২০২২ সালে আপনার জীবন কতটা প্রেমময় থাকবে?

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-31 22:58:02


২০২১ সাল আর মাত্র কয়েকদিনের মধ্যেই অতীত হয়ে যাবে। বার্তা২৪.কম কামনা করে  নতুন বছর ২০২২ সাল, আপনাদের সকলের জন্য জীবনে ভালোবাসা নেমে আসুক। যে গ্রহকে জ্যোতিষশাস্ত্রে প্রেম, ভালোবাসা এবং স্বাস্থ্যর কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়, সেই শুক্র নতুন বছরের শুরুতে ধনু রাশিতে অবস্থান করবে। বক্রি গতিতে শুক্র, সূর্যের সঙ্গে যুক্ত হবে। সেই পরিস্থিতিতে নতুন বছরটায় কারো প্রেম থাকবে মধ্যগগনে, কেউ ভুগতে পারেন প্রেমকষ্টে। কেউ কেউ সেরে ফেলতে পারেন বিয়ে। সুতরাং দেখে নেওয়া যাক জ্যোতিষি রুবাই -এর গণনায় ২০২২ সালে আপনার জীবন কতটা প্রেমময় থাকবে?


মেষ/ এরিস (Aries) (মার্চ ২১  – এপ্রিল ২০): মোটের উপর নতুন বছর আপনার জীবন প্রেমময় থাকবে। ভালো কাটবে মনের মানুষ অথবা জীবনসঙ্গীর সঙ্গে। দাম্পত্য বন্ধন আরও মজবুত হবে। একে অপরের প্রতি বিশ্বাস আরও বাড়বে। অর্থাৎ নতুন বছরটায় জীবনে প্রেম আরও গাঢ়োভাবে আসতে চলেছে। তবে মেজাজ আপনার শনির সপ্তম পর্য়ায়ে থাকে, তা নিয়ন্ত্রণে রাখুন।

বৃষ/ টরাস (Taurus) (এপ্রিল ২১  – মে ২১): আপনি রগচটা মনের মানুষ তবে জীবনসঙ্গীর প্রতি দায়িত্ববান। ফলে নতুন বছরে সম্পর্ক আরও মজবুত করার উপর জোর দিন। কথাবার্তার ক্ষেত্রে সংযমী থাকতে হবে। বুদ্ধিমত্তার সঙ্গে শব্দের ব্যবহার করুন। প্রেমের ক্ষেত্রে আপনি বিশ্বাসী, তবে বিপরীত লিঙ্গ কিছুটা সন্দেহের চোখেই রাখবে। সেইদিক থেকে আপনার দায়িত্ব তার আত্মবিশ্বাস বাড়নো। জীবনসঙ্গীও আপনকে এই বিষয়ে মন থেকে সহযোগিতা করবে।

মিথুন/ জেমিনি (Gemini) (মে ২২ – জুন ২১): নতুন বছরটায় আপনার প্রেম জীবন দুর্দান্ত থাকবে। ফলে জীবনসঙ্গীর সঙ্গে আপনার সম্পর্ক অত্যন্ত দৃঢ় হবে। লোকচক্ষুকে উপেক্ষা করে আপনারা একে অপরের সঙ্গে থাকতে চাইবেন। নিজেদের সম্পর্ককে পরবর্তীস্তরে নিয়ে যাওয়ার বিষয়ে চিন্তাভাবনা করবেন। প্রচুর উপহার আদান-প্রদানের মাধ্যমে একে অপরের প্রতি ভালোবাসা দেখাতে পারেন। দাম্পত্যে, সন্তান সুখ থেকে বঞ্চিত হবেন না।

কর্কট/ ক্যান্সার (Cancer) (জুন ২২  – জুলাই ২৩): জীবনসঙ্গীকে আশ্বাস এবং সুরক্ষা প্রদান করতে সক্ষম হবেন। সম্পর্কের প্রতি বজায় রাখতে হবে সততা। আপনার প্রেমজীবন অনেকটা কাঁচের মত স্বচ্ছ, তবে সহজে ভঙ্গুর। ফলে প্রতিশ্রুতির বিষয়ে একে অপরের প্রতি আশ্বস্ত করতে হবে। একে অপরের সঙ্গে সময় কাটাতে হবে। মানসিকভাবে সমর্থন অত্যন্ত গুরুত্বপূর্ণ বিষয়। যা আপনার প্রেম জীবনকে আরও এগিয়ে নিয়ে যাবে।

সিংহ/ লিও (Leo) (জুলাই ২৪  – আগস্ট ২৩): আপনি শান্ত এবং জ্ঞানী, তবে রাগ আপনার বড়ই কঠোর। ফলে সম্পর্কের প্রতি সহানুভূতিশীল হন। তবেই প্রেমের জীবন ভালো হবে। মন নিয়ন্ত্রনে থাকলে আপনার প্রেম জীবন আনন্দ এবং সুখের উৎস হয়ে উঠবে। কঠিন সময় জীবনসঙ্গীর সমর্থন পাবেন। তখন আপনাদের মধ্যে ভালবাসা বাড়বে। দাম্পত্যে সাধারণ জীবনযাপন বছরটা সুখকর করে তুলবে।

