ভিটামিন বড়ি ভেবে খেয়ে ফেলেছেন এয়ারপড!  

, ফিচার

ফিচার ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-14 17:01:43

 

মার্কিন নাগরিক তান্না বার্কার (৫২) নামের এক নারী বিচিত্র এক ঘটনার জন্ম দিয়েছেন। তিনি ভুল করে ভিটামিন বড়ি ভেবে ‘অ্যাপলের এয়ারপড’ খেয়ে ফেলেছেন। তিনি এখন সুস্থ আছেন। নিউইয়র্ক পোস্টের বরাত দিয়ে এমন খবরই প্রকাশ করেছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি। 

এনডিটিভি জানায়, তান্না বার্কার বন্ধুদের সাথে ফোনে কথা বলতে বলতে পাশে পড়ে থাকা ‘অ্যাপলের এয়ারপডটি’ ভিটামিন বড়ি ভেবে ভুল করে খেয়ে ফেলে। ওই এয়ারপডটি তাঁর স্বামী ব্যবহার করতেন। 

তান্না বার্কার জানান, ভিটামিন বড়ি খাওয়ার সময় আমি বন্ধুদের সাথে ফোনে কথা বলতেছিলাম। পাশেই ছিল আমার স্বামীর ব্যবহৃত অ্যাপলের এয়ারপডটি। কিন্তু ভুল করে ওষুধের পরিবর্তে একটি এয়ারপড গিলে ফেলি। বিষয়টি আমার স্বামীকে জানানোর পর তিনি আমাকে দ্রুত ডাক্তারের কাছে নিয়ে যান। আমার কিছুক্ষণ হুঁশ ছিলো না। এখন সুস্থতা অনুভব করছি।

তিনি আরও জানান, আমি এখনো এই ঘটনাটি বিশ্বাস করতে পারছি না। মুহুর্তের মধ্যেই সবকিছু হয়ে গেল। যদিও এয়ারপড খেয়ে ফেলেও শারীরিক কোনো সমস্যায় পড়তে হয়নি আমাকে। চিকিৎসক আমাকে বলেছিলেন প্রাকৃতিক উপায়ে এয়ারপড শরীর থেকে বের হয়ে যেতে পারে। বাস্তবে সেটাই হয়েছে। স্বাভাবিক উপায়ে শরীর থেকে এয়ারপডটি বেরিয়ে গেছে বলেও জানান তিনি।

তামান্না বার্কার একজন টিকটকার। তিনি বিষয়টি নিয়ে টিকটকে একটি ভিডিও পোস্ট করলে সেটি মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। ২০ লাখেরও বেশি মানুষ তাঁর এই ভিডিও দেখেছেন। 

 

এ সম্পর্কিত আরও খবর