এই সপ্তাহটা কেমন যেতে পারে

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-30 00:54:24

মেষ/ এরিস (Aries) (মার্চ ২১ – এপ্রিল ২০)

কর্ম সাফল্যে বাধা থাকবে। অর্থকরী প্রাপ্তি যোগ শুভ। ব্যবসায়ীদের জন্য সপ্তাহটি অনুকূল। ডাক্তার ও শিক্ষার্থীরা সাফল্য পাবেন। উচ্চশিক্ষা ও গবেষণায় শুভ। পেট, গলার সমস্যায় ভুগতে হতে পারে। পড়ে গিয়ে শরীরে আঘাত লাগার যোগ আছে। দাম্পত্য সম্পর্কে চাপ থাকলেও, বড় কোনও অশান্তির যোগ নেই। মানসিক অস্থিরতা বাড়বে।

বৃষ/ টরাস (Taurus) (এপ্রিল ২১ – মে ২১)

রাগ বৃদ্ধিতে শত্রুতা বাড়বে। কর্মে বাধা থাকবে। ব্যবসায় বাড়তি বিনিয়োগে লাভ হবে না। ধনাগম মনমত হবে না। সংগীতশিল্পী, চিত্রপরিচালক ও কলাকুশলীদের জন্য শুভ সপ্তাহ। গৃহে পারস্পারিক সম্পর্কের চাপ থাকবে। উচ্চশিক্ষায় বাধা থাকবে। ধর্মশাস্ত্র ও দর্শন চর্চায় মনের শান্তি। ছিদ্রান্বেষী বন্ধু থেকে দূরে থাকুন। পেটের সমস্যা ও বাতের ব্যথায় কষ্ট পাবেন। সামাজিক সম্মান লাভ।

মিথুন/ জেমিনি (Gemini) (মে ২২ – জুন ২১)

বাধার মধ্যে আসবে কর্ম সাফল্য। রোববার থেকে কর্ম বাধা হ্রাস পাবে। অর্থকরী প্রাপ্তি হবে কম। বিপরীত লিঙ্গ থেকে সর্তকতা প্রয়োজন। গুণী ও সজ্জন মানুষের প্রেরণায় কর্মে নব উদ্দম। মনোগ্রাহী কথায় সমস্যা মুক্তি। মাঝেমধ্যে গৃহপরিবেশ চাপ আসবে। শারীরিক সতর্কতার প্রয়োজন। মনের অস্থিরতা বাড়বে। ধর্মকর্মে মন আকৃষ্ট হবে।

কর্কট/ ক্যান্সার (Cancer) (জুন ২২ – জুলাই ২৩)

কর্মে উন্নতি হলেও অংশীদারি বিনিয়োগ ভালো হবে না। হঠকারী সিদ্ধান্তে বিপদগ্রস্ত হতে পারেন। তবে ধনাগম মন্দ হবে না। সৃষ্টিশীল কাজ ও উচ্চশিক্ষায় মেধার বিকাশ ঘটবে। হাঁপানি, বুক ও পেটের রোগে বিব্রত হতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো নাও যেতে পারে। প্রিয়জনের কাজে অর্থ ব্যয়। সৎসঙ্গ ও ধর্মগ্রন্থ পাঠে শান্তি লাভ। ভ্রমণে বিপদ হতে পারে।

সিংহ/ লিও (Leo) (জুলাই ২৪ – আগস্ট ২৩)

মানসিক অস্থিরতা বাড়বে। কপট ও মুখরা ব্যক্তি কর্মে শত্রুতা করতে পারে। সোমবার থেকে কর্মে বাধা হ্রাস পাবে। অপ্রিয় সত্য কথা বলা থেকে বিরত থাকুন। নিজ গুনে উচ্চ কর্তৃপক্ষের প্রশংসা পেতে পারেন। স্বাস্থ্য মাঝেমধ্যে বিব্রত করবে। সংসারের চাপা উত্তেজনা থাকবে। ললিতকলা, শিল্পী, লেখক, চিকিৎসকদের জন্য শুভ সময়। ধর্মকাজে মন আকৃষ্ট হবে।

কন্যা/ ভার্গ (Virgo) (আগস্ট ২৪ – সেপ্টেম্বর ২৩)

মনে চঞ্চলতা ও দ্বিধাদ্বন্দের ভাব থাকবে। নিজো উপস্থিত বুদ্ধি ও নৈপুণ্যে, শত্রুর অপচেষ্টা ব্যর্থ করে কর্ম সাফল্য পাবেন। অর্থনৈতিক ক্ষেত্রে শুভ। মাথার যন্ত্রণা ও পেটের সমস্যায় বিড়ম্বনার আশঙ্কা। উকিল, সাহিত্যিক, হিসাব রক্ষকদের শুভ সময়। দাম্পত্য সুখ থাকবে। উপকৃতজনের দ্বারা অসম্মানিত হতে পারেন। ধর্মভাব শুভ।

তুলা/ লিব্রা (Libra) (সেপ্টেম্বর ২৪ – অক্টোবর ২৩)