কন্যা/ ভার্গ (Virgo) (আগস্ট ২৪  – সেপ্টেম্বর ২৩): প্রেমজীবনে ভালো সময় কাটবে। উভয়লিঙ্গই, একাধিক সম্পর্কের প্রতি আসক্তি থাকবে। তবে জাতকরা একাধিক নারীর প্রতি আকৃষ্ট হতে পারেন। জাতিকারাও অনেকের থেকে প্রেমের প্রস্তাব পাবেন। তবে তা কেটে যাবে এবং একজনই আপনার মনে পাকাপাকি ভাবে জায়গা করে নিতে পারবে। ফলে যারা কোনও সম্পর্কে জড়াননি, তারা নতুন সম্পর্ক শুরু করবেন। দাম্পত্য জীবনে শান্তি এবং স্থিতিশীলতা আসবে। জীবনসঙ্গীর দেখভাল করবেন। সেজন্য প্রশংসিত হবেন।

তুলা/ লিব্রা (Libra) (সেপ্টেম্বর ২৪   – অক্টোবর ২৩): প্রেম সম্পর্ক বিয়ের দিকে পৌছাতে পারেন। বিবাহিত জীবনেও একে অপরের প্রতি ভালোবাসার কোনও অভাব হবে না। তবে জীবনসঙ্গীর সঙ্গে কোনও খারাপ অভ্যেস আপনাকে ব্যথিত করবে। তা ছাড়ানোর ক্ষেত্রে আপনাকেই বাড়তি দায়িত্ব নিতে হবে। তবেই প্রেমের জীবন আরও সুখের হবে। মনে রাখবেন, সম্পর্কে সব কিছু হিসেব নিকেশ করে হয় না। তাই প্রেমর ওপর নাম আত্মত্যাগ।

বৃশ্চিক/ স্করপিও (Scorpio) (অক্টোবর ২৪  – নভেম্বর ২২): নতুন বছরটায় প্রেম সম্পর্ক নিয়ে সন্তুষ্ট থাকবেন। জীবনে ভরপুর রোমান্স থাকবে। প্রেমময় জীবন গতিশীলতায় পূর্ণ হবে। প্রতিটি মুহূর্ত উপভোগ করবেন। যারা এখনও প্রেমে পড়েনি, তারা নতুন বছরে জীবনসঙ্গী খুঁজে পাবেন। জীবনে ভারসাম্য আসবে। তবে আপনি ধীর কিন্তু অস্থির প্রকৃতির মানুষ। ফলে মন নিয়ন্ত্রনে রাখুন। তবেই দাম্পত্য সুখ আরও মধুর হবে।

ধনু/স্যজিটেরিয়াস (Sagitarious) (নভেম্বর ২৩  – ডিসেম্বর ২১): দাম্পত্যে শুভ সময় কাটাবেন। তার ফলেই কর্মযোগে উন্নতি ঘটবে। যারা দীর্ঘদিন ধরে প্রেম সম্পর্কে আছেন, তারা বিয়েটা সেরে ফেলতে পারেন। তবে আপনি খামখেয়ালি হলেও হিসেবি প্রকৃতির। ফলে জীবনসঙ্গীকে নিয়ে নিরাপত্তাহীনতায় ভুগতে পারেন। মনে রাখবেন, বিশ্বাসই হলো সম্পর্কের মুল মন্ত্র।

মকর/ ক্যাপ্রিকন (Capricorn) (ডিসেম্বর ২২  – জানুয়ারি ২০): নতুন বছরের শুরুর দিকে প্রেমের জীবনে কিছু সমস্যা আসতে পারে। তবে তা নিয়ে চিন্তিত হওয়ার কিছুই নেই। যত সময় এগিয়ে যাবে, তত সম্পর্ক মধুর হবে। সম্পর্কে আত্মবিশ্বাস বাড়বে। তবে প্রেমের বিষয়ে শান্ত থাকুন। কথাবার্তা বলার সময় শব্দ চয়নের ক্ষেত্রে সতর্কতা অবলম্বন করুন। মনে রাখবেন, গড়তে সময় লাগে, ভাঙতে নয়। ফলে সম্পর্ক মজবুত রাখা শুধু অপরের দায়িত্ব নয়। নিজেকেও সেই দায়িত্ব বহন করতে হবে।

কুম্ভ/  অ্যাকুইরিয়াস (Aquarious) (জানুয়ারি ২১  – ফেব্রুয়ারি ১৯): ব্যবসায়িক মনযোগ এবং জীবনসঙ্গীর সঙ্গে সময়, দুটোর সামঞ্জস্য নাও থাকতে পারে। ফলে বছরটায় মনের মানুষের সাথে বোঝাপড়া করেই এগাতে হবে। যাতে আপনাদের সম্পর্ক আরও শক্তিশালী হয়ে ওঠে। কোনও নির্দিষ্ট পরিকল্পনায় থমকে থাকবেন না। একে অপরের সাথে অলোচনা করুন। তবেই জট কাটবে। শীররস্বাস্থ্য, বিষযাদি মোটের উপর ভালো। তবে প্রেমযোগে নিয়মিত খোটাখুটি লেগে থাকবে।

মীন/ পিসেস (Pisces) (ফেব্রুয়ারি ২০  – মার্চ ২০): আপনি যদিও এখনও সম্পর্কে না জড়িয়ে থাকেন, তাহলে প্রেম আপনার জীবনের দরজায় কড়া নাড়ছে। এমনি আপনি লাজুক প্রকৃতর মানুষ। ফলে সম্পর্কে কোনওরকম জটিলতা আসতে পারে। মনের মানুষকে স্পষ্টভাবে সব বলুন। কোনও কিছু লুকিয়ে রাখবেন না। তবে জীবন প্রেমময় থাকবে। আপনার অস্পষ্টতার কারণে কোনো তৃতীয় ব্যাক্তির আগমন ঘটতে পারে। সেদিকে সতর্ক থাকুন।

এ সম্পর্কিত আরও খবর