বৃষের মন চঞ্চল, মেষের অর্থ লাভের সুযোগ

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-17 15:42:20

তারিখ- ০৪/১১/২০১৮

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 

অর্থ আগমনে বিশেষ সুযোগ আসতে পারে। তবে সুযোগ হাতছাড়াও হতে পারে। আইনি সংক্রান্ত কাজে বাধা আসতে পারে। প্রেমযোগে মিশ্র ফল লাভ। যাত্রাযোগ শুভ।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

সারাদিন কোনো কারণে মন চঞ্চল থাকবে। কারোর কাছ থেকে মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার কারণে শরীর খারাপ হওয়ার সম্ভাবনা। সমাজ সেবায় মানসিক শান্তি।

মিথুন: (২২মে – ২১ জুন)

ঘরে-বাইরে পরিবেশ অনুকূল থাকবে। ব্যবসায় বুদ্ধি করে চললে আর্থিক লাভ। সমস্যা এলেও মোকাবিলা করতে সক্ষম। মনের মতো সঙ্গীর দেখা। রোগে ভোগান্তি। যাত্রাযোগে বাধা।

কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

বিদ্যার্থীদের জন্য দিনটি অনুকূল। ধনসম্পত্তি বৃদ্ধির যোগ। অসচেতন হওয়ায় আর্থিক ক্ষতি হতে পারে। বুঝে না চলায় দাম্পত্য জীবনে বিবাদ আসতে পারে। যাত্রাযোগে শুভ।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট) 

প্রতিযোগিতায় জয়লাভ। কর্মস্থানে প্রাধান্য বিস্তার করতে পারবেন। ব্যবসায় শুভ কিছু ঘটতে চলেছে। অপরের কথায় বাড়িতে অশান্তি হতে পারে। পেটের সমস্যা বৃদ্ধি পেতে পারে। প্রেমযোগ মিশ্র।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 

মুখের উপর কোনো কথা বলায় প্রিয়জনের মনে আঘাত লাগতে পারে। সঙ্গীর সঙ্গে ভুল বোঝাবুঝি হতে পারে। সন্তানের উন্নতিতে মনে আনন্দ আসবে। কোনো দরকারে বন্ধুর সাহায্য পেতে পারেন। যাত্রাযোগে শুভ। প্রেমযোগ কষ্ট।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)

নতুন এবং ইতিবাচক যোগাযোগ আসতে পারে। শারীরিক দুর্বলতায় সারাদিন ভোগান্তি। পছন্দের বিষয় নিয়ে অর্থ খরচ। রাশিচক্র আজ ইতিবাচক সঙ্গ দেবে। প্রেমযোগ শুভ। বিদেশ ভ্রমণের পরিকল্পনা।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

কর্মস্থানে আপনার বিরুদ্ধে অভিযোগ আসতে পারে। প্রভাবশালী কোনো ব্যক্তির কারণে সমস্যায় পড়তে পারেন। কোনো ব্যাপার সহজে করতে গেলেও জটিল হয়ে যেতে পারে। দাম্পত্যযোগ শুভ।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

আগুন সংক্রান্ত কাজে আজ একটু সচেতন থাকাই ভালো। কোনো সিদ্ধান্ত নিলে পরিবারের সঙ্গে পরামর্শ করুন। মনের মানুষকে নিয়ে মনে সন্দেহের উদয়। আর্থিক পাওনা ফেরত পেতে পারেন। যাত্রাযোগ শুভ। দাম্পত্য কলহ।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

আত্মীয়দের সঙ্গে আজ তর্কে না যাওয়াই ভালো। গোপন শত্রুর মাথাচাড়া। অর্থ সমস্যা না থাকলেও অর্থ খরচের যোগ আছে। কোনো ক্ষেত্র থেকে সুসংবাদ আসতে পারে। পরিবারের ওপর আস্থা রাখার ফল ভাল হবে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ মোটের উপর।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 

চলাফেরায় সজাগ থাকুন আজ বিপদের আশঙ্কা উড়িয়ে দেওয়া যাচ্ছে না। পছন্দের জিনিষ কেনার জন্য অপ্রয়োজনীয় অর্থ খরচ হতে পারে। নিজের স্থিতিশীল বুদ্ধির ফলে শত্রুর মন জয়। সহকর্মীর সঙ্গে বিবাদ। প্রেমযোগ শুভ। ব্যবসায়ে শুভ।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

নানাদিক থেকে আর্থিক লাভের যোগ যেমন থাকবে বাধাও থাকবে। পরিবারের সঙ্গে মতান্তরও দেখা দিতে পারে। দিনের মধ্যে শুভ কোনো পরিবর্তন হতে পারে। প্রেমযোগ মিশ্র। ঠান্ডাজাতীয় কারণে শারীরিক সমস্যা দেখা দিতে পারে।

এ সম্পর্কিত আরও খবর