বুধবারের রাশিফল

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-31 09:38:18

মেষ/ এরিস (Aries) (মার্চ ২১ – এপ্রিল ২০)

স্বপ্ন বাস্তবে রূপ পাবে। কর্মক্ষেত্রে উত্তেজনা নিয়ন্ত্রণে রাখুন। আপনার আনন্দ অপরের সমস্যার কারণ হতে পারে। সময়টায় অর্থের অধিকারী হবেন। মানসিক শান্তি থাকবে। নতুন সমৃদ্ধ প্রস্তাবনা আসতে পারে। তবে নিজেকে আবদ্ধ রাখুন।

বৃষ/ টরাস (Taurus) (এপ্রিল ২১ – মে ২১)

শরীরের দিকে নজর দিতে হবে। কর্মভাবে অহেতুক চাপ সৃষ্টি হবে। অর্থ সংক্রান্ত মোকাবিলা করতে সমস্যায় পড়বেন। তবে ব্যবসায়ে লাভের মুখ দেখবেন। আজকে নিজ ছন্দে থাকবেন। প্রেম সম্পর্কে পরিবর্তন আসবে, সাবধান থাকুন।

মিথুন/ জেমিনি (Gemini) (মে ২২ – জুন ২১)

দীর্ঘস্থায়ী অসুস্থতা থেকে মুক্তি পাবেন। নতুন চুক্তি লাভদায়ক হতে পারে। ব্যবসায়ে আর্থিক বিনিয়োগ থাকবে। তবে হঠকারী সিদ্ধান্ত নেবেন না। প্রেম যোগ শুভ। কর্মক্ষেত্রে ফুর্তি থাকবে। অতিরিক্ত কাজ থাকা সত্বেও আজকে ভাল থাকবেন।

কর্কট/ ক্যান্সার (Cancer) (জুন ২২ – জুলাই ২৩)

দিনটিতে নিজের মত করে এগিয়ে যাবেন। আবেগ নিয়ন্ত্রণে রাখুন। সিনিয়রদের থেকে অনেক কিছু শিখতে পারেন। ব্যবসায়ে ভাঙলে চলবে না। যত্নশীল হোন। আরও নতুন সুযোগ আসবে।

সিংহ/ লিও (Leo) (জুলাই ২৪ – আগস্ট ২৩)

বাহন ক্রয়ের দিকে ভাল আগ্রহী হবেন। পদক্ষেপ গ্রহণ করার আগে সাবধান। ব্যবসায়ে আজ আর্থিক ক্ষতি হতে পারে। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গে সম্পর্ক আরও ভালো হবে। ভিন্ন প্রকৃতির প্রেমের স্বাদ পাবেন।

কন্যা/ ভার্গ (Virgo) (আগস্ট ২৪ – সেপ্টেম্বর ২৩)

অসুস্থতা থেকে মুক্তি পাবেন। আর্থিক লেনদেনের ক্ষেত্রে সময়টা ভাল। যোগাযোগ এবং আলোচনা বজায় রাখুন। কর্মক্ষেত্রে তাড়াহুড়ো করে সিদ্ধান্ত নেবেন না। মেজাজ হারাতে পারেন। অনুতাপ করতে হবে বেশ কিছু কারণে।

তুলা/ লিব্রা (Libra) (সেপ্টেম্বর ২৪ – অক্টোবর ২৩)

শরীরের দিকে নজর দিন। ভবিষ্যতকে সমৃদ্ধ করতে হবে। অর্থ বিনিয়োগে লাভ পাবেন। পরিবারের পাশাপাশি বন্ধুদের থেকে সমর্থন পাবেন। বাস্তবিকতার সঙ্গে মোকাবিলা করতে হবে। উদ্দীপনা এবং প্রত্যয়ের সঙ্গে এগোবেন। দূরবর্তী স্থানে যাত্রা করলে ভাল হবে না।

বৃশ্চিক/ স্করপিও (Scorpio) (অক্টোবর ২৪ – নভেম্বর ২২)

সহনশীলতা বাড়াতে হবে। মানসিক ক্ষমতার উন্নত হবে। পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে হবে। জমিজমার বিনিয়োগে লাভ হবে। বন্ধুদের সঙ্গে সময় কাটালে ভাল ফল পাবেন। আজ প্রেম সাক্ষাতে ভাল কিছু পেতে পারেন। আকর্ষণীয় আমন্ত্রণ পাবেন।

ধনু/স্যজিটেরিয়াস (Sagitarious) (নভেম্বর ২৩ – ডিসেম্বর ২১)

চাহিদা কম রেখে জীবনকে উপভোগ করতে পারবেন। মানসিক অশান্তি থাকলেও মেজাজের উন্নতি হবে। রক্ষণশীল বিনিয়োগে সঞ্চয় পাবেন। হৃদয়ে প্রেম নতুন করে প্রস্ফুটিত হবে।

মকর/ ক্যাপ্রিকন (Capricorn) (ডিসেম্বর ২২ – জানুয়ারি ২০)

দিনটিতে পরিস্থিতি জটিল থাকবে। অগ্রগতি আটকে যাবে। একা আপনাকেই সমস্যা মোকাবিলা করতে হবে। নির্দিষ্ট সহকর্মীর সাথে ভালো সময় কাটবে। কর্মক্ষেত্রে কেউ আপনার সাথে খারাপ ব্যবহার করতে পারে।

কুম্ভ/ অ্যাকুইরিয়াস (Aquarious) (জানুয়ারি ২১ – ফেব্রুয়ারি ১৯)

দিনটিতে কর্মব্যস্ত থাকবেন, তবে নিজেকে এগিয়ে রাখতে পারবেন। ব্যবসায়ে ভাল করে বিবেচনা করেই সিদ্ধান্ত নিন। ব্যবসায়ে পেশাদারী মনোভাব বজায় নাও রাখতে পারেন। সন্ধ্যায় ভাল সময় কাটবে।

মীন/ পিসেস (Pisces) (ফেব্রুয়ারি ২০ – মার্চ ২০)

পরিবারের প্রতি যত্নশীল হোন। আপনার আর্থিক অবস্থা উন্নত হবে। তবে সঞ্চয় করা কঠিন হবে। ব্যবসায়ে চমৎকার কিছু ঘটতে পারে। আপনার আত্মবিশ্বাস বাড়বে। ব্যস্ত থাকবেন। তবে দিনের পরিকল্পনায় কিছু বিঘ্ন ঘটবে।

এ সম্পর্কিত আরও খবর