বৃহস্পতিবারের রাশিফল

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-30 00:54:21

মেষ/ এরিস (Aries) (মার্চ ২১ – এপ্রিল ২০)

ফাটকা ব্যবসায়ে অনেক লাভ পাবেন। পুরনো কথা মনে করে লাভ নেই। নিজেকে কষ্ট দেওয়া কমান। আপনার মন অনুযায়ী এখন কিছুই ঠিক নয়। যদি নিজেকে আগলে রাখতে পারেন তবে, লড়াই করতে এগিয়ে যান। সামনে কাউকে নিয়ে এগোলেই ভালো।

বৃষ/ টরাস (Taurus) (এপ্রিল ২১ – মে ২১)

দিনটিতে ব্যস্ত সময় থাকবে। তবে অনিয়ম না করলেই ভাল। নতুন জায়গায় যাওয়ার সুযোগ রয়েছে। আজকে বাসা থেকে দূরেই থাকবেন। মন না চাইলে সেই আজ না করাই ভালো। কীভাবে কাজ করবেন সেটিই আপনার বিষয়। কর্মক্ষেত্রে আজ সত্যিই অসাধারণ থাকবে। আপনি না মনে করলেও অনেক কিছু হতে পারে।

মিথুন/ জেমিনি (Gemini) (মে ২২ – জুন ২১)

দিনটিতে স্বাস্থ্য ভাল থাকবে। সহকর্মীর স্বমন্ধে সন্দেহ থাকলে ভাবনা চিন্তা করুন। বিশেষ ক্ষেত্রে বন্ধুর সহযোগিতা পাবেন। কারো ঘৃণার পাত্র হতে পারেন। আজ আদর্শভাব মনে বজায় থাকবে। সবকিছু আপনার ইচ্ছে মাফিক নাও চলতে পারে।

কর্কট/ ক্যান্সার (Cancer) (জুন ২২ – জুলাই ২৩)

আজকে নতুন কিছু করার দিন। তবে সময় নষ্ট করতে পারেন। ব্যবসায়ে অংশীদারদের সঙ্গে সম্পর্ক ভাল রাখতে হবে, নইলে সমস্যায় পড়তে পারেন। আজ অংশীদারীর পরামর্শ নিয়ে কাজ করতে হবে। অবশ্যই ট্র্যাক অনুযায়ী চলতে হবে, নিজেকে সঠিক পথে রাখুন।

সিংহ/ লিও (Leo) (জুলাই ২৪ – আগস্ট ২৩)

কাজ থেকে তাড়াতাড়ি ছুটি নাও পেতে পারেন। নতুন চুক্তিগুলো লাভজনক হতে পারে। আকর্ষণ বজায় থাকবে, ভাল কাজের জন্য আজকে গুরুত্বপূর্ণ দিন। সামনে অনেক কিছুই থাকবে, পছন্দ আপনার। দাম্পত্যে ভালবাসা থাকবে। পেশাদারী প্রতিবন্ধকতা থেকে বেরিয়ে আসার সুযোগ আপনার নিজেরই।

কন্যা/ ভার্গ (Virgo) (আগস্ট ২৪ – সেপ্টেম্বর ২৩)

দিনটিতে অভদ্র আচরণের দ্বারা লোকজনকে আঘাত করতে পারেন। সহকর্মীর সাথে ভাল মনোভাব নাও থাকতে পারে। আপনার আড়ালে অনেক কিছুই ঘটবে। যতক্ষণ পর্যন্ত জানতে পারছেন ততক্ষণ কোনও কিছুতেই বিশ্বাস করবেন না।

তুলা/ লিব্রা (Libra) (সেপ্টেম্বর ২৪ – অক্টোবর ২৩)

দিনটিতে সামাজিক অনুষ্ঠানে অনেক কিছু জানতে পারবেন। কী করলে আপনার যোগ্যতা বাড়বে সেইদিকে নজর রাখুন। ভাল কিছু নাও ঘটতে পারে। অহেতুক দোষ খোজা এড়িয়ে চলুন।

বৃশ্চিক/ স্করপিও (Scorpio) (অক্টোবর ২৪ – নভেম্বর ২২)

দিনটিতে বিশ্রাম নাও পেতে পারেন। কর্মযোগে নতুন কিছুতে হাত দেবেন না। তার আগে নিজেকে ভাল করে গ্রুমিং করে নিন। আপনি চাইলে অনেক কিছু করতে পারেন। অযথা অর্থ ব্যয় হতে পারে। ভ্রমণের সুযোগ রয়েছে।

ধনু/স্যজিটেরিয়াস (Sagitarious) (নভেম্বর ২৩ – ডিসেম্বর ২১)

দিনটিতে নিজেকে সবদিকে নিয়োজিত করতে পারেন। তবে চোখ খোলা রাখুন। মেজাজ আনন্দদায়ক নাও থাকতে পারে। প্রেমে পড়ার সুযোগ থাকবে। সহকর্মীর সঙ্গে ভাল সময় কাটবে। সুযোগের সৎ ব্যবহার করতে পারেন।

মকর/ ক্যাপ্রিকন (Capricorn) (ডিসেম্বর ২২ – জানুয়ারি ২০)

দিনটিতে কাজের জায়গায় মতভেদ থাকবে। চাপ অনুভব করতে পারেন। আপনি না চাইলেও অনেক কিছু ঘটবে। অর্থযোগেও সমস্যায় পড়তে পারেন। তবে অনেকের প্রশংসাও পাবেন। বিরত থাকুন কিছু বিষয় থেকে।

কুম্ভ/ অ্যাকুইরিয়াস (Aquarious) (জানুয়ারি ২১ – ফেব্রুয়ারি ১৯)

দিনটিতে অযথা ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। তবে মন অনুযায়ী কাজ করুন। কীভাবে সবকিছু নিজের আয়ত্বে রাখবেন সেটি জানতে হবে। সুযোগ এলেই ব্যবহার করুন। কাছের মানুষের থেকে শিখতে পারবেন অনেক কিছু।

মীন/ পিসেস (Pisces) (ফেব্রুয়ারি ২০ – মার্চ ২০)

দিনটিতে নতুন কোনও উদ্যোগ নিতে পারেন। অন্যের পরামর্শে মতভেদ ঘটতে পারে। ভেবে কথা বলুন। আপনার কোনো বক্তব্য আজ কারো খারাপ লাগতে পারে। ব্যবসায়ে অংশীদারীর সাথে ভালো সময় নাও কাটতে পারে।

এ সম্পর্কিত আরও খবর