৩০ বছরের জন্য জিতেছেন লটারি, মাসে পাবেন তেরো লাখ!

, ফিচার

ফিচার ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-12 21:06:01

লটারিতে জয়ী হওয়া সকলের জন্যই আনন্দের একটি বিষয়। কিন্তু কেউ যদি ৩০ বছর পর্যন্ত লটারির টাকা পায়, তাও আবার প্রতি মাসে ১০ লাখ রূপি (বাংলাদেশি মুদ্রায় ১৩ইলাখ) করে তখন তাঁর আনন্দের মাত্রাটা কয়েকগুন হয়ে থাকে। বিষয়টি অদ্ভুত হলেও, এমন লটারিই জিতেছেন যুক্তরাজ্যের ডোরকিং নামে এক নারী (৭০)। বিস্ময়কর এই খবর জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

এনডিটিভি সূত্রে জানা যায়, ডোরকিং যুক্তরাজ্যের ‘ন্যাশনাল লটারি’ জিতেছে। ৩০ বছরের জন্য তিনি এই লটারি জিতেছেন এবং প্রতি মাসে তিনি ১৩ লাখ রূপি করে পাবেন। 

লটারি জেতার খবরে আবেগাপ্লুত হয়ে ডোরকিং বলেন, আমার ৭০তম জন্মদিনে হাজার পাউন্ডের লটারি কিনেছিলাম। সপ্তাহের শেষে যুক্তরাজ্যের জাতীয় লটারি থেকে একটি ইমেইল পাই। তারপর অ্যাপে লগইন করি। শুরুতে ভেবেছিলাম ১০ পাউন্ড জিতেছি। কিন্তু, ইমেইলের লেখাটি পড়ে আমি রীতিমরতো চমকে উঠি। ইমেইলে লেখা ছিল, ‘অভিনন্দন, আপনি ৩০ বছর ধরে প্রতি মাসের জন্য ১০ হাজার পাউন্ড জিতেছেন’।

তিনি আরও জানান, এটা এখনো আমার কাছে অদ্ভুত মনে হয়। এই জয় আমাকে ১০০ বছর পর্যন্ত বাঁচতে অনুপ্রাণিত করেছে। আমি প্রথমে ইমেইলের লেখাটি বিশ্বাস করতে পারিনি, তাই নিশ্চিত হওয়ার জন্য আমার স্বামীর কাছে ছুঁটে যাই। তারপর তাঁর কথা শুনে বিশ্বাস হলো। পরের দিন সকালে আমি জাতীয় লটারি থেকে আনুষ্ঠানিক বার্তা পেয়েছি।

তাঁরা এই টাকা দিয়ে তাঁদের বাড়িটিকে নতুন করে পুর্নগঠন এবং পরিবার নিয়ে বিশ্বের বিভিন্ন দেশের দর্শনীয় স্থানে ভ্রমণ করার কথা জানায়।  

 

 

 

এ সম্পর্কিত আরও খবর