বৃষের প্রেম প্রস্তাব, কন্যার অযথা আতঙ্ক

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-30 01:14:13

মেষ/ এরিস (Aries) (মার্চ ২১  – এপ্রিল ২০) 

দিনটিতে খাওয়াদাওয়ার বিষয়ে সতর্ক থাকুন। সকালের দিকে অসুস্থ বোধ করতে পারেন। অংশীদারী ব্যবসায়ে সতর্ক থাকুন। আর্থিক বিনিয়োগ আজ করবেন না। পারিবারিক পরিবেশ অনুকূল থাকবে। ভালবাসাকে সতেজ রাখুন। কেউ বিশ্বাস ঘাতকতা করতে পারে। কাজ নিয়ে সন্তুষ্ট থাকুন।

বৃষ/ টরাস (Taurus) (এপ্রিল ২১  – মে ২১)

দিনটিতে উৎসাহ বজায় রাখুন। অর্থ বেশকিছু জায়গায় ব্যয় করতে পারেন। ভবিষ্যৎ বাজেট নিয়ে পরিকল্পনা করা প্রয়োজন। কারুর নজর আকর্ষণ করতে পারেন। প্রেম প্রস্তাব পাওয়ার ভাল দিন। প্রেমের দিকে ভাল থাকবেন। মূল্যবান সময় হারিয়ে ফেলবেন। মতান্তর ঘটতে পারে।

মিথুন/ জেমিনি (Gemini) (মে ২২ – জুন ২১) 

দিনটিতে রোগ মুক্তি পেতে পারেন। ব্যবসায় লাভ অর্জন করবেন। আত্মীয় স্বজন সমস্যার সৃষ্টি করবে। সহকর্মীর  পাশে দাঁড়ান। সমস্যার সম্ভাবনা উড়িয়ে দিন। সম্পূর্ণ দিন নষ্ট করবেন না। নিজেই কর্ম উৎসাহ দেখান।

কর্কট/ ক্যান্সার (Cancer) (জুন ২২  – জুলাই ২৩)

দিনটিতে অন্যের সমালোচনায় সময় নষ্ট হতে পারে। পরিবারের কথা শুনে আর্থিক ঝঞ্ঝাট পেরিয়ে যাবেন। গহনা প্রাপ্তি হবে। নিজের বিস্তারকারী মনোভাব বজায় রাখুন। চিন্তাভাবনায় সময় নষ্ট করবেন না। কর্মক্ষেত্রে প্রশংসা থাকবে।

 

সিংহ/ লিও (Leo) (জুলাই ২৪  – আগস্ট ২৩)

দীর্ঘ অসুস্থতা থেকে পরিত্রাণ পাবেন। কর্মক্ষেত্রে বাবার পরামর্শ মেনে নিন। কঠোর পরিশ্রম করতে হবে। লোভ নিজের আয়ত্তে রাখুন। ইতিবাচক মনোভাব বজায় রাখুন। কাজ তাড়াতাড়ি শেষ করুন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিয়ে ফেলুন। দিনটিতে নিজের প্রতিভা আড়াল করবেন না।

কন্যা/ ভার্গ (Virgo) (আগস্ট ২৪ – সেপ্টেম্বর ২৩) 

শরীর সুস্থ থাকবে। সময়টা দারুণ ভাবে উপভোগ করবেন। আনন্দ নিজের মধ্যে ধরে রাখুন। ছোট কিছু ক্ষতি হতে পারে। হারানো জিনিষ ফিরে পেতে পারেন। অযথা আতঙ্কিত হবেন না। নিজেকে সেবায় নিযুক্ত করুন। কর্মে বিরক্ত হবেন না।

তুলা/ লিব্রা (Libra) (সেপ্টেম্বর ২৪   – অক্টোবর ২৩)

নিজের শরীরের দিকে নজর দিন। জমিজমার ক্ষেত্রে বিনিয়োগে লাভ পাবেন। কর্মক্ষেত্রে কিছু বিষয় অনর্থক যুক্তিতর্কের সৃষ্টি করবে। সহকর্মীর সাথে তিক্ততা হতে পারে। কৌতুহল বজায় রাখুন। নিজের জন্য সময় বের করুন। প্রত্যাশার চেয়ে ভাল কিছু ঘটবে।

বৃশ্চিক/ স্করপিও (Scorpio) (অক্টোবর ২৪  – নভেম্বর ২২)

দিনটিতে শক্তিপূর্ণ মনোভাব রাখুন। আজ যথেষ্ট অর্থের অধিকারী হবেন। পরিবারকে সময় দিন। নিজের থেকে বেশি অন্যদের কথা ভাবুন। কর্মভাবে অভিযোগ করার সুযোগ দেবেন না। কেউ সুযোগ নিতে পারে। অনেক কিছু অর্জন করার ক্ষমতা আছে। যোগাযোগ বাড়ানো থেকে বিরত থাকুন। দিনের শেষে নিজেকে নিজেই প্রশ্ন করবেন, আজ কী এবং কেনো হল।

ধনু/ স্যজিটেরিয়াস (Sagitarious) (নভেম্বর ২৩  – ডিসেম্বর ২১)

স্বাস্থ্যের প্রতি যত্ন নিন। প্রবীণদের থেকে আর্থিক সুবিধা পাবেন। বন্ধুদের থেকে দারুণ উপহার পাবেন। কর্মক্ষেত্রে সুন্দর কিছু ঘটনা ঘটবে। দিনটিতে সহকর্মীদের থেকে দূরত্ব রাখুন, সমস্যায় পড়তে পারেন। অভিজ্ঞ কাউকে নিজের সমস্যার কথা বলুন। আচরণে পরিবর্তন আনুন। 

মকর/ ক্যাপ্রিকন (Capricorn) (ডিসেম্বর ২২  – জানুয়ারি ২০) 

উত্তেজনা থেকে পরিত্রাণ পেতে পারেন। আর্থিক সুবিধাগুলো অর্জন করবেন। দিনটিতে মানসিক শান্তি বজায় থাকবে। ব্যবসায়ে অনিশ্চিত মেজাজে থাকবে। আইনি বিষয়ে সজাগ থাকুন। না দেখে কিছুতে সই করবেন না। কোনও বিষয়ে হতাশা থাকবেন। তাই শান্ত থাকুন।

কুম্ভ/ অ্যাকুইরিয়াস (Aquarious) (জানুয়ারি ২১ – ফেব্রুয়ারি ১৯)

নিজে যাতে ভাল থাকেন, তেমন কিছু বিষয়ে আলোকপাত করুন। মায়ের থেকে আর্থিক সুবিধা পাবেন। সম্পর্কগুলোর সঙ্গে নিজেকে মেলাতে হবে, নতুন করে গড়ার দিন। নতুন কারো সঙ্গে সাক্ষাতের সম্ভাবনা। ব্যবসায়ে পরনিন্দা এবং কুৎসা থেকে দূরে থাকুন।

মীন/ পিসেস (Pisces) (ফেব্রুয়ারি ২০  – মার্চ ২০)

দিনটি ধর্মীয়স্তরের জন্য শুভ। আর্থিক দিকগুলো মেনে চলুন। কিছু পরিকল্পনা আপনাকে বজায় রাখতে হবে, তাই সেভাবে প্রস্তুত হন। দিনটি ব্যস্ততার মধ্যে দিন যাবে। কিছু অতীত আজ সত্যের সম্মুখীন হবে। 

এ সম্পর্কিত আরও খবর