মানসিক শান্তিতে কর্কট, তুলার অর্থ ব্যয়

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-18 09:27:07

তারিখ- ০৫/১১/২০১৮

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 

প্রেম বা দাম্পত্য নিয়ে মানসিক চাপ থাকায় কাজের ক্ষতি হতে পারে। পরিবারের খরচ বাড়তে পারে। কোনো গুরুজনের থেকে উপকার পাবেন। ভুলে যাওয়ার জন্য কর্মক্ষেত্রে সমস্যায় পড়তে পারেন।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

নিজের বুদ্ধির জোরে প্রেমের সমস্যার মোকাবিলা। ব্যবসার দিকে ভাল খবর আসতে পারে। তৃতীয় কোনো ব্যক্তির দ্বারা পরিবারে বিবাদ হতে পারে। হঠাৎ প্রাপ্তি।

মিথুন: (২২মে – ২১ জুন)

পুরনো শত্রু ক্ষতি করার চেষ্টা করতে পারে। আর্থিক ব্যাপারে চাপ বাড়তে পারে। মহিলার কারণে বহু ব্যয়। দাম্পত্যে তৃতীয় ব্যক্তির জন্য অশান্তি। অর্থযোগ শুভ। প্রেমযোগ মোটের উপর শুভ।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

পরিবার পাশে থাকায় মানসিক শান্তি বৃদ্ধি। জমি ক্রয়-বিক্রয় নিয়ে আত্মীয়ের সাথে বিবাদ। কাজের জন্য কোনো নতুন যোগাযোগ আসতে পারে। প্রেম নিয়ে মনে দোলচাল থাকবে। শিক্ষার্থীদের জন্য শুভ।

সিংহ: (২৩ জুলাই - ২৩ আগস্ট) 

মন-মেজাজ নিয়ন্ত্রণে রাখুন। কাজের চাপে শরীরিক ক্লান্তি। শত্রুর সঙ্গে আলোচনা। চিকিৎসাখাতে ব্যয় বৃদ্ধি। মায়ের শরীর নিয়ে চিন্তা। প্রেমযোগে খিটিমিটি।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 

অতিথির আগমন। বাহন ক্রয় নিয়ে বাড়িতে আলোচনা। শিল্পীদের জন্য ভাল খবর আসতে পারে। অপরের ব্যবহারে মনের কষ্ট বৃদ্ধি। যাত্রাযোগ শুভ। প্রেমের ক্ষেত্রে বাধা।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)

ব্যবসার দিকটা ভাল গেলেও অর্থ হাতে একদম থাকবে না। পরিবারের খরচ বাড়তে পারে। প্রেম নিয়ে চাপ আসতে পারে।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

সামান্য কারণ নিয়ে বাড়িতে বিবাদের যোগ। পেটের কোনো পুরানো সমস্যা বৃদ্ধি পেতে পারে। সন্তানের মতিগতি ও আচরণের জন্য চিন্তা বারতে পারে। আইন সংক্রন্ত কোনো বিষয় ভাল দিকে যেতে পারে। প্রেমযোগে সমস্যা।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আর্থিক দিক খুব একটা খারাপ যাবে না। বিদেশ থেকে কোনো আত্মীয়র সমস্যার খবর আসতে পারে। অপ্রিয় সত্য কথা বলার জন্য পারিবারিক সমস্যা আসতে পারে। প্রেমযোগ শুভ। রক্তক্ষয়।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি) 

অপরকে সাহায্য করতে গিয়ে ক্ষতির মুখে পড়তে পারেন। স্ত্রীর বিষয় চাপ বাড়বে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মঙ্গলময়। দাম্পত্যে মোটের উপর শুভ।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 

শারীরিক সমস্যা বাড়বে। পরিবারে ভুল বোঝাবুঝি। মন খারাপ বৃদ্ধি পেতে পারে। ব্যবসার বাড়তি চাপ। মানসিক ক্লান্তি। প্রেমযোগ মিশ্র। মধুমেহ রোগে সমস্যা।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

দিনটি প্রথম ভাগে শুভ হলেও বেলার দিকে অশান্তি বাড়তে পারে। পরিবারকে নিয়ে বিদেশ ভ্রমণের পরিকল্পনা। সন্তানের কোনো কাজের যোগাযোগ আসতে পারে। বন্ধুর কাছে অর্থ সাহায্য পাবেন। প্রেমযোগ শুভ। হঠাৎ অর্থ প্রাপ্তি।

এ সম্পর্কিত আরও খবর