২ বছরের শিশুর খেলায় ফুটে উঠলো বিরক্তিকর জ্যামের দৃশ্য

, ফিচার

ফিচার ডেস্ক, বার্তা২৪.কম | 2024-01-30 19:24:58

ভারতের দক্ষিণের শহর বেঙ্গালুরু। এই শহর ব্যস্ততা আর ট্রাফিক জ্যামের জন্য পরিচিত। এই ব্যস্ততা আর জ্যাম নিত্যদিনের ঘটনায় রূপ নিয়েছে সেখানে। সেই শহরে পরিবারের সঙ্গে বাস দুই বছরের এক শিশুর। তার মনেও যে, ট্রাফিক জ্যামের দৃশ্য গেঁথে যেতে পারে, তা কারো কল্পনাতেও আসেনি। খেলনা গাড়ি দিয়ে ট্রাফিক জ্যামের দৃশ্য ফুটিয়ে তুলেছে নিজে ঘরে, তাও খেলার ছলে। সেই দৃশ্য ক্যামেরাবন্দি করে সামাজিক সাইটে আপলোড করেছিলেন তার কাকা পবন ভাট কুন্দ্রাপুরা। 

তার পরেই ঘটে গেল অবাক করা কাণ্ড। মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। 

শিশুর খেলায় বেঙ্গালুরুর নিত্য জ্যামের দৃশ্য দেখে অনেকেই ছবির পোস্টের নিচে মন্তব্য করেছেন। শিশুমনেও যে শহরের সমস্যার কথা গেঁথে যেতে পারে এবং তা সে তার খেলনা গাড়ি দিয়ে ফুটিয়ে তুলবে, তা কারো মনেই আসেনি কখনো। সবাই শিশুর খেলার ছবি দেখে বুদ্ধির তারিফ করেছেন। 

এক ব্যক্তি মাইক্রোব্লগিং সাইট এক্সে (সাবেক টুইটার) পোস্ট করা ছবির স্ক্রিনশট শেয়ার করেছেন। শেয়ার করা ছবিতে বেঙ্গালুুরু শহরের ভয়াবহ ট্র্যাফিক পরিস্থিতি ফুটে উঠেছে। কোরামঙ্গলা থেকে জেপিনগরের দূরত্ব ৪৫ মিনিটের। এই রাস্তায় যাত্রা করার জন্য এক ব্যক্তি অনলাইনে একটি অটো বুক করেন। তার অপেক্ষার করার সময় দেখে হতবাক সবাই। স্ক্রিনশটে দেখা যায়, অটোরিকশাটি ২২৫ মিনিট (৩.৭ ঘণ্টা) দূরে ছিল, সেই দৃশ্যই ফুটিয়ে তুলেছিল শিশুটি।

তথ্যসূত্র: এনডিটিভি

এ সম্পর্কিত আরও খবর