মঙ্গলবারের রাশিফল

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-31 11:05:59

মেষ/ এরিস (Aries) (মার্চ ২১ – এপ্রিল ২০): আত্মবিশ্বাসের অভাব বোধ করতে পারেন। কিছু ক্রয় করতে পারেন। চাওয়ার থেকে বেশি পেতে পারেন। সামনে অনেক সুযোগ আসছে। এখনই বিয়ের সিদ্ধান্ত নেবেন না। আজকে ভালো কোনো উপহার পেতে পারেন। প্রিয়জনের সঙ্গে সময় কাটাতে পারেন। দিনটি আকর্ষণীয় থাকবে।

বৃষ/ টরাস (Taurus) (এপ্রিল ২১ – মে ২১): দিনটিতে অনেকের নজরে আসবেন। ব্যক্তিত্ব বজায় রাখুন। আর্থিক উন্নতি এবং চাকরি যোগ শুভ। বানিজ্যিক ভ্রমণ ভাল ফল দেবে না। সহকর্মীর থেকে তার উন্নতি আশা করবেন। অর্থ যোগ মোটের উপর শুভ। প্রেমে সময় ব্যয় করে থাকবেন।

মিথুন/ জেমিনি (Gemini) (মে ২২ – জুন ২১): সহকর্মীর থেকে প্রশংসা পাবেন। জীবনে নতুন কিছু ঘটবে। মনের মানুষের সাথে খুশি ভাগ করে নিন। অর্থ ব্যয় বুঝেশুনে করুন। কর্মক্ষেত্রে আপনি বেশ কিছু বিষয় স্বীকার করলে আপনার জন্য ভালই হবে। কাঙ্খিত ফল পাবেন না। পরিবারের সঙ্গে কথোপকথন বজায় রাখুন। বিয়ের প্রস্তাব আসতে পারে।

কর্কট/ ক্যান্সার (Cancer) (জুন ২২  – জুলাই ২৩): দিনটিতে স্বাস্থ্যের দিকে নজর দিন। পরিবারের সদস্যের সঙ্গে অর্থ নিয়ে ঝামেলা হতে পারে। মনের মানুষের পরামর্শ নিয়ে কাজ করুন। আজকে কাজের ক্ষেত্রে মেধার প্রয়োজন। নতুন স্থানে নিজেকে নিয়োজিত করবেন। অর্থ যোগ মোটের উপর শুভ।

সিংহ/ লিও (Leo) (জুলাই ২৪ – আগস্ট ২৩): দিনটিতে ইতিবাচক চিন্তায় পুরস্কৃত হতে পারেন। কোনো প্রচেষ্টায় সফল হতে পারেন। অর্থ এবং সময় আজ নষ্ট হতে পারে। কূচক্রীদের থেকে দূরেই থাকুন। পরিবারে বয়ষ্কদের কোনো চাহিদা পূরণ করতে পারেন। কিছুটা সময় আপনি একা সময় কাটাতে পারেন। অফিসে সাময়িক কোনো সমস্যায় ভুগতে পারেন।

কন্যা/ ভার্গ (Virgo) (আগস্ট ২৪ – সেপ্টেম্বর ২৩): নতুন বছরটায় অনেক কিছু ইতিবাচক চিন্তা আসবে। তবে অসৎ মানুষের থেকে সাবধান থাকুন। ব্যবসায় বা চাকুরীতে নতুন উদ্যোগ নিয়ে ভাবনা চিন্তা প্রয়োজন। শিক্ষায় বাধা আসতে পারে। মনের মানুষের থেকে অসাধারণ চমক পেতে পারেন।

তুলা/ লিব্রা (Libra) (সেপ্টেম্বর ২৪ – অক্টোবর ২৩): পরিবারের সঙ্গে বাড়তি সময় কাটাতে পারেন। ব্যবসায়ে অর্থ বিনিয়োগের ভাল সময় নয়। পাশাপাশি শারীরিক সমস্যা দেখা দিতে পারে। কর্মক্ষেত্রে অযথা অন্যের বিষয়ে মত দেবেন না। আসন্ন সময়ে কোনো ভ্রমণ করতে পারেন। মনের মানুষের সাথে ছোট বিষয় নিয়ে ঝগড়া হতে পারে।

বৃশ্চিক/ স্করপিও (Scorpio) (অক্টোবর ২৪ – নভেম্বর ২২): কর্মশক্তি বহাল থাকবে। কাজ অর্ধেক সময়েই শেষ করে ফেলতে পারেন। পরিবারে কারোর আগমনে অনেক আনন্দ পাবেন। সঞ্চয় সম্পর্কে পরামর্শ নিতে পারেন। দৈনন্দিন জীবনে বাড়তি অর্থ ব্যবহার করতে পারেন।

ধনু/স্যজিটেরিয়াস (Sagitarious) (নভেম্বর ২৩ – ডিসেম্বর ২১): আগের থেকে কিছুটা হালকা বোধ করবেন। তবে মেজাজে সঠিক নাও থাকতে পারে। ফাটকা ব্যবসায়ে অর্থ বিনিয়োগ করতে পারেন। ভবিষ্যত সঞ্চয়ের পরিকল্পনা। প্রেমঘটিত যোগাযোগে ব্যঘাত ঘটতে পারে। কর্মভাবে তাৎক্ষণিক ফলাফল পাবেন না।

মকর/ ক্যাপ্রিকন (Capricorn) (ডিসেম্বর ২২ – জানুয়ারি ২০): কর্মক্ষেত্রে মানসিক শান্তি নাও থাকতে পারে। আজকে নতুন কিছু করতে পারেন। ব্যবসায়ে আর্থিক লাভ বাড়বে। ব্যবসায় উন্নতি করতে পারবেন। কিছু কেনাকাটি করতে পারেন। পরিবারে আত্মীয়র আগমনে আলাদা শান্তি পাবেন।

কুম্ভ/  অ্যাকুইরিয়াস (Aquarious) (জানুয়ারি ২১ – ফেব্রুয়ারি ১৯): শরীরের দিকে বাড়তি নজর প্রয়োজন। সঞ্চিত অর্থ কিছুটা হ্রাস পাওয়ার সম্ভাবনা রয়েছে। লেনদেন করুন সাবধানে। চাকুরীস্থানে সজাগ থাকুন। মনের মানুষের সঙ্গে সাক্ষাৎ না হওয়ার সম্ভবনা বেশি। প্রেমে আচ্ছন্ন থাকবেন। সৃজনশীল কিছু করতে পারেন।

মীন/ পিসেস (Pisces) (ফেব্রুয়ারি ২০ – মার্চ ২০): কর্মক্ষেত্রে শক্তি থাকবে, উদ্যমও থাকবে। আজ যে সুযোগগুলি আসবে সেগুলিকে কাজে লাগান। নিজেকে কিছু কাজে নিযুক্ত করতে পারেন। উপার্জন ক্ষমতা উন্নত হবে। অনুষ্ঠানে মুহূর্তে আজকে অনেক কিছু জানতে পারবেন। মন পছন্দ কাজ করতে পারেন। মনে শান্তি থাকবে।

এ সম্পর্কিত আরও খবর