শনিবারের রাশিফল

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-31 14:25:36

মেষ/ এরিস (Aries) (মার্চ ২১ – এপ্রিল ২০)

নির্দিষ্ট পরিকল্পনার জন্য আপনি যতই উদ্বিগ্ন হোন না কেন, এখনই তাড়াহুড়ো করার দরকার নেই। বর্তমান সময় আপনাকে অধৈর্য করে তুলবে। আপনার পরিকল্পনা শুরু করার জন্য বছরের শেষ পর্যন্ত সময় আছে। নিজের সময় বেছে নিন তবে তাড়াহুড়ো করবেন না।

বৃষ/ টরাস (Taurus) (এপ্রিল ২১ – মে ২১)

আপনি অনেটাই কল্পনা প্রবণ। ফলে সহকর্মীর সাথে বোঝাপড়ায় সমস্যা হতে পারে। কিছু কারণে আপনাকে বেশ কয়েকটি কাজ পরিত্যাগ করতে হবে। কর্মযোগে আপনার অংশের দায়িত্ব সৎভাবে তুলে ধরছেন না। নিজেকে নতুন করে আবিষ্কারের চেষ্টা করুন।

মিথুন/ জেমিনি (Gemini) (মে ২২ – জুন ২১)

সাম্প্রতিক চ্যালেঞ্জিং দিকগুলো আপনাকে মনে করিয়ে দেবে যে আপনাকে পাওয়ার জন্য নিজেকে একাই লড়তে হবে। আপনার প্রফুল্লতা বজায় রাখার সর্বোত্তম উপায় হল এটি উপলব্ধি করা যে, সবকিছুর পরেও পরিচিতরা সত্যিই আপনার পাশে আছে। বর্তমান কিছু সমস্যার মধ্য দিয়ে যাবেন। তাই কোনগুলো সমস্যা নিজেই যাচাই করে নিন।

কর্কট/ ক্যান্সার (Cancer) (জুন ২২ – জুলাই ২৩)

শনি কিছুক্ষণের জন্য সাবধানতা এবং সংযমের পরামর্শ দেয়, এমন পরামর্শ যা আপনার কল্পনাপ্রসূত এবং উচ্চাকাঙ্ক্ষী পরিকল্পনার জন্য উপযুক্ত নাও হতে পারে। তবুও যদি আপনি পরিকল্পিত কাজগুলো নিজস্ব গতিতে করেন, তাহলে অপনার জন্য শুভ।

সিংহ/ লিও (Leo) (জুলাই ২৪ – আগস্ট ২৩)

বর্তমান গ্রহের ট্রানজিটগুলো আপনাকে আনন্দের জন্য উত্তেজিত করবে। গ্রহগুলো নিজেদেরকে এমনভাবে পুনর্বিন্যাস করছে যাতে টান এবং চাপ থেকে মুক্তি পাওয়া যাবে। তবে কিছুদিক নড়বড়ে থাকবে। বিবেচনা করেই সিদ্ধান্ত নিন।

কন্যা/ ভার্গ (Virgo) (আগস্ট ২৪ – সেপ্টেম্বর ২৩)

গার্হস্থ্য বিবেচনাগুলো আপনার জন্য সমস্যা হয়ে উঠবে। ভবিষ্যতে কোনও পদক্ষেপ নেওয়ার কথা দিনটিতে না ভাবাই ভালো। আপনার বাসার অবস্থার অনুরূপ উন্নতি করতে পারেন। কর্মযোগে কিছু সমস্যার সমাধান করবেন।

তুলা/ লিব্রা (Libra) (সেপ্টেম্বর ২৪ – অক্টোবর ২৩)

এখন যা পরিকল্পনা করছেন তা হলো যৌথ আর্থিক বিষয়ে কৌশল পরিবর্তন। সময়সীমা শেষ হতে পারে কিন্তু সম্ভবত পরবর্তী সপ্তাহ পর্যন্ত তাড়াহুড়া না করাই ভালো। প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য আপনার হাতে এখনও সময় আছে।

বৃশ্চিক/ স্করপিও (Scorpio) (অক্টোবর ২৪ – নভেম্বর ২২)

এই মুহূর্তে আপনার সবচেয়ে বড় দুর্বলতা আত্মতুষ্টি হতে পারে। এক মুহূর্তের জন্য আপনার চিন্তা শক্তিকে শিথিল করবেন না, অন্তত ততক্ষণ নয়, যতক্ষণ না আপনি পুরোপুরি নিশ্চিত না হন যে আপনি বিপদের বাইরে। অংশীদাররা আপনাকে হতাশ করার জন্য ভুলভাবে অভিযুক্ত করতে পারে।

ধনু/স্যজিটেরিয়াস (Sagitarious) (নভেম্বর ২৩ – ডিসেম্বর ২১)

আপনি যদি সংবেদনশীল আবেগগত বিষয়গুলো নিয়ে আলোচনা করতে চান তাহলে আপনি আগামীকাল পর্যন্ত অপেক্ষা করতে পারেন। দিনটি আপনার নিশ্চিত করা উচিত, যে অংশীদারদের আপনি যা বলার জন্য পরিকল্পনা করছেন তা শোনার জন্য প্রস্তুত। সর্বোপরি, সহনশীল হোন। অন্যদের সমালোচনা করার জন্য আপনি কেবল দায়ী হতে পারেন।

মকর/ ক্যাপ্রিকন (Capricorn) (ডিসেম্বর ২২ – জানুয়ারি ২০)

আপনি দিনটিতে বিচ্ছিন্ন বোধ করতে পারেন। একটি আনন্দদায়ক সংবেদন অনুভূত হবে। আপনি যাদেরকে ভালবাসেন তাদের থেকে আলাদা হয়ে যান। সাময়িক অর্থ পরিস্থিতি খারাপ।

কুম্ভ/ অ্যাকুইরিয়াস (Aquarious) (জানুয়ারি ২১ – ফেব্রুয়ারি ১৯)

সাম্প্রতিক আবেগঘন হয়ে পড়তে পারেন। পেশাগত এবং ক্যারিয়ারের দিকে মনোনিবেশ করুন। ব্যবসায়ে লাভ করবেন। আপনার স্বপ্ন সত্যির জন্য অর্থ প্রদান করতে হবে।

মীন/ পিসেস (Pisces) (ফেব্রুয়ারি ২০ – মার্চ ২০)

সামগ্রিকভাবে, এটি একটি ইতিবাচক মুহূর্ত। এমন অনেক বছর হয়নি যখন আপনি ব্যক্তিগত বিষয় নিয়ে এতটা উদ্বিগ্ন থাকার কথা মনে করতে পারেন।

এ সম্পর্কিত আরও খবর