১০০ লোকেশনে আমিরের নতুন ছবির শুটিং

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম | 2023-08-28 11:36:36

হলিউড ক্লাসিক ‘ফরেস্ট গাম্প’-এর রিমেক ‘লাল সিং চাড্ডা’ নিয়ে শিগগিরই রূপালি পর্দায় ফিরতে যাচ্ছেন আমির খান। লাল সিং চরিত্রে অভিনয়ের জন্য ইতিমধ্যে সকল প্রস্তুতি শুরু করে দিয়েছেন আমির। কেননা তাকে কমাতে হবে শরীরের ওজন। প্রায় ২০ কেজি ওজন ঝরাতে গত কয়েক মাস ধরে দিনরাত শারীরিক কসরত করে যাচ্ছেন মিস্টার পারফেকশনিস্ট।

এসব পুরাতন, নতুন খবর হলো- ভারতের প্রায় ১০০ লোকশনে হবে ‘লাল সিং চাড্ডা’র শুটিং। যা এর আগে কোন ছবির জন্য করা হয়নি। তালিকায় রয়েছে দিল্লি, গুজরাট, কলকাতা, মুম্বাই, বেঙ্গালুরু ও হায়দ্রাবাসহ বিভিন্ন রাজ্যের নাম। আগামী ১ নভেম্বর থেকে শুরু হবে ছবিটির শুটিং।
আমির খান

বলিউডের এই অভিনেতাকে সবশেষ দেখা গেছে যশরাজ ফিল্মস প্রযোজিত ‘থাগস অব হিন্দোস্তান’ ছবিতে। এতে তার সঙ্গে আরও দেখা গিয়েছিলো অমিতাভ বচ্চন, ফাতিমা সানা শেখ ও রোনিত রয়কে। কিন্তু বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে ছবিটি। এমনকী এই ব্যর্থতার দায় নিজের কাঁধেও তুলে নিয়েছিলেন ৫৪ বছর বয়সী এই তারকা।

আরও পড়ুন: জন্মদিনে নতুন ছবির ঘোষণা দিলেন আমির

মার্কিন লেখক উইনস্টোন গ্রুম ১৯৮৬ সালে লেখেন ‘ফরেস্ট গাম্প’ উপন্যাসটি। ১৯৯৪ সালে সেটি নিয়ে চলচ্চিত্র নির্মাণ করেন পরিচালক রবার্ট জেনাকিস। মুক্তির পর থেকে টম হ্যাংকস অভিনীত এ ছবি সেরা ছবি, সেরা পরিচালনা এবং সেরা অভিনয়সহ আরও তিনটি বিভাগে মোট ছয়টি অস্কার জিতে নিয়েছে।

এ সম্পর্কিত আরও খবর