বুধবারের রাশিফল

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-30 01:14:15

মেষ/ এরিস (Aries) (মার্চ ২১-এপ্রিল ২০) 

যে কাজটি করে আপনি খুশি হন, সেই কাজ করুন। দিনটিতে অন্যকে আর্থিক ভাবে সাহায্য করবেন না, মুশকিলে পড়বেন। কর্মক্ষেত্রে সহকর্মী সহায়ক হবে। নিজেকে অন্যের কাছে জাহির করবেন না। নিজের জিনিস সম্পর্কে যত্নবান হন। দিনটিতে চমৎকার কিছু ঘটবে।

বৃষ/ টরাস (Taurus) (এপ্রিল ২১-মে ২১)

দিনটিতে ক্রোধ নিয়ন্ত্রণে রাখুন। তুচ্ছ কারণ বড় হয়ে দেখা দেবে। উপস্থিত বুদ্ধিই অপনার হাতিয়ার। আর্থিক বিষয় সতর্কতার সঙ্গে সামলান। মনের মানুষের দিকে নজর দিন। দিন ইচ্ছেনুসারে এগোবে। পরিবেশ শান্ত থাকবে।

মিথুন/ জেমিনি (Gemini) (মে ২২-জুন ২১) 

দিনটি আকর্ষণীয়, তবে আচরণভাব ভাল রাখুন। আর্থিক অনটন থাকবে। প্রেম প্রস্তাব পেতে পারেন। প্রিয়জনের মধ্যে সম্পর্ক ভাল রাখুন। কর্মক্ষেত্রে সহকর্মীরা সহায়ক হবেন। কাজ শেষ করে উঠতে পারবেন না। নিজের জন্য সময় খুঁজুন।

কর্কট/ ক্যান্সার (Cancer) (জুন ২২ – জুলাই ২৩)

নিজেকে শান্ত রাখুন। দিনটিতে একাধিক সমস্যার সম্মুখীন হতে হবে। ঋণের পাল্লায় পড়তে পারেন। ভাইবোনের সঙ্গে সম্পর্ক ভাল রাখুন। চোখ কান বা গলার সমস্যা দেখা দেবে। দিনশেষে মানসিক শান্তি।

সিংহ/ লিও (Leo) (জুলাই ২৪-আগস্ট ২৩)

শরীরের দিকে নজর দিন। মানসিক কষ্ট পাওয়ার সম্ভাবনা রয়েছে। বিনিয়োগ করে থাকলে ভাল দামে বিক্রি হবে। দিনটিতে খারাপ কিছু সহ্য করবেন, তাই শান্ত থাকুন। দিনটিতে কর্মীস্থানীয়দের কর্তব্য ফলাতে যাবেন না। অন্যকে সাহায্য করুন।

কন্যা/ ভার্গ (Virgo) (আগস্ট ২৪-সেপ্টেম্বর ২৩) 

দিনটিতে আনন্দ এবং মজা থাকছে। জীবন উপভোগ করবেন। তবে অর্থ ব্যয় হবে। কর্মক্ষেত্রে সহকর্মীর সাহায্য পাবেন। কঠোর পরিশ্রমে উন্নতি লাভ। অভিমান থাকবে কিছু সম্পর্কে। সিদ্ধান্ত নিতে দেরি করবেন না।

তুলা/ লিব্রা (Libra) (সেপ্টেম্বর ২৪-অক্টোবর ২৩)

শারীরিক সমস্যা দেখা দেবে। জোর করে কাজ করবেন না। পারিবারিক জমায়েতে অংশ নিন। নিজের উদারতা বজায় রাখুন। আপনি গসিপের অংশ হতে পারেন। নিজের সাহায্য এগোবেন। সম্পর্কের ভাঁজে নতুন কিছু শিখবেন।

বৃশ্চিক/ স্করপিও (Scorpio) (অক্টোবর ২৪-নভেম্বর ২২)

স্বাস্থ্য ভাল থাকবে। পাওনা টাকা সেইভাবে পাবেন না। প্রেমঘটিত জটিলতা থাকছে। কাজে অগ্রগতি দেখতে পাবেন। বন্ধুর সঙ্গে সময় কাটান। বদ অভ্যাস আপনাকে আসক্ত করবে। জটিলতা থেকে বেরিয়ে আসুন।

ধনু/স্যজিটেরিয়াস (Sagitarious) (নভেম্বর ২৩-ডিসেম্বর ২১)

দিনটিতে ধৈর্য ধরে রাখুন। বিবেচনা হ্রাস করবেন না। সম্পর্কে ভাঙন ধরতে পারে। জীবনের অনেক সমস্যা দূর হবে। স্বাস্থ্য ভাল থাকছে না। অতীতের কিছু মানুষের সঙ্গে যোগাযোগ হবে। পেশায় উন্নতি থাকছে।

মকর/ ক্যাপ্রিকন (Capricorn) (ডিসেম্বর ২২-জানুয়ারি ২০) 

দিনটিতে মানসিক চাপ মুক্ত হন। বিশেষ পরিকল্পনা গ্রহণ করুন এবং নিজেকে স্থিতি রাখুন। নিজের দক্ষতা সঠিক মানুষের কাছেই প্রদর্শন করুন। ভাল সময়ে ইচ্ছেপূরণ হবে। শীঘ্রই আপনার ভাল ভাবমূর্তি দেখা দেবে। স্বাস্থ্য সমস্যা।

কুম্ভ/  অ্যাকুইরিয়াস (Aquarious) (জানুয়ারি ২১- ফেব্রুয়ারি ১৯)

সময়টার যারা বা যা কিছু আপনাকে বাধা দিচ্ছে সেগুলিকে দূরে সরান। কিছু মানুষের সঙ্গে যোগাযোগ ভাল করুন। ভবিষ্যতে বড় ঝামেলা থেকে বেরিয়ে আসবেন। সিদ্ধান্ত নেওয়ার আগে বিবেচনা করুন। নতুন কিছু বিস্ময় দেখতে পাবেন। কিছু বিষয়ে খারাপ লাগবে তবে যেতে দিন। উচ্ছাস বজায় রাখুন।

মীন/ পিসেস (Pisces) (ফেব্রুয়ারি ২০-মার্চ ২০)

দিনটিতে কর্মব্যস্ততা থাকবে। নিষ্ঠা এবং বিশ্বাস বজায় রাখুন। আর্থিক পুরস্কার পেতে পারেন। নতুন পরিকল্পনা এবং উদ্যোগের গুরুত্বপূর্ণ দিন। ঘাটতি পূরণ করতেই হবে। একটি সামান্য ঘটনা ঘটবে তবে সতর্ক থাকুন।

এ সম্পর্কিত আরও খবর