পরীমনি লিখলেন, ‘আমার জীবন এতো সুখে ভরিয়ে দিলে খোদা’

ঢালিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-04-17 17:21:14

স্বামী শরীফুল রাজের সঙ্গে বিচ্ছেদের পর একমাত্র ছেলে শাহীম মুহাম্মদ পুণ্যকে ঘিরেই পরীর সংসার। মা-বাবার দায়িত্ব একাই পালন করে যাচ্ছেন চিত্রনায়িকা পরীমনি।

ঈদের আগেই পশ্চিমবঙ্গে প্রথম অভিষেক সিনেমার কাজ করে ঢাকায় ফেরেন পরী। তবে অভিনয়ে ফিরলেও ছেলের বেড়ে ওঠাকেই বেশি প্রাধান্য দিচ্ছেন অভিনেত্রী। প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে মা-ছেলের খুনসুটির ছবি ও ভিডিও শেয়ার করেন নায়িকা।

ঈদের দিনে সাদা পোশাকে স্নিগ্ধ পরীমনি

গতকাল মঙ্গলবারও নিজের ফেসবুকে ছেলেকে নিয়ে একটি আবেগঘন ভিডিও পোস্ট করেছেন অভিনেত্রী। ক্যাপশনে চিত্রনায়িকা লিখেছেন, ‘খোদা! তুমি আমার জীবন এত সুখে ভরিয়ে দিলে খোদা! আমাকে আরও শত শত দিন এভাবে বাঁচতে দিও তুমি। পরীপুণ্য।’

সঙ্গে একটি লাভ ইমোজি। ভিডিওতে দেখা গেছে, পরীমনি বসে আছেন। তাঁর পেছনে একটি তেলের বোতল নিয়ে দাঁড়িয়ে পদ্ম। খুব সম্ভবত মায়ের মাথায় তেল দিয়ে হাত বুলিয়ে দিচ্ছে ছেলে। আর সেটি খুব যত্নে উপভোগ করছেন মা পরী। মা-ছেলের আদুরে মুহূর্ত ছড়িয়ে পড়েছে ভক্তদের মধ্যেও। মা-ছেলের ভালোবাসা অটুট থাকুক আজীবন-এমন মন্তব্য করছেন ভক্তরা।

পহেলা বৈশাখে এভাবেই বাঙালিয়ানায় মেতে ওঠেন পরী ও পূণ্য

কেউ লিখেছেন, ‘পরীপুণ্যর ভালোবাসা’।

পরীর সবটা জুড়ে ছেলে থাকলেও বাবা শরীফুল রাজের সঙ্গে খুব একটা দেখা যায় না পদ্মকে। সামাজিক যোগাযোগমাধ্যম বা কোনো অনুষ্ঠান—কোথাও রাজ আর পদ্মকে এখনো সেভাবে দেখেনি ভক্তরা। যা নিয়ে অবশ্য ক্ষুব্ধ পরীমনি নিজেও।

কলকাতার জনপ্রিয় ওয়েব প্ল্যাটফর্ম হইচইতেও পরীর অভিষেক হতে যাচ্ছে। ‘রঙিলা কিতাব’ নামের সেই সিরিজটি পরিচালনা করবেন ‘দেবী’ সিনেমাখ্যাত অনম বিশ্বাস

 

এ সম্পর্কিত আরও খবর