নতুন বছরে এই ৫টি নামের প্রথম অক্ষর পাল্টে দিতে পারে সবকিছু

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-31 19:57:33

২০২২-এ পা রেখেছেন। নতুন বছরে, সবার চিন্তা কেমন যাবে নতুন এই সালটা? নামত্বত্তের অনুসারে, নামের প্রথম অক্ষর জানান দেয় ভবিষ্যৎ সম্পর্কে। কেননা নামের প্রভাব মানুষের সারাজীবনে পড়ে। এই পাঁচ প্রথম অক্ষরের নামের মানুষের  ২০২২ পাল্টে দেবে ভাগ্য!

ইংরেজি বর্ণমালার 'A' অক্ষর দিয়ে যাদের নাম শুরু হয়েছে, তাদের জন্য নতুন বছরটি দুর্দান্ত হতে চলেছে। কর্মস্থানে পরিবর্তন আসবে। নতুন চাকুরি আপনার জন্য আরও উপকারী হিসাবে দেখা দেবে। ব্যবসায়ে বা প্রতিষ্ঠানে আর্থিক অবস্থা আরও ভালো হতে চলছে। আপনার কর্মজীবন প্রসারিত হবে। আপনি একুশের পরিশ্রমের শুভ ফল পাওয়ার সময় এসেছে এ বছরটায়। জানুয়ারি - ফেব্রুয়ারির মধ্যে আপনি আপনার কর্মক্ষেত্রে ভাল সাফল্য পাবেন। জুন-জুলাই মাস থেকে পরিশ্রমের ভিত্তিতে একটি ভাল অবস্থান পেতে সক্ষম হবেন। মোটের উপর নতুন বছরটা আপনার কর্মে এবং অর্থে স্বচ্ছলতা থাকবে।

২০২২ অনুসারে, ইংরেজি বর্ণমালা  'B' অক্ষরযুক্ত ব্যক্তিদের জন্য দুর্দান্ত প্রমাণিত হবে। কর্মক্ষেত্রে শুভ ফল পাবেন। আপনি যদি চাকুরীজীবি হয়ে থাকেন, তাহলে বছরের শুরুটা আপনার অনুকূল থাকব। আপনি যদি ঠিক মত পরিশ্রম করেন তাহলে ব্যবসায়ে সেরা ফলাফল পাবেন। এই বছর আপনার কর্মজীবনে ভাল স্থান অর্জন করতে সক্ষম হবেন, এমনটাও জানান দিচ্ছে আপনার নামের প্রথম অক্ষর। বছরের প্রথমার্ধ আপনার কাজের জন্য অনুকূল থাকবে। বছরের দ্বিতীয়ার্ধেও পাবেন ভাল ফল। সেপ্টেম্বর থেকে নভেম্বর পর্যন্ত পদোন্নতির সম্ভাবনা থাকবে। মোটের উপর লক্ষীলাভ আপনার সহয়ায় হবে।

রাশিফল অনুসারে, 'K' নামক ব্যক্তিদের এই বছরটি দুর্দান্ত ফল দেবে। এই বছর আপনার কর্মফলের পাশাপাশি আপনার ভাগ্যযোগে আমুল পরিবর্তন ঘটবে। আপনার কর্মজীবন উন্নতির শিখরে পৌঁছতে সক্ষম হবে। জানুয়ারি মাসটি আপনার ক্ষেত্রে অতি অনুকূলে থাকবে। এমনকি বছরের শুরুতেই আপনার পদোন্নতির সম্ভাবনা তৈরি হতে পারে। ফেব্রুয়ারি মাসে আপনার কর্মক্ষেত্রে বড় পরিবর্তন দেখতে পাবেন। আপনি কর্মক্ষেত্রে একটি ভাল জায়গা তৈরি করবেন এবং বছরের শেষভাগ আপনার অনুকূলে থাকবে। জুন-জুলাই মাসে আপনি আপনার কর্মজীবনে সুবর্ণ সাফল্য পাবেন। মোটের উপর এ বছরে ভাগ্যের আমুল পরিবর্তন ঘটতে চলেছে।

ইংরেজি বর্ণমালার 'N' অক্ষর  দিয়ে যাদের নাম শুরু হয়েছে, তারা এই বছরে সোনালি সাফল্য পেতে চলেছেন। এই বছর আপনি ভাল খবর পেতে পারেন। আপনি যদি চাকুরি পরিবর্তন করার মন তৈরি করে থাকেন, তাহলে অনেক চাকুরির অফার পেতে পারেন এবং এটি একটি নতুন সূচনা হতে পারে। এই বছরটায় আপনার উচ্চাকাঙ্ক্ষা বৃদ্ধি পাবে এবং তা অনেকক্ষেত্রে পরিপুর্ণ করতে সক্ষম হবেন। বছরের শেষের দিকে জীবন ও কাজের জগতে আরও ভালো ফল পাবেন।

যাদের 'S' অক্ষর  দিয়ে নাম শুরু হচ্ছে, তারা পরিশ্রমের মধ্য দিয়ে আর্থিক স্বচ্ছলতা আকাশ ছোঁবে। কিন্তু এ বছর অর্থ সঞ্চয় করতে সক্ষম হবেন না। কোনও না কোনোভাবে আপনার সঞ্চিত অর্থ অনর্গল ব্যয় হতে থাকবে। তার অন্যতম কারণ হবে আপনার অহেতুক অপব্যয়। কোনো ভাবেই লোভ সম্বলন করতে পারবেন না। কর্ম এবং আর্থিক ভাগ্য সচল থাকলেও কারো মন সেভাবে পাবেন না। তবে আপনার চারিত্রিক বৈশিষ্ট্য দুর্দান্ত হওয়ায় প্রকাশ্যে আপনাকে কেউ কিছু বলতে পারবে না।

এ সম্পর্কিত আরও খবর