এ সপ্তাহটা কেমন যেতে পারে

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-09-01 09:28:34

মেষ/ এরিস (Aries) (মার্চ ২১ – এপ্রিল ২০)

কর্মে গতি বাড়বে ও সাফল্য আসবে। নামি প্রতিষ্ঠানে কর্মপ্রাপ্তিও অসম্ভব নয়। কর্ম নিয়ে স্থানান্তর গমন হতে পারে। বিদ্যার্থীদের জন্য সপ্তাহটি অপ্রত্যাশিত শুভ। ভালো সুযোগে ভাগ্যদয়ের সম্ভাবনা। ব্যবসায় মিশ্র ফল। পরিবারে বিবাহের কথাবার্তা আরম্ভ হতে পারে। গলার সমস্যা বা বাতজ বেদনায় কষ্ট পেতে পারেন। দাম্পত্যে পারস্পারিক সম্পর্ক শুভ।

বৃষ/ টরাস (Taurus) (এপ্রিল ২১ – মে ২১)

নিজের বুদ্ধি ও দক্ষতায় কর্মের গতিবৃদ্ধি, কর্মোন্নতি বা পদোন্নতি হতে পারে। উল্লেখযোগ্যভাবে ব্যবসায়িক সাফল্যও আসবে। বহুসূত্রে অর্থ উপার্জন। সম্পদ ক্রয়ে অর্থ ব্যয় যোগ আছে। সাহিত্যিক ও কৃষিজ পণ্যদের সাথে যুক্তদের সপ্তাহটি শুভ। সংক্রমণ হতে পারে দাঁত ও পেটে। বাতের সমস্যাও দেখা দিতে পারে। দাম্পত্য সুখ ক্রমবর্ধমান। সন্তানকে নিয়ে চিন্তা বৃদ্ধি। আঘাত যোগ বিদ্যমান। ধর্মাদি ক্রিয়ার শুভ ফল প্রাপ্তি ও মানসিক শান্তি।

মিথুন/ জেমিনি (Gemini) (মে ২২ – জুন ২১)

কলা ও বাণিজ্যবিদ্যা চর্চায় বিশেষ সাফল্য। কর্মে অগ্রগতি থাকলেও মন ভরবে না। নতুন কর্মলাভ বা ব্যবসার জন্য সপ্তাহটি শুভ। আর্থিক উপার্জন ক্রমশ বাড়বে। সম্পত্তি ক্রয় যোগের সম্ভাবনা আছে। সুগার, ইউরিক অ্যাসিড প্রভৃতি সমস্যা বৃদ্ধি হতে পারে। দাম্পত্যে সুখ বৃদ্ধি। অন্যের কথায় অর্থ বিনিয়োগে বিপদ আসতে পারে। চঞ্চল মনের কারণে ধর্মকর্মে বাধা।

কর্কট/ ক্যান্সার (Cancer) (জুন ২২ – জুলাই ২৩)

কর্মে জটিলতা কেটে যাবে। কর্মোন্নতি ও সাফল্য আসবে। কৃষিজীবী, মৎস্য ও তরল দ্রব্যাদি ব্যবসায়ে লাভ বাড়বে। ব্যবসায়ে বিনিয়োগের পরিকল্পনা। তবে অংশীদারি ব্যবসায় বিপদের আশঙ্কা। সামর্থ্য অনুযায়ী ধনাগম হবে প্রচুর। প্রিয়জনের বিরূপ আচরণে মনে ব্যথা। সামাজিক কর্ম ও দানে সুনাম ও প্রশংসা লাভ। দাম্পত্য শুভ। তবে স্বাস্থ্য ভালো যাবে না। পতন যোগও বিদ্যমান।

সিংহ/ লিও (Leo) (জুলাই ২৪ – আগস্ট ২৩)

কর্মে বাধা বিঘ্ন কেটে যাবে। কর্মদক্ষতায় সহকর্মী ও উপরমহলের প্রশংসা লাভ। বাড়তি দায়িত্বপ্রাপ্তি ও পদোন্নতির সম্ভাবনা। রাজনীতিবিদ ও উচ্চপদের কর্মীদের জন্য সপ্তাহটি শুভ। কৃষিশিল্পের সঙ্গে যুক্তদের ক্রমোন্নতি। দাম্পত্য সুখ থাকবে। প্রিয় বন্ধুর দ্বারা উপকৃত হতে পারেন। ধনাগম যোগ শুভ। পেট ও ঠান্ডাজনিত রোগের বৃদ্ধি। ধর্মযোগ যোগ শুভ।

কন্যা/ ভার্গ (Virgo) (আগস্ট ২৪ – সেপ্টেম্বর ২৩)

কর্মে চোখ ধাঁধানো সাফল্য ও পদন্নতির যোগ। নামি দেশী বা বিদেশী প্রতিষ্ঠান কর্মপ্রাপ্তিও অসম্ভব নয়। কর্ম নিয়ে স্থানান্তর গমন হতে পারে। অভিনয়শিল্পী, কলাকুশলী ও রাজনীতিবিদদের জনপ্রিয়তা বৃদ্ধি। আপনার বুদ্ধির কারণে দাম্পত্যে শান্তি বজায় থাকবে। প্রিয় কোনও জিনিষ চুরি বা হারিয়ে যাওয়ার আশঙ্কা রয়েছে। সামাজিক সম্মান লাভ হতে পারে। ধনাভাব শুভ। গণিত ও বিজ্ঞান চর্চায় সাফল্য লাভ।

