কন্যার কর্মক্ষেত্রে সাফল্য, বৃষের আর্থিক লাভ

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-09-01 04:07:01

মেষ/ এরিস (Aries) (মার্চ ২১ – এপ্রিল ২০)

নিজেকে সচল রাখুন। মানসিক ভাবে ভেঙে পড়তে পারেন। সময়ের গুরুত্ব বুঝুন। নিজেকে এগিয়ে নিয়ে যান। ভবিষ্যত সময়ে অসুবিধে আছে তবে পেরিয়ে যাবেন।

বৃষ/ টরাস (Taurus) (এপ্রিল ২১ – মে ২১)

কর্মব্যস্ত দিন। আর্থিক লাভের সম্ভবনা রয়েছে। পারিবারিক ঐক্য আনতে কষ্ট করতে হবে। কর্মক্ষেত্রে চক্রান্তের শিকার হবেন। কাছের মানুষের থেকে কষ্ট পাবেন। মন শান্ত রাখুন। 

মিথুন/ জেমিনি (Gemini) (মে ২২ – জুন ২১)

নানান কাজে অংশগ্রহণ করতে পারেন। উদারতা ম্যানেজ করতে শিখুন। কর্মক্ষেত্রে কিছু বিষয়ে অতিষ্ঠ হয়ে উঠতে পারেন। তবে নিজেকে কন্ট্রোলে রাখুন। খারাপ কিছু ঘটার আগে পরিস্থিতি থেকে বেড়িয়ে আসুন।

কর্কট/ ক্যান্সার (Cancer) (জুন ২২ – জুলাই ২৩)

দিনটিতে ব্যক্তিত্ব বজায় নাও থাকতে পারে। তবে কর্মভাবে এগিয়ে চলতে সমস্যা হবে না। পরিবারের সঙ্গে তর্কে জড়াবেন ভেবে চিন্তে। কর্মক্ষেত্রে প্রতিযোগিতা থাকবে। মনের মানুষের সঙ্গে ব্যবহার ভাল রাখবেন।

সিংহ/ লিও (Leo) (জুলাই ২৪ – আগস্ট ২৩)

দিনটিতে অস্বস্তি এবং মানসিক অশান্তি দুটোই থাকবে। তবে সহকর্মীর সহযোগিতা পাবেন। কর্মক্ষেত্রে ভাল কাজের জন্য পুরস্কৃত হবেন। তবে কিছু মানুষের থেকে অসুবিধে লাভ করবেন। বুদ্ধিযোগ শুভ।

কন্যা/ ভার্গ (Virgo) (আগস্ট ২৪  – সেপ্টেম্বর ২৩) 

দিনটিতে নিজের মধ্যেই সীমাবদ্ধ থাকবেন না। নিজের উদ্বেগ প্রকাশ করুন। ধৈর্য বজায় রাখুন। প্রেমের সম্পর্কে বাধা আসবে। দাম্পত্য সম্পর্কে বদল আসবে। কর্মক্ষেত্রে সাফল্য পাবেন।

তুলা/ লিব্রা (Libra) (সেপ্টেম্বর ২৪ – অক্টোবর ২৩)

দিনটিতে ভেবে কথা বলুন। অনুভূতিকে সহজে বাড়তে দেবেন না। মেজাজ হারিয়ে ফেলতে পারেন। সহকর্মীর বিশ্বাস রাখুন। কর্মক্ষেত্রে প্রশংসা পাবেন। 

বৃশ্চিক/ স্করপিও (Scorpio) (অক্টোবর ২৪ – নভেম্বর ২২)

মূল্যবান কিছু ক্রয় করতে পারেন। তবে বিনিয়োগের আগে পরামর্শ নিন। কর্মের প্রতি ভালবাসা বজায় থাকবে।  অহরহ প্রেমে পড়তে পারেন। সম্পর্কের প্রতি নরম হন।

ধনু/স্যজিটেরিয়াস (Sagitarious) (নভেম্বর ২৩ – ডিসেম্বর ২১)

দিনটিতে কর্ম এবং পরিবারে মধ্যে মতবিরোধ থাকবে। ব্যবসায় লাভ করবেন। নিজের শক্তি এবং উদ্যমতা বজায় রাখুন। কাজে নতুন দিক উন্মোচন হতে পারে। অর্থ ব্যয়।

মকর/ ক্যাপ্রিকন (Capricorn) (ডিসেম্বর ২২ – জানুয়ারি ২০)

দিনটিতে ধৈর্য রাখতে হবে। সৃজনশীল কাজে মন দিন। এমন কিছু ঘটবে যা আপনি আশাও করেননি। নিজেকে স্বতন্ত্র এবং শান্ত রাখুন। শিক্ষাযোগে বিপত্তি ঘটবে। 

কুম্ভ/ অ্যাকুইরিয়াস (Aquarious) (জানুয়ারি ২১ – ফেব্রুয়ারি ১৯)

নিজেকে অবহেলা করতে পারেন। কর্মে নিজেকে ডুবিয়ে রাখতে পারেন। তবে আশা করা ছেড়ে দিন। নিজেকে এগিয়ে নিয়ে যেতে, অন্যের পরামর্শ নিতে পারেন। নিজের বুদ্ধিও কাজে লাগান।

মীন/ পিসেস (Pisces) (ফেব্রুয়ারি ২০ – মার্চ ২০)

দিনটিতে পেশাগত সমস্যা থাকছে। কিছু উদ্বেগও থাকবে। মন অশান্ত হয়ে উঠতে পারে। সহকর্মীর সঙ্গে সমস্যা আলোচনায় লাভ পাবেন। অনেক কিছুতে আপনার হিতে হবে, তবে কিছু বিপরীতও হতে পারে।

এ সম্পর্কিত আরও খবর