এ সপ্তাহ কেমন যেতে পারে

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-30 00:28:30

মেষ/ এরিস (Aries) (মার্চ ২১ – এপ্রিল ২০)

কর্মে উন্নতি ও ব্যবসায় অগ্রগতি থাকবে। বৈদেশিক বাণিজ্য মোটের উপর শুভ। সাহিত্যিক, উকিল, ডাক্তার, কৃষিজ ও দ্রব্য বিক্রেতাদের সময় শুভ। গলা, গুহ্যদ্বার সমস্যা ও জীবাণু সংক্রমণের ভোগান্তির আশঙ্কা। আঘাত যোগ আছে। দাম্পত্য সম্পর্কে মতপার্থক্য, অশান্তির যোগ। উচ্চশিক্ষায় শুভ। ভ্রমণ ও আনন্দ উৎসব বিপত্তির আশঙ্কা। প্রিয়জনের সঙ্গে সম্পর্কে শীতলতা।

বৃষ/ টরাস (Taurus) (এপ্রিল ২১ – মে ২১)

স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। পুরনো রোগ কষ্ট দেবে। বুক ও গলার সংক্রমণে বিব্রত হতে পারেন। সন্তানের স্বাস্থ্য নিয়ে মানসিক চিন্তা। কর্ম ও ব্যবসায় শুভভাব বজায় থাকবে। বিদেশের সঙ্গে ব্যবসা ভালো হবে। অর্থকরী উপার্জন বাড়বে। দাম্পত্যে সুখ থাকবে। সম্পত্তি ক্রয় নিয়ে আইনি জটিলতা হতে পারে। মানসিক অস্থিরতা বাড়বে। সামাজিক বা ধর্মীয় অনুষ্ঠানে কুটুম্বের দ্বারা অসম্মান হতে পারেন। ধর্ম যোগ শুভ।

মিথুন/ জেমিনি (Gemini) (মে ২২ – জুন ২১)

সৃজনশীল কর্মে সাফল্য ও উন্নতি। পেশাদারদের সপ্তাহটি শুভ। সমাজসেবী ও রাজনীতিবিদদের জনসংযোগ ও সমৃদ্ধি। ব্যবসায় বাধার মধ্যে অগ্রগতি থাকবে। সন্তানের আচরণ মনোকষ্ট ও ভবিষ্যৎ চিন্তা। উপস্থিত বুদ্ধি ও কৌশলের দ্বারা জটিলতা মুক্তি। অর্থাগম মন্দ হবে, তবে ব্যয় বাড়বে। ঝুঁকির কাজ না করাই শ্রেয়। পেটের সমস্যা ও পুরনো রোগ বাড়তে পারে। সপ্তাহটায় মনে অস্থিরতা বাড়বে।

কর্কট/ ক্যান্সার (Cancer) (জুন ২২ – জুলাই ২৩)

বুকে, গলার সংক্রমণ এবং শ্লেষ্মাদির কারণে ভোগান্তি ও দেহে আঘাত লাগতে পারে। উচ্চশিক্ষা ও চিকিৎসা গবেষণায় সাফল্য। রোববার থেকে কর্ম ও ব্যবসা বাধামুক্ত হবে, এবং গতি পাবে। কর্মপ্রাপ্তি হতে পারে। অযাচিতভাবে প্রিয়জনের উপকার করে বদনাম হতে পারেন। সামাজিক দান করে সুনাম বৃদ্ধি। দাম্পত্য সম্পর্কে অশান্তির আশঙ্কা। অপ্রিয় বাক্য ও ব্যবহারে শত্রু বৃদ্ধি।

সিংহ/ লিও (Leo) (জুলাই ২৪ – আগস্ট ২৩)

কর্মে চাপ ও দায়িত্ব বাড়বে। কর্ম সম্পাদনে দক্ষতার পরিচয় ও সুনাম। ব্যবসায় শুভত্ব বাড়বে। মঙ্গলবার থেকে উন্নতি ও অগ্রগতি হবে। দ্রুত অর্থাগম হবে। সন্তানের কর্মফলে মানসিক তৃপ্তি। দাম্পত্য সম্পর্ক একপ্রকার শুভ। সাংসারিক সমৃদ্ধি বাড়বে। ঠান্ডা মাথায় চলুন ও সিদ্ধান্ত নিন। গলা, বুক ও পেটের সমস্যা দেখা দেবে। বিনিয়োগ করুন নিশ্চিত প্রাপ্তির ক্ষেত্রে। রাজনীতিকদের শুভ সময়।

কন্যা/ ভার্গ (Virgo) (আগস্ট ২৪ – সেপ্টেম্বর ২৩)

স্বাস্থ্যের দিকে নজর দিন। ভোগান্তি ও আঘাত যোগ আছে। সৃজনশীল কর্মে প্রতিভার বিকাশ ও প্রশংসা প্রাপ্তি হবে। কর্ম ও ব্যবসায় অগ্রগতি। শিল্পী, সাহিত্যিক, রাজনীতিকদের শুভ সময়। নতুন কর্ম লাভ বা সংস্থাগত পরিবর্তন হতে পারে। দাম্পত্য সম্পর্কের শীতলতা থাকবে। গুণীজনের সঙ্গে যোগাযোগ বৃদ্ধি ও ভবিষ্যৎ কর্মের দিশা পাবেন। হিসাব ও বিজ্ঞান শিক্ষার্থীদের অগ্রগতি।

