এ বছরের এই তিন রাশির উপর থাকবে শনির শুভ দৃষ্টি

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-31 09:53:33

শনির নাম শুনলেই ভয় পান সকলে। কিন্তু, শনিগ্রহকে কর্মফল দাতাও বলা হয়ে থাকে। তবে শনি কাউকে কিছু দেয়ও না, আবার কিছু কেড়েও নেয় না। কর্মযোগের ভিত্তিতে ফল প্রদান করে থাকে। তাই শনি যেমন ফকির করে দিতে পারে আবার রাজাও করে দিত পারে। এ বছরে তিনটি রাশির জাতকরা/জাতিকারা শনির শুভ নজরে থাকবেন।

আগামী ২৯ এপ্রিলের পর মকর রাশি থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবে শনি। শনির এই রাশি পরিবর্তনের ফলে কিছু রাশির উপর আড়াইয়ের প্রকোপ শুরু হবে, আবার কিছু রাশির জাতকরা/জাতিকাদের প্রভাব থেকে মুক্তি পাবে। এখানে এমন তিনটি রাশির কথা বলা হল, যারা শনির ভালো সুনজরে পড়বেন।

মেষ/ এরিস (Aries) (মার্চ ২১ – এপ্রিল ২০)

শনির আগমনের ফলে এই রাশির জাতক/জাতিকাদের জীবন আনন্দে ভরে যাবে। প্রশাসনিক বা কোনও বেসরকারী আইনি ফার্মে কাজ করে থাকলে বছর খুব ভালো কাটবে। আর্থিক অভাব থাকবে না। ইচ্ছা অনুযায়ী চাকরি পেতে পারেন। কোনও কাজ করে থাকলে সাফল্য লাভ করবেন। উচ্চ কর্তাদের প্রশংসা পাবেন। ব্যবসায়ীদের জন্য বছরটা খুবই শুভ। অর্থ লাভের সুযোগ রয়েছে। স্বাস্থ্য মোটের উপর ভালো থাকবে।

বৃষ/ টরাস (Taurus) (এপ্রিল ২১ – মে ২১)

কুম্ভে শনির প্রবেশের ফলে এই রাশির জাতক/জাতিকাদের আর্থিক পরিস্থিতির উন্নতি ঘটবে। চাকরিতে ভালো সুযোগ আসেবে। চাকরির খোজে থাকলে ভালো চাকরি পেতে পারেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। ব্যবসায়ীরা অধিক অর্থ লাভ করতে পারবেন। আটকে থাকা কাজ সম্পন্ন হবে। জমি, বাড়ি, গাড়ি কেনার কথা ভেবে থাকলে এ বছরটা শুভ। গাড়ি কিনতে পারেন। শনির আগমনের ফলে জীবনে আনন্দ প্রবেশ করবে। দাম্পত্যে বড় ধরনের কোনো সমস্যা নেই।

ধনু/স্যজিটেরিয়াস (Sagitarious) (নভেম্বর ২৩ – ডিসেম্বর ২১)

২৯ এপ্রিলের পর অর্থ লাভের সুযোগ পাবেন। আয় উন্নত বেশ ভালোই থাকবে। ব্যবসা আটকে থাকা কাজ পূর্ণ হবে। কিছু করার পরিকল্পনা করে থাকলে উন্নতি লাভ করবেন। অর্থ লাভের সুযোগ পাবেন। সম্পত্তিতে লগ্নি করে থাকলে ভালো সুযোগ লাভ করবেন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। চাকরির খোঁজে থাকলে নতুন নতুন সুযোগ পাবেন। বিবাহে বাধা থাকলে তা দূর হওয়ার যোগ সৃষ্টি হচ্ছে। দাম্পত্যে শুভ।

এ সম্পর্কিত আরও খবর