শিশুর ডায়পারে করে গুলি পাচার!

বিবিধ, ফিচার

ফিচার ডেস্ক, বার্তা২৪.কম | 2023-12-28 23:24:52

প্রতিটি শিশুই নিষ্পাপ। তাদের স্বর্গের দূত হিসেবে বিবেচনা করা হয়। তবে কিছু মানুষের মধ্যে অপরাধ বাজেভাবে জেঁকে বসে। তখন তারা তাদের অনৈতিক কাজেও এই নিষ্পাপ শিশুদের ব্যবহার করে।

সম্প্রতি, আমেরিকার বিমানবন্দরে এক লোককে আটক করা হয়েছে। সে লুকিয়ে গুলি নিয়ে যাচ্ছিল। অবাক করা ব্যাপার হচ্ছে, সেগুলো সে লুকিয়ে রেখেছিল তার বাচ্চার ডায়পারে।

যুক্তরাষ্ট্রের লা গার্ডিয়া বিমানবন্দরে বাচ্চার ডায়পারে ১৭টি বুলেট পাওয়া গেছে। টিএসএ সদস্যরা বলেছেন, চেকিংয়ের সময় এক্স-রে মেশিনে জিনিসপত্র রাখা হয়েছিল। তখন নিরাপত্তা এলার্ম বেজে ওঠে। তাখন যাত্রীর ব্যাগ চেক করে সিকিউরিটি পুলিশ। সেই ব্যাগের মধ্যে অব্যবহৃত ডায়পার খুঁজে পায় তারা। যার ভেতরে লুকানো ছিল গুলি।

প্রথমে সে ব্যক্তি গুলির কথা জানার ব্যাপারে অস্বীকার করে। পরবর্তীতে তিনি বলেন, তার বান্ধবী ডায়পারে গুলি লুকিয়েছে। ব্যক্তির নাম পুলিশ প্রকাশ করেনি। তিনি আর্কানসাস থেকে শিকাগো যাওয়ার উদ্দেশ্যে যাত্রা করেছিলেন। অভিযুক্ত ব্যক্তিকে গোলাবারুদ রাখার অপরাধে পুলিশ আটক করেছে।

ইদানিং আমেরিকায় বুলেট পাচারের অনেক তথ্য পাওয়া যাচ্ছে। ডায়পারের মতো গোপন নানা পদ্ধতিতে বুলেট পাচার করার প্রবণতা বেড়ে চলেছে।

গত নভেম্বরে এক ব্যক্তির কাছ থেকে ০ দশমিক ৪৫ ক্যালিবার পিস্তল পাওয়া যায়। সেসময় ৬টি বুলেটভর্তি ম্যাগাজিনও উদ্ধার করা হয়েছে। এগুলো নাইকির জুতোর মধ্যে পাচার করার চেষ্টা চলছিল।

তথ্যসুত্র: ইউ.এস. নিউজ এন্ড ওয়ার্ল্ড রিপোর্ট

এ সম্পর্কিত আরও খবর