোপন কথা কাউকে বলবেন না। প্রেমে অসুবিধা কথা ভাগ করতে পারেন। তবে সাবধান থাকুন।

কর্কট/ ক্যান্সার (Cancer) (জুন ২২  – জুলাই ২৩): আজকে সুস্বাস্থ্য বোধ নাও করতে পারেন। কর্মে সাফল্য আসবে। প্রবীণ ব্যক্তির থেকে অর্থ সুবিধা পাবেন। পরিবারের সঙ্গে কিছু সময় ব্যয় করুন। উদ্বেগ করবেন না। উত্তেজনা থাকবে, সঙ্গীর থেকে আজকে দূরত্ব রাখলেই ভাল। আজকে অন্য সহকর্মীর সঙ্গে নিজেকে মিলিয়ে রাখুন।

সিংহ/ লিও (Leo) (জুলাই ২৪  – আগস্ট ২৩): হতাশার মনোভাব দূরে রাখুন। অপ্রত্যাশিত আর্থিক ঝামেলা থাকবে। ভবিষ্যত গড়তে অনেক মনোযোগী হতে হবে। জীবন শক্ত হতে পারে। কর্মক্ষেত্রে কিছু চমকপ্রদ হতে পারে। আজকে ইচ্ছে অনুসারে অনেক কিছু ঘটবে। প্রেম সম্পর্কে অনুমতি নিন তারপরেই সেই কাজ করুন।

কন্যা/ ভার্গ (Virgo) (আগস্ট ২৪  – সেপ্টেম্বর ২৩): ক্ষমতা থাকবে। অচেনা ব্যক্তির সাথে পরামর্শ ভাল লাভ দেবে। যারা অর্থ বিনিয়োগ করেছিলেন তাদের আজকে লাভ হবে। নতুন পরিকল্পনার জন্য ভাল। ভিন্ন সময়ে সবকিছু উপকারে লাগবে। নিজের জন্য সময় বের করা খুব কঠিন। চাহিদা পূরণ করতে হবে।

তুলা/ লিব্রা (Libra) (সেপ্টেম্বর ২৪   – অক্টোবর ২৩): দিনটিতে স্বপ্ন সত্যি হবে। উত্তেজনা নিয়ন্ত্রণে রাখা উচিত। আজকে আনন্দে থাকবেন আপনি। তবে কাউকে ঋণ দেবেন না, সতর্ক রাখুন। জ্ঞান আহরণ করলে আজকে ভাল হবে। কর্মক্ষেত্রে ষড়যন্ত্রের কিছু স্বীকার হতে পারেন, তাই সাবধান থাকুন। 

বৃশ্চিক/ স্করপিও (Scorpio) (অক্টোবর ২৪  – নভেম্বর ২২):  আপনার দায়িত্ব বাড়বে। সিদ্ধান্ত গ্রহণের ক্ষেত্রে সাবধান হোন। অহেতুক অর্থ ব্যয় করবেন না। নিরন্তর সঞ্চয় শুরু করুন। পরিবারের শান্তি নষ্ট হতে পারে। সহকর্মীর কাজে হস্তক্ষেপে বিরোধিতা সৃষ্টি হবে। কর্মক্ষেত্রে প্রতিদ্বন্দ্বীদের থেকে সাবধান। নিজেকে বোঝার চেষ্টা করুন।

ধনু/স্যজিটেরিয়াস (Sagitarious) (নভেম্বর ২৩  – ডিসেম্বর ২১): সহকর্মীর থেকে আজকে অনেক কিছু জানবেন। চিন্তায় প্রভাব পড়বে। আর্থিক বিষয়ে আলোচনা হবে। ভবিষ্যতের জন্য পরিকল্পনা করুন। আজকে কিছু কেনাকাটা হবে। প্রেমে পড়তে পারেন।

মকর/ ক্যাপ্রিকন (Capricorn) (ডিসেম্বর ২২  – জানুয়ারি ২০): প্রশংসা করবেন তবেই সাফল্য আসবে। সহকর্মীর থেকে থেকে পরামর্শ নিতে পারেন। ব্যবসায়ে চিন্তা থাকবে। নিজেকে এগিয়ে রাখুন। অনিশ্চিত মেজাজ থাকবে। পরিবারের সঙ্গে ভাল সম্পর্ক রাখুন। সৃষ্টিশীল কাজে আজকে ভাল হবে। 

কুম্ভ/  অ্যাকুইরিয়াস (Aquarious) (জানুয়ারি ২১  – ফেব্রুয়ারি ১৯):  ক্ষনিকের আবেগ খারাপ কিছু ঘটতে পারে। পরিবারে কারো সঙ্গে সমস্যা হতে পারে। জীবিকায় কেই ক্ষতি করতে চাই,সাবধান থাকুন। টাকা পয়সা নিরাপদ স্থানে রাখুন। পরিবারের সদস্যদের থেকে মতামত গ্রহণ করুন। প্রেমে মেজাজ খারাপ থাকতে পারে।

মীন/ পিসেস (Pisces) (ফেব্রুয়ারি ২০  – মার্চ ২০): পরিবারের দিকে নজর দিন। ব্যয় বাড়তে পারে। সবরকম খারাপ সম্ভাবনা উড়িয়ে দিন। বেশ কিছু বিষয় হাসিমুখে গ্রহণ করা উচিত। মতামত প্রয়োগ সমস্যা হতে পারে। প্রিয়জনের মধ্যে বিরোধ হতে পারে। আজকে অন্যদের থেকে নিজেকে এগিয়ে রাখুন। মূল্যবান সময় নষ্ট করবেন না।

এ সম্পর্কিত আরও খবর