প্রাঙ্ক করতে গিয়ে এ কেমন পরিণতি হল রাশিয়ান যুবকের!

, ফিচার

ফিচার প্রতিবেদক, বার্তা২৪.কম | 2024-01-09 13:49:59

সমবয়সী, ভাইবোন বা বন্ধুদের সাথে মজা তো করাই হয়! মজা করতে টুকটুাক উদ্ভট কর্মকাণ্ড করা এখন ট্র্রেন্ড। তবে, প্রাঙ্ক করার আগে আমরা কেউই এর পরিণতির ব্যাপারে ভাবি না।

রাশিয়ার চেলিয়াবিনস্কে একটি হাউজ পার্টি চলছিল। সেখানে রান্না ঘরে এক নারী রান্না করছিলেন। পার্টিতে থাকা একজন এই মুহুর্তে তার সাথে মজা করার সিদ্ধান্ত নেন। তিনি রান্না ঘরের দিকে একটি ধোঁয়ার বোমা ছুড়ে মারেন। তিনি মজার ছলেই এটি করেছিলেন। তখন হয়তো কল্পনাও করেননি, এই মজার ছলে করা কাজের জন্য তাকে কি দাম দিতে হবে!

এই সম্পূর্ণ ঘটনাই মোবাইলে ভিডিওগ্রহণের মাধ্যমে ধারণ করা হয়েছে। সেখানে দেখা যায় বোমায় উৎপন্ন ধোঁয়ার মধ্য দিয়ে রান্না ঘর থেকে বের হয়ে আসছে সেই নারী। তার হাতে একটি পাত্রে রয়েছে ফুটন্ত গরম পানি। হঠাৎ রাগান্বিত অবস্থায় প্রাঙ্ককারীর মুখে সেই গরম পানি ছুড়ে মারেন তিনি।

যন্ত্রণার আর্তনাদ শোনা যায় সাথে সাথেই। ছটফট করতে করতে মাটিতে লুটিয়ে পড়েন সেই যুবক। তার অবস্থা গুরুতর হওয়ায় দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। এই সম্পূর্ণ ঘটনা বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করা হচ্ছে। অনেকেই প্রাঙ্কের এই ভয়াবহ পরিণতিতে অবাক!

ঘটনার আগেই পার্টির উচ্চ আওয়াজের কারণে প্রতিবেশীরা বিরক্ত ছিল। তারা পুলিশকে কল করে অভিযোগও জানায়। বর্তমানে এই ব্যাপারে পুলিশ তদন্ত করছে। সেই নারীর বিরুদ্ধে মামলা হবে বলে শোনা গেছে। ধারণা করা যাচ্ছে, অপরাধমূলক পদক্ষেপের কারণে তাকে ঝামেলায় পড়তে হতে পারে।

তথ্যসূত্র:টাইমস নাউ         

এ সম্পর্কিত আরও খবর