নিজের বিরুদ্ধেই মামলা দায়ের করা- কে এই ব্যক্তি!

, ফিচার

ফিচার ডেস্ক, বার্তা২৪.কম | 2024-02-08 12:57:49

স্ত্রীর সাথে মন্দিরে গিয়েছিলেন। ফেরার পথে গাড়ি চালাচ্ছিলেন স্বামী, পাশের সীটে স্ত্রী। হঠাৎ, গাড়ির সামনে দৌড়ে আসতে থাকে একটি কুকুর। আকস্মিক এই ঘটনায় হতভম্ব হয়ে পড়েন তিনি। কোনো রকমে কুকুরটিকে বাঁচাতে গাড়ি ঘুরিয়ে ফেলেন স্বামী। বেসামাল হয় গাড়ি গিয়ে পড়ে রাস্তার পাশে। অটোলক হয়ে গাড়িতেই আটকা পড়েন দু’জন!  

ঘটনাটি ঘটেছে ভারতের সবরকাঁথায় খেরোজ-খেদব্রহ্মায়। গুজরাটের নর্মদা জেলার স্কুল শিক্ষক পরেশ দোশাই হলেন দুর্ঘটনার সেই ব্যক্তি। সঙ্গে ছিলেন স্ত্রী অমিতা আম্বাজি। দুর্ঘটনায় এমন এক ঘটনা ঘটে যা পরেশের জন্য ছিল অসহনীয় শোকের।

জনাব দোশি নিজে বড় ক্ষতি থেকে বেঁচে গেলেও, তার স্ত্রী অমিতা দুর্ঘটনায় মারা যান। নিহত স্ত্রীর জন্য শোকে কাতর হয়ে আছেন পরেশ। অনুশোচনায় লিপ্ত হয়ে তিনি করে বসলেন অবাক এক কাণ্ড!

পুলিশের কাজে গিয়ে নিজের নামেই অভিযোগ করলেন ৫৫ বছর বয়সী পরেশ। তার অভিযোগ, তিনি নিজে বেপরোয়া ও অনিয়ন্ত্রিতভাবে গাড়ি চালাচ্ছিলেন। তাই এফআইআর করলো নিজের নামেই!

কুকুরকে বাঁচাতে গিয়ে স্ত্রীকে হারালেন

বর্ণনায় তিনি জানান, গাড়িতে করে স্ত্রীর সাথে মন্দিরে যাচ্ছিলেন। ভোরে রওনা করলেও, আম্বাজি মন্দিরে পৌঁছাতে দুপুর হয়ে যায়। অনাকাঙ্ক্ষিতভাবে মন্দির বন্ধ পান। দেড়টা অবধি অপেক্ষা করার পর মন্দিরে প্রণাম জানিয়ে বাড়ি ফেরার উদ্দেশ্যে রওনা করেন তারা।

রাস্তায় হঠাৎ গাড়ির সামনে এক কুকুর চলে আসে। কুকুরটিকে বাঁচাতে গিয়ে গাড়ির স্টেয়ারিং হ্যান্ডেল ঘুরিয়ে দেন তিনি। সেই সময় গাড়ি অনিয়ন্ত্রিত হয়ে দুর্ঘটনার কবলে পড়ে তারা।

গাড়ি গিয়ে পড়ে অস্থায়ী স্তম্ভ আর ব্যারিকেডের মধ্যে। সেখানে ধাক্কা লেগে জানালা দিয়ে ব্যারিকেডের পিন অমিতার সিটে ঢুকে যায়। এতে গুরুতর জখম হয় তার। এলাকাবাসীরা জানালার কাচ ভেঙ্গে তাদের উদ্ধার করে। হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা অমিতাকে মৃত ঘোষণা করেন।    

তথ্যসূত্র: টাইমস অব ইন্ডিয়া 

এ সম্পর্কিত আরও খবর