বার্তায় সাউথ ইস্ট এশিয়ার গল্প তুলে আনবেন মাজেদুল নয়ন

, ফিচার

নিউজ ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 23:06:10

মালয়েশিয়ায় বঞ্চিত প্রবাসীরা; থাইল্যান্ডের সমুদ্র-সৈকত, নয়নাভিরাম পাহাড়ের সৌন্দর্য; সাউথ ইস্ট এশিয়ার দেশগুলোর সঙ্গে বাংলাদেশের আঞ্চলিক সম্পর্ক কেমন; দেশের বাইরে চিকিৎসা করাবেন? দেশের বাইরে শপিং?- সাউথ ইস্ট এশিয়ার এমন অনেক জানা-অজনা তথ্য ও গল্প উঠে আসবে দেশের জনপ্রিয় মাল্টিমিডিয়া নিউজ পোর্টাল বার্তা২৪.কম-এ।

আর পাঠক ও দর্শকদের জন্য এসব তুলে আনবেন বার্তা২৪.কম- এর স্পেশাল করেসপন্ডেন্ট, সাউথ ইস্ট এশিয়া মাজেদুল নয়ন। তরুণ তুর্কি এ সাংবাদিককে নিয়ে বার্তা২৪.কম বাংলাদেশি পাঠকদের জন্য নতুন দিগন্ত উন্মোচন করল। মাজেদুল নয়নের পদবী দেশের গণমাধ্যমে নতুন সংযোজন।

বর্তমানে থাইল্যান্ডে বসবাস করছেন প্রতিশ্রুতিশীল এ সাংবাদিক। প্রায় ১৫ বছরের সাংবাদিকতার অভিজ্ঞতা তার। দৈনিক পত্রিকা ভোরের কাগজে বিশ্ববিদ্যালয় প্রতিনিধি হিসেবে তার সাংবাদিকতার ক্যারিয়ার শুরু। অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজ, বার্তা২৪.কমে দীর্ঘদিন কাজ করেছেন। পাবলিক রিলেশন নিয়ে কাজ করার দারুণ অভিজ্ঞতা রয়েছে।

বিগত দিনগুলোতে দেশ ও দেশের বাইরের ভ্রমণ, বাংলাদেশিদের প্রবাস জীবন নিয়ে প্রতিবেদন করে পুরস্কার ও ফেলোশিপও পেয়েছেন তিনি। সব ধরনের প্রতিবেদনে সিদ্ধহস্ত মাজেদুল নয়ন। মানুষের জীবন, প্রকৃতি, মানবিকতা ও রাজনীতি তার হাতের কলমে সুনিপূণভাবে ফুটে উঠেছে।

সাউথ ইস্ট এশিয়া করেসপন্ডেন্ট হিসেবে তার করা প্রতিবেদনের মাধ্যমে বার্তা২৪.কম পাঠকদের জন্য খুলে দেবে নতুন দ্বার। পাঠকরা ঘুরে বেড়াবে সাউথ ইস্ট এশিয়ার বিভিন্ন প্রত্যন্ত অঞ্চলে; জানবে তাদের রাজনীতি, জীবনাচরণ, খাদ্যাভাস সম্পর্কে।    

এ সম্পর্কিত আরও খবর