তুলা/ লিব্রা (Libra) (সেপ্টেম্বর ২৪ – অক্টোবর ২৩)

বুক, পেট ও বাতের সমস্যা ও জীবাণু সংক্রমণের আশঙ্কা। দেহে আঘাত লাগতে পারে। কর্ম ও ব্যবসায় বিশেষ শুভ, উন্নতি ও প্রসার হবে। তবে ব্যবসায় বেশি বিনিয়োগ না করে অর্থ ধরে রাখুন। শত্রু বাড়বে ঘরে বাইরে। ধনাগম যোগ বিশেষ শুভ। আত্মীয়র সঙ্গে জটিলতা দেখা দেবে। ভবিষ্যৎ ভ্রমণের পরিকল্পনা। সামাজিক সম্মান ও জনপ্রিয়তা বাড়বে।

বৃশ্চিক/ স্করপিও (Scorpio) (অক্টোবর ২৪ – নভেম্বর ২২)

স্বাস্থ্য ভালো যাবে না। স্বামী বা সন্তানের শরীর নিয়ে চিন্তা বৃদ্ধি পাবে। পরিবারে উল্লেখযোগ্য সাফল্য। ব্যবসায় উন্নতির যোগ। মোটা অঙ্কের অর্থ উপার্জন হতে পারে। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। হঠাৎ ব্যয় বাড়বে। চিকিৎসক, রাজনীতিবিদদের কর্ম সফল্য। বাক্য ব্যবহারে সংযত হোন।

ধনু/স্যজিটেরিয়াস (Sagitarious) (নভেম্বর ২৩ – ডিসেম্বর ২১)

কর্মে উল্লেখযোগ্য সাফল্য। ব্যবসায় অগ্রগতি হবে। আর্থিক প্রাপ্তি হবে ভালই। কর্ম নিয়ে একাধিকবার স্থানান্তর গমন। উচ্চতর শিক্ষায় সাফল্য ও সম্মান। প্রশাসনিক মহলে প্রভাব বৃদ্ধি। গৃহ নির্মাণ ও সংস্কার কর্মের আরম্ভ হতে পারে। দাম্পত্যে সুসম্পর্ক থাকবে। সামাজিক কর্মে অর্থদান। পেট, বুক ও বাতের সমস্যা বাড়বে।

মকর/ ক্যাপ্রিকন (Capricorn) (ডিসেম্বর ২২ – জানুয়ারি ২০)

নিজে অধ্যবসায় এবং কুশলতায় কর্মী ও ব্যবসায়ীদের চমকপ্রদক সাফল্যলাভ। অতিউচ্চাশা কারবারে বেশি অর্থ বিনিয়োগ না করাই শ্রেয়। ঝুঁকির কাজে বিরত থাকুন। সন্তানের উচ্চশিক্ষা ও গবেষণায় উল্লেখযোগ্য সাফল্য। মানসিক প্রফুল্লতা। কারও সঙ্গে তুচ্ছ বিষয় মতপার্থক্য ও অশান্তি হতে পারে। অর্থপ্রাপ্তি হবে প্রচুর। ভ্রমণে বিপদে পড়তে পারেন।

কুম্ভ/ অ্যাকুইরিয়াস (Aquarious) (জানুয়ারি ২১ – ফেব্রুয়ারি ১৯)

রাজনীতিতে জনপ্রিয়তা বাড়বে। মানসিক উত্তেজনায় স্বাস্থ্যহানিও হতে পারে। আঘাত ও অস্থিভঙ্গের আশঙ্কা আছে। কর্মক্ষেত্রে ও ব্যবসায় বাধা থাকলেও উন্নতি হবে, সাফল্য আসবে। কর্মস্থলে শত্রু সক্রিয় হবে। অর্থাগম হবে ভালো। তবে অর্থের অপচয় ও অপব্যয় যোগও আছে। দাম্পত্য একপ্রকার ভালো থাকবে।

মীন/ পিসেস (Pisces) (ফেব্রুয়ারি ২০ – মার্চ ২০)

ব্যবসায় সাফল্য ও উন্নতি। বুধবার থেকে উন্নতির গতি কিছুটা কম থাকতে পারে। কর্মস্থলে অপ্রিয় বাক্য ও আচরণে অহেতুক বিতর্ক। সম্মানহানির আশঙ্কা। ধনাগম যোগ শুভ। বেশি লোভে অর্থ আয়ের বিপদ। বুক, পেট ও গলার সংক্রমনের দেহকষ্ট। সপ্তাহের শেষ ভাগ থেকে দাম্পত্যে চাপ কিছুটা কমবে। চিকিৎসক, উকিলদের শুভ সময়। গৃহ সংস্কারে উদ্যোগে বাধা আসতে পারে।

এ সম্পর্কিত আরও খবর