বৃহস্পতিবারের রাশিফল

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-09-01 10:32:06

জ্যোতিষ শাস্ত্রে, অর্থের পরিপূরক গ্রহ হিসেবে বৃহস্পতি অত্যন্ত গুরুত্বপূর্ণ। যে গ্রহ চলতি বছর আগামী ১৩ এপ্রিল পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবে। সেই সময়টা চার রাশির জাতক/জাতিকার আর্থিক এবং প্রেম শুভ। বৃহস্পতির দোয়ায় পহেলা বৈশাখের আগে কোন কোন জাতকদের ভালো যাবে, দেখে নিন:-

মেষ/ এরিস (Aries) (মার্চ ২১  – এপ্রিল ২০): এই রাশির জাতক/জাতিকাদের উপর বৃহস্পতির দোয়া, আশীর্বাদ থাকবে। শুভ ফল পাবেন। হাতে অপ্রত্যাশিত অর্থ আসবে। চাকরি এবং ব্যবসা, দুই ক্ষেত্রেই উন্নতি ঘটবে। দাম্পত্য জীবন সুখের। কাজে সাফল্য মিলবে। নতুন গাড়ি বা সম্পত্তি ক্রয় করতে পারবেন।

মিথুন/ জেমিনি (Gemini) (মে ২২ – জুন ২১): এই সময়টা মিথুন রাশির জাতক/জাতিকাদের দুর্দান্ত কাটবে। অর্থ লাভ হবে। আর্থিক ভিত মজবুত হবে। অবস্থার পরিবর্তন ঘটবে। ভাগ্যের পুরো সহায়তা পাবেন। মান-সম্মান বাড়বে। প্রেম জীবন সুখ আসবে। পরিবারের সহযোগিতা পাবেন।

তুলা/ লিব্রা (Libra) (সেপ্টেম্বর ২৪   – অক্টোবর ২৩): সময়টা দারুণ কাটবে তুলা রাশির জাতক/জাতিকাদের। অর্থভাগ্য প্রসন্ন হবে। চাকরি এবং ব্যবসার জন্য দারুণ সময় আসবে। চাকরিতে নতুন সুযোগ এবং দায়িত্ব মিলবে। কর্মক্ষেত্রে প্রশংসিত হবে আপনার কাজ। সুখী হবে বৈবাহিক জীবন। ধর্মীয় কাজে মনযোগি বাড়বে।

বৃশ্চিক/ স্করপিও (Scorpio) (অক্টোবর ২৪  – নভেম্বর ২২): অর্থ লাভ অতীব শুভ। তার ফলস্বরূপ আর্থিক ভীত মজবুত হবে। চাকরি এবং ব্যবসায় লাভের যোগ তৈরি হয়েছে, আরও হবে। কর্মক্ষেত্রে সকলের প্রশংসা পাবেন। দাম্পত্য এবং প্রেম জীবনে সুখ থাকবে। সমাজে মান-সম্মান, প্রতিপত্তি বাড়বে।

এ সম্পর্কিত আরও খবর