ঈদের আড্ডায় এক ঝাঁক তারকা

, বিনোদন

বিনোদন প্রতিবেদক, বার্তা২৪.কম | 2024-04-12 13:47:59

ঈদুল ফিতর উপলক্ষে বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) প্রচারিত হবে চার পর্বের আড্ডার অনুষ্ঠান ‘ঈদ আড্ডা’। মাহফুজার রহমানের প্রযোজনায় যেখানে অংশ নিবেন রাজনৈতিক অঙ্গনের জনপ্রিয় ব্যক্তিত্বদের পাশাপাশি শোবিজের জনপ্রিয় তারকারা। ঈদের দিন (১১ এপ্রিল)) সন্ধ্যা ৬টা ২০ মিনিটে প্রচারিত হয়েছে রাজনীতিবিদদের নিয়ে আড্ডা। জুলিয়া আলমের উপস্থাপনায় অনুষ্ঠানটিতে অংশ নিয়েছিলেন স্থানীয় সরকার উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী আব্দুল ওয়াদুদ দারা ও তার সহধর্মিনী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এমপি ও তার সহধর্মিনী।

চলচ্চিত্র তারকা মিশা সওদাগর, অপু বিশ্বাস, নীরব ও দিঘী

ঈদের দিন দুপুর ১টা ৩০ মিনিটে ঈদ আড্ডা অনুষ্ঠানে ফেরদৌস বাপ্পীর সঙ্গে আড্ডা দিয়েছিলেন চলচ্চিত্র তারকা মিশা সওদাগর, অপু বিশ্বাস, নীরব ও দিঘী।

ঈদের ২য় দিন দুপুর ১টা ৩০ মিনিটে মৌসুমী মৌয়ের উপস্থাপনায় ঈদ আড্ডায় অংশ নিবেন নাট্যশিল্পী আজাদ আবুল কালাম, চিত্রলেখা গুহ, তুষার খান ও আনিকা কবির শখ।

ঈদের ৩য় দিন  সন্ধ্যা ৬টা ২০ মিনিটে অভিনেতা সাজু খাদেমের সঙ্গে আড্ডা দিবেন নাট্য দম্পতি আজিজুল হাকিম ও জিনাত হাকিম এবং এফ এস নাঈম ও নাদিয়া আহমেদ।

এবং চার তারকা শিল্পী গাইবেন বিটিভির গান চিরদিনে।

গান চিরদিনে কণ্ঠশিল্পী বাবু এবং লুইপা

জনপ্রিয় অভিনেতা ও কণ্ঠশিল্পী ফজলুর রহমান বাবু, বেলাল খান, জিনিয়া জাফরিন লুইপা ও আতিয়া আনিসার অংশগ্রহণে ধারণ করা হয়েছে বাংলাদেশ টেলিভিশনের গান চিরদিন অনুষ্ঠানের বিশেষ পর্ব। দেশ সেরা এই শিল্পীরা অনুষ্ঠানে প্রত্যেকেই দুইটি করে জনপ্রিয় গান গেয়েছেন। থাকছে উপস্থাপিকা সোনিয়া রিফাতের সাথে মজার আলাপচারিতা। আনিসুর রহমান তনুর সংগীত পরিচালনায় এবং সাদিকুল ইসলাম নিয়োগী পন্নী‘র প্রযোজনায় অনুষ্ঠানটি ঈদের তৃতীয় দিন সকাল ১১ টায় বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত হবে।

 

 

 

 

এ সম্পর্কিত আরও খবর