প্রেম ও দাম্পত্য জীবনে সুখ সিংহের, বৃশ্চিকে অশান্তি

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-08-30 17:53:41

তারিখ- ০৩/১১/২০১৮

মেষ: (২১ মার্চ২০ এপ্রিল

কোনো কারণে বিবাদ। কর্মস্থলে চাপ বৃদ্ধি। প্রেমে তৃতীয় ব্যক্তির আগমন। বন্ধুর সহযোগিতা। শরীরের কোনো অংশে যন্ত্রণা। ব্যবসায় সুখবর। আর্থিক ঋণ।

বৃষ: (২১ এপ্রিল২১ মে)

বাড়িতে মতের অমিল। প্রিয় মানুষের মনে কষ্ট দিয়ে ফেলতে পারেন। সম্পত্তি বিষয় নিয়ে বিবাদ। গোপন শত্রুর কারণে ক্ষতি। প্রেমযোগ মিশ্র। ব্যবসায়ে চিন্তা।

মিথুন: (২২মে২১ জুন)

কাজের চিন্তা বাড়তে পারে। প্রেম নিয়ে অশান্তি। চাকুরীজীবিদের উন্নতির যোগ আছে। আপনার দ্বারা পারিবারিক কোনো সমস্যার সমাধান। নতুন ব্যবসার পরিকল্পনা। প্রেম প্রকাশ এখনই না করা ভালো। বিদেশে শিক্ষার জন্য সময়টা শুভ।

কর্কট: (২২ জুন২২ জুলাই)

পুরনো কোনো বিষয় নিয়ে বিবাদ বাধতে পারে। পড়াশোনায় চাপ। কর্মস্থানে বাধা নিয়ে চিন্তা বাড়তে পারে। প্রেম নিয়ে বাড়িতে সমস্যা। মনকষ্ট। মায়ের শরীর নিয়ে চিন্তা।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট

আত্মীয়দের সঙ্গে বিবাদ। প্রেম এবং দাম্পত্য জীবন সুখের। ধার্মিক কাজে মননিবেশ। সামাজিক শুভ কাজে সহযোগিতা। বিদেশে বন্ধুর থেকে সুখবর পেতে পারেন।

কন্যা: (২৪ আগস্ট২৩ সেপ্টেম্বর

কাজের জন্য সুনাম। শত্রুর থেকে মুক্তি। অতিরিক্ত খরচের কারণে ঋণ গ্রহণ। সন্তানের জন্য মনে আনন্দ আসবে। প্রেমযোগ শুভ।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)

বাড়িতে সুসংবাদ আসতে পারে। প্রেমের ব্যাপারে মানসিক কষ্ট বাড়তে পারে। অর্থের দিকটি শুভ হলেও অর্থনাশ। গঠন মূলক কাজে উন্নতি। ব্যবসায়ে আইনি জটিলতা থেকে সাময়িক স্বস্তি।

বৃশ্চিক: (২৪ অক্টোবর২২ নভেম্বর)

রক্তপাতের যোগ বর্তমানে আছে। সাবধানতা অবলম্বন জরুরি। প্রতিবেশীর সাথে বিবাদ। গোপন শত্রু দ্বারা ক্ষতি। প্রেম বা দাম্পত্যে অশান্তি।

ধনু: (২৩ নভেম্বর২১ ডিসেম্বর)

ছাপা বা প্রিন্টিং ব্যবসায় শুভ খবর আসতে পারে। ভ্রমণের পরিকল্পনা এখনই না করাই ভালো। সহকর্মীদের সঙ্গে বিবাদে সম্মান নষ্ট হতে পারে। প্রেমযোগ শুভ। বিশ্বাসযোগ্য ব্যক্তির দ্বারা প্রতারনা।

মকর: (২২ ডিসেম্বর২০ জানুয়ারি)

ব্যবসায়ে ক্ষতি। গুরুজনের শরীর নিয়ে চিন্তা। রক্তচাপ বৃদ্ধির সমস্যা দেখা দিতে পারে। প্রেমযোগ মিশ্র। চিকিৎসায় অর্থব্যয়। চাকুরীজীবিদের জন্য সুখবর।

কুম্ভ: (২১ জানুয়ারি১৮ ফেব্রুয়ারি

কোনো কারনে বিবাদ। রঙের ব্যবসায় সুখবর। কর্মে শুভ। হঠাৎ প্রাপ্তি। শুভ খবর পেতে পারেন। গুরুজনের শরীর নিয়ে চিন্তা।

মীন: (১৯ ফেব্রুয়ারি২০ মার্চ)

অতিরিক্ত ক্রোধের কারণে সমস্যা। চাকুরীস্থানে ভালো খবর ভেস্তে যেতে পারে। ব্যবসায় সুনাম বাড়তে পারে। বাড়িতে নতুন অতিথির আগমন। প্রেম নিয়ে অহেতুক চিন্তা বাড়বে।

এ সম্পর্কিত আরও খবর