এ সপ্তাহ কেমন যেতে পারে

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-31 09:31:50

মেষ/ এরিস (Aries) (মার্চ ২১  – এপ্রিল ২০): সন্তানের কর্মকৃতিত্বে গৌরব বৃদ্ধি। উচ্চশিক্ষা ও বিজ্ঞান (মহাকাশ) গবেষণায় বিশেষ সাফল্যের যোগ। কর্মে শুভ। কর্মোন্নতি ও স্বীকৃতির প্রবল যোগ আছে। ব্যবসায় অগ্রগতি হবে। বৈদেশিক লেনদেন বাড়বে। ধনাগম যোগ অতীব শুভ। তবে ব্যয় যোগও আছে। নতুন কর্ম পেতে পারেন। দাম্পত্য যোগ মধুময়। বুক, গলা ও পেটের সমস্যার আশঙ্কা। প্রশাসনিক কর্মীদের ক্ষমতা বাড়বে।

বৃষ/ টরাস (Taurus) (এপ্রিল ২১  – মে ২১): আইটি কর্মী, ডাক্তারদের শুভ সময়। কর্মস্থলে বিশেষ কোনো পরিবর্তন হবে না। ব্যবসায় বাধা থাকবে। আর্থিক প্রতারিত হতে পারেন। অংশীদারী ব্যবসায়ে ক্ষতি ও বিবাদের আশঙ্কা। আর্থিক উপার্জন মন্দ হবে না। বকেয়া অর্থ প্রাপ্তির যোগ আছে। দাম্পত্যে বড় কোনো মনোমালিন্য হবে না। গলা, বুকের সংক্রমণ ও বাতের ব্যথায় ভোগান্তি হতে পারে। উচ্চশিক্ষায় শুভ সময়। সন্তানের ভবিষ্যত চিন্তা বৃদ্ধি।

মিথুন/ জেমিনি (Gemini) (মে ২২জুন ২১): শারীরিক সতর্কতা দরকার। পেটের সমস্যা, বাত, নার্ভের রোগ বৃদ্ধি হতে পারে। সাহিত্যিক, আইনজীবী, সাংবাদিকদের কর্ম সাফল্য ও সম্মান বৃদ্ধি। ব্যবসা গতানুগতিক চলবে। ধনাগম যোগ আছে। হস্তশিল্পের সাফল্য ও সম্মান। দাম্পত্য সম্পর্কের শীতলতা থাকবে। সন্তানের আচরণে সম্মানহানি ও মনোকষ্ট হতে পারে। প্রতিবেশীর শত্রুতায় মানসিক অস্থিরতা।

কর্কট/ ক্যান্সার (Cancer) (জুন ২২  – জুলাই ২৩): অযাচিত দায়িত্ব পালনে বিব্রত ও অপযশ। উচ্চ শিক্ষা ও চিকিৎসা গবেষণায় সাফল্য ও সম্মান লাভ। অংশীদারী ব্যবসায়ে বিবাদ, পুলিশি ঝামেলা হতে পারে। কর্ম ও ব্যবসার প্রসার যোগ। অর্থাগম হবে প্রচুর। দাম্পত্য পারস্পরিক সম্পর্কের অশান্তির আশঙ্কা। অসৎ বন্ধুদের সঙ্গে সন্তানের ক্ষতির যোগ। সংক্রমণজনিত রোগে দেহ কষ্ট।

সিংহ/ লিও (Leo) (জুলাই ২৪  – আগস্ট ২৩): স্বাস্থ্য সর্তকতা দরকার। সংক্রমণ ও ঠান্তাজনিত ব্যাধিতে শারীরি কষ্ট। কর্মক্ষেত্রে সাফল্য ও দায়িত্ব বৃদ্ধি। ব্যবসায়ে নতুন যোগাযোগ এবং সাফল্য। অর্থকরী দিকটি বেশ শুভ। পারিবারিক সম্পত্তি নিয়ে বিবাদ, মনোমালিন্য যোগ। বিদ্যাচর্চায় অমনোযোগিতা। সন্তানের আচরণে সম্মানহানি। দাম্পত্যে মতপার্থক্য সোমবার থেকে কাটবে।

কন্যা/ ভার্গ (Virgo) (আগস্ট ২৪  – সেপ্টেম্বর ২৩): সাহিত্যিক, রাজনীতিক, সমাজকর্মীদের সুনাম বৃদ্ধি। কোনও বিশেষ সম্মাননা পেতে পারেন। কর্মস্থলে সুনাম, প্রশাসনিক দায়িত্ব, ক্ষমতা ক্রমশ বাড়বে। ব্যবসায়ে চমকপ্রদ সাফল্য অসম্ভব নয়। ধনাগম বিশেষ শুভ। দাম্পত্যে মতান্তর, অশান্তি। প্রেম প্রণয় যোগ আছে। স্বাস্থ্য চলনসই থাকবে।