তুলা/ লিব্রা (Libra) (সেপ্টেম্বর ২৪ – অক্টোবর ২৩)

ঠান্ডা মাথায় সিদ্ধান্ত গ্রহণ করুন। অন্যথায় গৃহ ও কর্মস্থলে বিলম্বিত হতে পারেন। সোমবার থেকে কর্ম ও ব্যবসায় দ্রুত অগ্রগতি। বিদেশি ভিসা সংকট থেকে মুক্তির সম্ভাবনা। অর্থপ্রাপ্তি যোগ শুভ। সন্তানের জন্য চিন্তা বৃদ্ধি। বিপরীত লিঙ্গ থেকে সতর্কতার অভাবে অপযশ যোগ। বিদ্যা ও দাম্পত্যে বাধা আসতে পারে। আঘাত ও শারীরিক সমস্যা দেখা দেবে।

বৃশ্চিক/ স্করপিও (Scorpio) (অক্টোবর ২৪ – নভেম্বর ২২)

কর্ম ও ব্যবসায় উল্লেখযোগ্য অগ্রগতি। বিদেশে কর্মের প্রসার ও নতুন যোগাযোগ স্থাপোর সম্ভবনা। নতুন কর্মারম্ভে প্রস্তুতিতে বাধা আসতে পারে। বাত, অর্শাদি রোগে বিড়ম্বনা হতে পারে। প্রেম প্রণয় ও দাম্পত্য সুখ লাভ। নির্মাণদ্রব্য বিক্রেতা ও প্রতিরক্ষা কর্মীদের জন্য সপ্তাহটি শুভ। অসংযমী বাক্যে শত্রু বৃদ্ধি। সন্তানের স্বাস্থ্য ও ভ্রমণযোগ অশুভ।

ধনু/স্যজিটেরিয়াস (Sagitarious) (নভেম্বর ২৩ – ডিসেম্বর ২১)

আর্থিক শুভ যোগ ক্রমশ বাড়বে। কর্মে উন্নতি ও সাফল্যের যোগ। তবে নতুন কর্মারম্ভে বিঘ্ন ঘটতে পারে। ব্যাংক ও জেলা কর্মচারীদের জন্য সপ্তাহটি বিশেষ শুভ। ক্ষুদ্র ও মাঝারি খাদ্যদ্রব্যের ব্যবসায়ীদের মন্দা ধীরে ধীরে কাটবে। পুরনো থমকে থাকা কাজ পুনরায় শুরু হবে। চিকিৎসাশাস্ত্র ও বিজ্ঞান গবেষকদের সফলতার সম্ভাবনা। দাম্পত্যে আনন্দ। বিশেষ কোনও সম্মানপ্রাপ্তি হতে পারে। আর্থিক যোগ শুভ।

মকর/ ক্যাপ্রিকন (Capricorn) (ডিসেম্বর ২২ – জানুয়ারি ২০)

রোববার সকাল থেকে কর্ম ও ব্যবসায় উন্নতি ও সাফল্যের যোগ। ছোট-বড় পরিবহন কর্মীদের মন্দা কাটবে। মাঝেমধ্যে তাদের মোটা অর্থপ্রাপ্তির সম্ভাবনা। প্রেম প্রণয়ে বাধা, তবে দাম্পত্যে আনন্দ বৃদ্ধি। ধর্মকর্মে ও দানে শুভ ফল প্রাপ্তি। সংযত ব্যবহারে শত্রু বিজয়। বিদেশে ব্যবসা ও যোগাযোগ বৃদ্ধি। তবে স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না।

কুম্ভ/ অ্যাকুইরিয়াস (Aquarious) (জানুয়ারি ২১ – ফেব্রুয়ারি ১৯)

অন্যমনস্কতা ও মানসিক উত্তেজনা ব্যবসায়ে বাধা সৃষ্টি করতে পারে। তবে ধীরে ধীরে কর্মোন্নতি গতি আসবে। অর্থ উপার্জন ভালই হবে। সহকর্মী কর্মে বাধাদানে সচেষ্ট হতে পারে। দুর্বলতা ও শারীরিক সমস্যায় দেহকষ্ট। শারীরিক আঘাত যোগ আছে। দাম্পত্য সুখ বজায় থাকবে। বাণিজ্যবৃদ্ধি ও উচ্চমহলে যোগাযোগ বৃদ্ধি। ধর্মযোগ শুভ।

মীন/ পিসেস (Pisces) (ফেব্রুয়ারি ২০ – মার্চ ২০)

ব্যয়যোগ প্রবল, ফলে সপ্তাহটিতে সঞ্চয়ে বাধা। ঝুঁকিপূর্ণ কাজে সাফল্য ও ব্যর্থতা দুই আসবে। শিক্ষাবিদ, সাহিত্যিক ও চিকিৎসকদের সম্মান বৃদ্ধি। আঘাত যোগ থাকায় সর্তকতার প্রয়োজন। প্রিয়জনকে টাকা ধার দিয়ে বিড়ম্বনায় পড়তে পারেন। দাম্পত্য যোগ শুভ। আর্থিক যোগও শুভ। তবে প্রেমযোগে মনকষ্ট। আগুন ও পানি দ্বারা বিপদের আশঙ্কা। মন চঞ্চল, বিদায় মনোনিবেশ প্রয়োজন।

এ সম্পর্কিত আরও খবর