কেমন যাবে দিনটি

, রাশিফল

জ্যোতিষী রুবাই | 2023-09-01 23:54:03

তারিখ- ০২/১১/২০১৮

মেষ: (২১ মার্চ – ২০ এপ্রিল) 

যদি কোনো সুখকর পরিবর্তনের আশা করে থাকেন তাহলে আজ আপনি সুযোগ পাবেন। দিনটি সুখকর ঘটনায় পরিপূর্ণ। শিল্প, নৃত্যকলা, সাহিত্য ইত্যাদি সৃজনশীল বিষয়গুলিতে আজ আপনার বিশেষ আগ্রহ দেখা দেবে। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

বৃষ: (২১ এপ্রিল – ২১ মে)

একঘেয়ে দৈনন্দিন জীবনে মনের মানুষের সঙ্গে দেখা করে আনন্দিত হয়ে উঠবেন। শিক্ষার্থীদের জন্যও দিনটি ভালো, পরিশ্রমের সুফল পাবেন। আর্থিক লাভের সম্ভাবনা। আজ সম্ভবত আপনি অসম্পূর্ণ কাজগুলো শেষ করতে পারবেন। যাত্রাযোগ শুভ। প্রেমযোগ শুভ।

মিথুন: (২২মে – ২১ জুন)

দিনটি ব্যতিক্রমী। এমনই একটি দিনের দিকে হয়ত আপনি তাকিয়ে ছিলেন। প্রকল্পগুলিতে সাফল্যের প্রত্যাশা আরও বাড়াবে। আপনার নাম, যশ, প্রতিপত্তি বাড়বে। হঠাৎ প্রাপ্তি। প্রেমযোগ মঙ্গলময়।

 কর্কট: (২২ জুন – ২২ জুলাই)

মানসিক ও শারীরিক অবস্থা ইতিবাচক। বন্ধুদের সঙ্গে সৌজন্য বিনিময় করে চমক পেতে পারেন। প্রিয়জনদের সঙ্গে বিনোদোন। যাত্রাযোগে ভোগান্তি। প্রেমযোগ মোটের উপর শুভ।

সিংহ: (২৩ জুলাই  - ২৩ আগস্ট) 

প্রেমে সমস্যা কাটিয়ে উন্নতির যোগ। আকর্ষণীয় ব্যক্তির কোনো বিষয় মুগ্ধ করতে পারে। শারীরিক সমস্যা। পারিপার্শ্বিক সমাজের বিরুদ্ধে বিরূপ প্রতিক্রিয়া। মন সায় নেই তবুও এমন কাজে আজ আপনি একপ্রকার বাধ্য। আকাশ কুসুম চিন্তা।

কন্যা: (২৪ আগস্ট – ২৩ সেপ্টেম্বর) 

গ্রহ-নক্ষত্রদের অবস্থান অনুকূলে নাও থাকতে পারে। মনকষ্ট। মেজাজ হারিয়ে ফেলতে পারেন। মানসিক শান্তিতে ব্যাঘাত ঘটাতে পারে। আপনার নরম মনের সুযোগ নেবে মনের মানুষ। সহকর্মী বা পরিবারের সদস্যদের সঙ্গে বাগবিতণ্ডা। প্রেমযোগ মিশ্র।

তুলা: (২৪ সেপ্টেম্বর  – ২৩ অক্টোবর)

অতিরিক্ত খরচের সম্ভাবনা। মানসিক শান্তিতে বিঘ্ন। নেতিবাচক চিন্তাভাবনা গ্রাস করবে। হঠাৎ প্রাপ্তি। যাত্রাযোগ শুভ। প্রেমযোগে প্রাপ্তি।

বৃশ্চিক: (২৪ অক্টোবর – ২২ নভেম্বর)

বিষয়গুলোতে সাবধানতা অবলম্বন করে এগানো ভালো। রগচটা বিরক্তিকর দিন। সন্ধ্যার পর মানসিক উদ্বিগ্ন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত না নেওয়াই ভালো। প্রেমযোগ মোটের উপর শুভ।

ধনু: (২৩ নভেম্বর – ২১ ডিসেম্বর)

প্রচেষ্টার প্রতিচ্ছবি কাজে দেখা নাও দিতে পারে। ঊর্ধ্বতনরা অসন্তুষ্ট হয়ে উঠতে পারেন। বিরোধী ও প্রতিদ্বন্দ্বীদের থেকে সাবধান থাকুন। সন্তানরা আজ দুশ্চিন্তার কারণ হয়ে উঠতে পারে। আর্থিকযোগ শুভ। প্রেমযোগ শুভ।

মকর: (২২ ডিসেম্বর – ২০ জানুয়ারি)

কর্মে উন্নতি। নতুন প্রকল্পর পরিকল্পনা। সঠিক সিদ্ধান্তের জন্য সাফল্য। বিদেশ ভ্রমনের যোগ আছে। আইন আদালত বিষয় মোটের উপর ভালো। যাত্রাযোগে ভোগান্তি। প্রেমযোগে মনমালিন্য।

কুম্ভ: (২১ জানুয়ারি – ১৮ ফেব্রুয়ারি) 

সরকারি কাজ থেকে লাভ। বাড়ির পরিবেশ বন্ধুত্বপূর্ণ। বন্ধুর থেকে সুখবর। যাত্রাযোগে বাধা। রক্তক্ষরণ। দাম্পত্যযোগ মিশ্র।

মীন: (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ)

শান্ত থাকুন। সামাজিক ঘটনাগুলি এড়িয়ে চলার চেষ্টা করুন। নতুন কাজ শুরু করার জন্য সময়টি ভালো নয়। নানা বিষয়ে দুশ্চিন্তা। শ্লেষ্মাজাতীয় রোগে কষ্ট ভোগ। অর্থযোগ শুভ। মা-বাবার শরীর নিয়ে চিন্তা। প্রেমযোগ মধুর।

এ সম্পর্কিত আরও খবর