ডিসেম্বর মাসে যাদের জন্ম, তাদের মধ্যে যা লক্ষ্য করা যায়

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-09-01 22:24:24

অনেকেই আছেন যারা জ্যোতিষ শাস্ত্র বিশ্বাস করেন না। তবে যারা বিশ্বাস করেন তাদের কথা ভিন্ন। মনে রাখবেন, মহাকাশের জ্যোতিষ্কমন্ডল দ্বারা আমরা আবদ্ধ। আমাদের ঘিরে রয়েছে মহাজাগতিক গ্রহ, নক্ষত্র। তাদের প্রভাব প্রতি মুহূর্তে পরে প্রকৃতির উপর। বিজ্ঞানের উপর ভর করে যেমন আগাম জানা যায়, জোয়ার-ভাটা, ঝড়-ঝঞ্জা, দুর্য়োগ, ঠিক তেমন ভাবেই জানা যায়, প্রত্যেকের ভবিষ্যতের নানান দিক। ফলে সেই ভাবে জ্যোতিষ মতে, ব্যক্তির আচরণ, চারিত্রিক বৈশিষ্ট্য এবং গুণবলী অনেটাই নির্ভর করে সেই ব্যক্তির জন্ম মাসের উপর।

ফলে জ্যোতিষ মতে, ডিসেম্বর মাসে যাদের জন্ম, তাদের মধ্যে এগুলি লক্ষ্য করা যায়:

ডিসেম্বরে যাদের জন্ম তারা আলাপি, ভদ্র স্বভাবের হয়ে থাকে এবং চট করে অপরের মনে জায়গা করে নিতে পারেন। তবে আপনারা পরিবারের থেকে অন্যের কথা বেশি বিশ্বাস করে থাকেন। ফলও ভুগতে হয়।

আপনাদের ব্যক্তিত্ব অত্যন্ত আকর্ষণীয়। সাধারণত আপনারা চাকরির থেকে ব্যবসায় এবং পেশাদার কাজে স্বাচ্ছন্দ্যবোধ করেন। তবে চাকরি করলে সহজেই উচ্চপদস্থ কর্মচারী মন জয় করতে পারেন।

আপনাদের অনেকের মধ্যে অপরাধমূলক ও মাদকে আসক্ত হওয়ার প্রবণতা লক্ষ্য করা যায়। তবে অপনাদের মধ্যে যারা দৃঢ় মানসিকতার ব্যাক্তি, তারাই এর থেকে মুক্ত হয়েছেন।

আপনার মিশুকে নন, একা থাকতেই বেশি পছন্দ করেন। সমাজ থেকে নিজেদেরকে একটু দুরে সরিয়ে রাখেন। 

আপনাদের জীবনে যেকোনো বিষয় সহজে হয়ে ওঠে না। বাধা বিঘ্ন লেগেই থাকে। তবে আপনাদের মধ্যে দৃঢ় মানসিকতা এবং অদম্য ইচ্ছাশক্তি লক্ষ্য করা যায়। কোনও কাজ করবেন বলে মন থেকে ঠিক করলে কিছুতেই তার থেকে পিছু হন না।

আপনার উচ্চাভিলাষী। প্রচুর পরিশ্রম করতে সক্ষম। স্বপ্ন সার্থক করার জন্য চেষ্টা করেন। অপনাদের মধ্যে শিল্পভাব লক্ষ্য করা যায়। ধারাবাহিকতার থেকে হঠাৎ আয়, আপনাদের বেশি হয়ে থাকে। তবে আপনারা খাদ্যরসিক এবং ভোগে বিশ্বাসী। ফলে সঞ্চয় খুব একটা হয় না। তবে যারা কৃপণ মানসিকতার হন, তাদের আঙুলের ফাঁক দিয়ে পানিও গড়ায় না।

আপনারা সাধারণত বিশ্বস্ত এবং হাসিখুশি মনের মানুষ। পাশাপাশি মানসিক শক্তি অত্যন্ত প্রবল ও দৃঢ় হওয়ার কারণে জীবনে সমস্ত বাধা বিঘ্ন কাটিয়ে সাফল্য অর্জন করতে সক্ষম।

দাম্পত্য জীবন সুখের হলেও পরকীয়া হাতছানি দেয়। স্বাস্থ্য মোটের উপর শুভ। তবে ক্রনিক রোগ এবং হাঁড়, দাঁতের সমস্যায় আপনারা বেশি ভুগতে পারেন।

এ সম্পর্কিত আরও খবর