তুলা/ লিব্রা (Libra) (সেপ্টেম্বর ২৪   – অক্টোবর ২৩): বিদ্যার্থীদের শুভ সময়। অপরাধ বিজ্ঞান গবেষণায় উল্লেখযোগ্য সাফল্য। ভ্রমনে বড় বিপদে পড়তে পারেন। স্বাস্থ্য বিষয়ে সতর্ক হোন, রক্তপাত যোগও বিদ্যমান। পেশাদারদের শুভ। সময় কর্মে উন্নতি ও পদোন্নতি সম্ভাবনা। ব্যবসা শুভ। অর্থাগম হবে প্রচুর। দাম্পত্যে মধুরতা বাড়বে। সন্তানের জন্য চিন্তা। মানসিক উত্তেজনা ও শত্রু বাড়বে। মনে অস্থিরতা থাকবে।

বৃশ্চিক/ স্করপিও (Scorpio) (অক্টোবর ২৪  – নভেম্বর ২২):  পরিবারের কোনও সদস্যের জন্য গৃহ শান্তি ভঙ্গ। উচ্চতর শিক্ষায় গবেষণায় সাফল্য ও সম্মান। দাম্পত্য সুখ বজায় থাকবে। রাজনীতিক ও আইটি কর্মীদের শুভ সময়। ব্যবসায় অগ্রগতি। শত্রু বাড়বে। আর্থিক দিক শুভ। পুরনো রোগে ভোগান্তি। আঘাত লাগতে পারে।

ধনু/স্যজিটেরিয়াস (Sagitarious) (নভেম্বর ২৩  – ডিসেম্বর ২১): অহংপূর্ণ আচরণ, অপ্রিয় বাক্য প্রয়োগে লাগাম দিন। বিবাদ ও পুলিশি ঝামেলায় সম্মানহানি হতে পারে। নিজ বুদ্ধি ও ব্যবসায় চমকপ্রদ সাফল্য। আতুরদের খাদ্যদানে মানসিক তৃপ্তি লাভ। সামাজিক কর্মে বিশেষ সফলতা ও সুনাম। স্বাস্থ্য সতর্কতা বিশেষ  প্রয়োজন। নতুন কর্মলাভ, ব্যবসার সূচনা হতে পারে। দাম্পত্য বিদ্যা শুভ। ধনাগম হবে প্রচুর।

মকর/ ক্যাপ্রিকন (Capricorn) (ডিসেম্বর ২২  – জানুয়ারি ২০): স্বাস্থ্যের দিকে নজর দিন। নার্ভ, বাত, দেহ দূর্বলতার সমস্যা বাড়বে। কর্মশালা শুভ হলেও নিজ আচরণে বিঘ্ন আসতে পারে। ব্যবসায় অগ্রগতি হবে। কাগজ, মুদ্রণ, ছোট পরিবহন মালিক ও কর্মী, ক্ষণী কর্মীদের বিশেষ শুভ। আর্থিক প্রাপ্তিযোগ শুভ। দাম্পত্যে মতপার্থক্য।

কুম্ভঅ্যাকুইরিয়াস (Aquarious) (জানুয়ারি ২১  – ফেব্রুয়ারি ১৯): কষ্টার্জিত কর্ম ও ব্যবসায়িক সাফল্য। মঙ্গলবার থেকে ব্যবসায় গতি ক্রমশ বাড়বে। ধনাগম হবে বাধার মধ্যে। অর্থকড়ি লেনদেন ও বিনিয়োগের সতর্কতার অভাবে ক্ষতি হতে পারে। সংক্রমণ এবং বাতের ব্যথায় দেহেকষ্ট। গবেষণা ও প্রতিযোগিতামূলক পরীক্ষায় শুভ। দাম্পত্যে পারস্পরিক সম্পর্ক ভালো থাকবে।

মীন/ পিসেস (Pisces) (ফেব্রুয়ারি ২০  – মার্চ ২০): শুভাশুভ মিশিয়ে কাটবে সময়টা। আইটি, ব্যাংক, বীমা কর্মীদের ও পেশাদারদের অতীব শুভ সময়। ব্যবসায়ে নতুন যোগাযোগ বৃদ্ধি ও অগ্রগতি। অর্থকরী উপার্জন বাড়বে। দাম্পত্যে শীতলতা থাকবে। স্বাস্থ্যের দিকে বিশেষ সতর্ক থাকতে হবে। চলাফেরার অসতর্কতায় অস্থিভঙ্গ হতে পারে। সন্তানের ভবিষ্যত নিয়ে চিন্তা বৃদ্ধি।

এ সম্পর্কিত আরও খবর