১ ডিসেম্বর থেকে বার্তা২৪ জানাবে আপনার ভাগ্যের খবরাখবর

, রাশিফল

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 01:14:21

করোনাজনিত পরিস্থিতিতে সাময়িক বিরতির পর আবার ফিরে আসছে জ্যোতিষী রুবাইয়ের কলম। আগামীকাল বুধবার, অর্থাৎ ডিসেম্বরের প্রথম দিন থেকেই প্রতিদিন জ্যোতিষী রুবাই জানাতে থাকবে আপনাদের ভাগ্যের খবরাখবর। দিনের শুরুতেই আপনারা জানতে পারবেন কেমন যাবে আপনার দিনটি। আপনার চাকরি, ব্যবসা, শিক্ষা, স্বাস্থ্য ও পরিবারের ভবিষ্যৎ সম্পর্কে আপনাকে ধারণা দেবেন জ্যোতিষী রুবাই।

মনে রাখবেন, মহাকাশের জ্যোতিষ্কমন্ডল দ্বারা আমরা আবদ্ধ। আমাদের ঘিরে রয়েছে মহাজাগতিক গ্রহ, নক্ষত্র। তাদের প্রভাব প্রতি মুহূর্তে পরে প্রকৃতির উপর। দিনরাত থেকে জোয়ার-ভাটা সব কিছুই এই মহাজাগতিক মাধ্যকর্ষণ শক্তির সূত্রে গাঁথা। এটাই মহাকাশ বিজ্ঞান। ঠিক তেমন ভাবেই গ্রহ নক্ষত্রগুলির প্রভাব মানুষের জন্ম সময় থেকে অন্তিম সময় অব্দি, জীবনেও প্রভাব বিস্তার করে। তার ফলেই জোয়ার- ভাঁটার মতন প্রত্যেকের জীবনে উত্থান-পতন ঘটে।

বিজ্ঞানের উপর ভর করে যেমন আগাম জানা যায় প্রকৃতির জোয়ার-ভাটা-দুর্যোগ, ঠিক তেমনভাবেই জানা যায় প্রত্যেকের ভবিষ্যতের নানন দিক। সেই খরবই আগামীকাল বুধবার থেকে প্রতিদিন জানান দেবেন জ্যোতিষী রুবাই।  ‘আমাদের সঙ্গে থাকুন। সকলের উপর সৌভাগ্য বর্ষিত হোক।’

এ সম্পর্কিত আরও খবর