কানের পাশ দিয়ে গুলি নয়, ট্রেন গেল!

, ফিচার

ফিচার ডেস্ক, বার্তা২৪.কম | 2024-01-20 17:00:17

ঝিকঝিক শব্দ তুলে দূর থেকে রেলগাড়ি আসছে। রাস্তার দুইপাশে ক্রসিং ব্যারিকেট পড়ে গেছে। রাস্তা থেকে রেইলাইন পাড় করার আর উপায় নাই। এমন অবস্থায় রেললাইনের মাঝে আটকা পড়ে গেছেন। মৃত্যুভয়ে বুক ধুকপুক করছে। বাঁচার উপায় কী?

ভারতের উত্তর প্রদেশের রেললাইনে এরকম এক শ্বাসরুদ্ধকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। যাত্রীরা যেভাবে বেঁচে ফিরলেন-তাতে চক্ষু চড়কগাছ হবার উপক্রম! একটি ট্রেনের ভিডিও সামাজকি যোগাযোগ মাধ্যমে ভাইরাল হচ্ছে। রেললাইনের মাঝে আটকা পড়েছে প্রাইভেট কার। সামনে থেকে ট্রেন আসায়, ক্রসিং ব্যারিকেটের গা ঘেঁষে দাঁড়িয়ে পড়ে সেটি।  

প্রাইভেট কারের পাশ দিয়ে ট্রেন যাচ্ছে

একদম গা ঘেঁসে চলে গেল ট্রেন। যতক্ষণ ট্রেন চলমান, ততক্ষণ টান টান উত্তেজনা বিরাজ করছে। ট্রেন এবং গাড়ির মধ্যে দূরত্বের পার্থক্য খুবই সামান্য। ২-১ ইঞ্চির জন্য বেঁচে গেল প্রাইভেট কারটি। সৌভাগ্যবশত কারো কোনো ক্ষতি হয়নি। কান ঘেঁষে গুলি চলে যাওয়া যাকে বলে আরকি! 

এই শ্বাসরুদ্ধকর ভিঢিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে যাচ্ছে। সৌরভ নামের এক ব্যক্তির এক্স একাউন্ট এই ভিডিও আপলোড করা হয়েছিল। সাধারণ জনগন এই ভিডিওতে মমন্তব্য করেছে। অনেকেই  এরকম ঝুঁকিপূর্ণ কর্মকাণ্ডের জন্য আইনি ব্যবস্থা গ্রহণ করার কথা বলেছেন।   

তথ্যসূত্র: এনডিটিভি  

এ সম্পর্কিত আরও খবর