বিবাহ সংবর্ধনা অনুষ্ঠানে ভাল্লুকের বাগড়া!

, ফিচার

ফিচার ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা | 2023-09-11 18:35:46

 

খবরের শিরোনাম দেখে চমকে উঠলেও এমন ঘটানারই সাক্ষী হয়েছেন মার্কিন নবদম্পতি ব্র্যান্ডন মার্টিনেজ এবং কেলিন ম্যাকরোসি-মার্টিনেজ। তাঁদের বিবাহ সংবর্ধনা অনুষ্ঠানে হঠাৎই ঢুকে পড়ে বাগড়া দিয়েছে একটি ভাল্লুক। এতে ঘটনাস্থলে বিব্রতকর পরিস্থিতির সৃষ্টি হয়। ঘটনাটি যুক্তরাষ্ট্রের কলোরোডা অঙ্গরাজ্যের বোল্ডার কাউন্টি শহরে ঘটেছে। এবিসি নিউজের বরাত দিয়ে এমন খবরই জানিয়েছে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি।

এনডিটিভিকে ব্র্যান্ডন মার্টিনেজ বলেন, আমাদের বিয়ের অনুষ্ঠানে হঠাৎই একটি ভাল্লুক ঢুকে পড়ে। ঢুকেই টেবিলের উপরে উঠে ডেজার্ট (মিষ্টান্ন খাবার) খেতে শুরু করলো। পরে নিরাপত্তারক্ষীরা এসে ভাল্লুকটিকে সরিয়ে দেয়। তবে এ ঘটনায় কেউ আহত হয়নি। 

মিসেস মার্টিনেজ এনডিটিভিকে জানায়, ভাল্লুকটি ঢোকার সাথে সাথেই সকলের নজর আমাদের উপর থেকে ভাল্লুকটির দিকে সরে যায়। প্রাণীটি খাবারের জন্য আমাদের বিয়ের জমায়েতটি ভেঙে দিয়েছে।  

নবদম্পতি এ ঘটনাটির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ‘ফেসবুকে’ শেয়ার করলে মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। অনেকেই ভিডিওটিতে মজা করে মন্তব্য করেছেন।

বিয়ের অনুষ্ঠানে উপস্থিত থাকা একজন ফেসবুক ব্যবহারকারী ভিডিওটিতে মন্তব্য করে লিখেছেন, আমি খুব খুশি যে আমি ইতিমধ্যেই আমার চিজকেকের টুকরো পেয়েছি। 

এর উত্তরে মিসেস মার্টিনেজ হাসির ইমোজি দিয়ে বলেন, আমাদের জন্য কোন ডেজার্ট নেই!

আরেকজন ব্যবহারকারী বিস্ময় প্রকাশ করে মিসেস মার্টিনেজের উদ্দেশে লিখেছেন, ‘ওহ মাই গড’! আপনি এই ঘটনাকে কি মনে করেন? আপনি কি কখনও বিয়ের সংবর্ধনা অনুষ্ঠানে ভাল্লুককে দেখেছেন?

 

 

এ সম্পর্কিত আরও খবর