কর্মে বাধার মধ্যে উন্নতি। মনে সদা বিক্ষিপ্ত ভাব ও অস্থিরতা থাকবে। স্থানান্তর গমনে কর্মোন্নতি বেশি হবে। আপনার আচরণের জন্য সংসার ও দাম্পত্য সম্পর্কে অশান্তি হতে পারে। বিদ্যার্থীদের জন্য শুভ সময়। অর্থাগম একপ্রকার শুভ। দ্রব্য বা অর্থ ক্ষতির যোগ থাকায় সর্তকতা দরকার। নার্ভ, বুক ও গলা সমস্যার আশঙ্কা। সপরিবারে ভ্রমণের পরিকল্পনা।

বৃশ্চিক/ স্করপিও (Scorpio) (অক্টোবর ২৪ – নভেম্বর ২২)

সামাজিক প্রভাব প্রতিপত্তি বাড়বে। কর্মের শুভ যোগ বিরাজমান। ব্যবসায় উন্নতি বেশি হবে। গৃহসম্পত্তি, নবনির্মাণ বা সংস্কার আইনি জটিলতায় পড়তে হতে পারে। আইটিকর্মী, রাজনৈতিক ব্যক্তিদের জন্য শুভ সময়। শত্রুদ্বারা হানির সম্ভাবনা। দাম্পত্যে কোনও একজনের স্বাস্থ্য খারাপ হতে পারে। নিজের শারীরিক ভোগান্তিও অসম্ভব নয়। উপকৃতের কাজে অপমানিত হতে পারেন। ভ্রমণে বিপত্তি।

ধনু/স্যজিটেরিয়াস (Sagitarious) (নভেম্বর ২৩ – ডিসেম্বর ২১)

ঝঞ্ঝাটে ফেঁসে গিয়ে আইনি ঝামেলায় পড়তে পারেন। কারো কারসাজিতে দাম্পত্য সুখে হানি হতে পারে। বুদ্ধি বলে নৈপুণ্যে কর্ম সাফল্য। প্রাপ্ত সুযোগ কাজে লাগান। আপনার কর্ম পরিকল্পনা সফল হবে। হাঁপানি ও পেটের সমস্যায় কষ্ট পেতে পারেন। অর্থাগম যোগ শুভ। বিদ্যার্থীদের অনুকূল। ধর্মগ্রন্থ ও দর্শন চর্চায় মানসিক শান্তি পাবেন।

মকর/ ক্যাপ্রিকন (Capricorn) (ডিসেম্বর ২২ – জানুয়ারি ২০)

ক্ষনিকের উদাসীনতা ও ভুল সিদ্ধান্তে সুবর্ণ সুযোগ হাতছাড়া হতে পারে। মিত্রবেশি শত্রু থেকে সাবধান। সমস্যার নিষ্পত্তি করুন আলোচনার মাধ্যমে। বিলম্বিত কর্মন্নোতির যোগ আছে। তবে ধন ভাগ্য শুভ। সুগার, প্রেসার ও বাতের বৃদ্ধিতে বিব্রত হতে পারেন। মনের মধ্যে বিক্ষিপ্তভাব ও চঞ্চলতা থাকবে। ফাটকা বা শেয়ারে অর্থ প্রাপ্তি। ধর্ম কাজে মন দিলে অশুভ শক্তি হ্রাস পাবে।

কুম্ভ/ অ্যাকুইরিয়াস (Aquarious) (জানুয়ারি ২১ – ফেব্রুয়ারি ১৯)

বিলম্বিত কর্মোন্নতি ও সাফল্য। পরিশ্রম ও কর্মদক্ষতায় জটিল কর্মের সমাধান ও খ্যাতি লাভ। অর্থকরী আয়ে বাধা থাকবে। হঠাৎ ব্যয় যোগ আছে। ধৈর্যের অভাবে দাম্পত্যে শান্তির অভাব হতে পারে। পেট, সুগার বৃদ্ধি ও দেহ ক্লান্তিতে আশঙ্কা। প্রতিযোগিতামূলক পরীক্ষা অনুকূল ফলের সম্ভাবনা। ধর্মকর্মে বাধা দেখা দেবে।

মীন/ পিসেস (Pisces) (ফেব্রুয়ারি ২০ – মার্চ ২০)

সপ্তাহটিতে কাজে বাধা থাকলেও কর্মোন্নতি হবে। অর্থকরী উপার্জনে মন ভরবে না। যানবাহন বা দামীদ্রব্য ক্রয়। ব্যাপক ব্যয় অসম্ভব নয়। সর্দি, হাঁপানি, নার্ভের সমস্যা ও উচ্চ রক্তচাপ দেখা দিতে পারে। গৃহে অতিথির আগমনের সম্ভাবনা। মানসিক বিষাদ বাড়বে। ধর্মগ্রন্থ পাঠ ও ধর্ম কাজে মন আকৃষ্ট হবে। বিদ্যার্থীদের জন্য সপ্তাহটি শুভ।

এ সম্পর্কিত আরও খবর