তারকা সন্তানদের ওপর কৃতির তিব্র ক্ষোভ

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-04-08 13:53:08

গত বছর তেমন সুবিধা করতে না পারলেও ২০২৪ সালটা দারুণ কাটছে বলিউডের গ্ল্যামার গার্ল কৃতি শ্যাননের। এ বছরের শুরুর দিকেই মুক্তি পায় শাহেদ কাপুরের সঙ্গে তার ‘তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া’ ছবিটি। এতে এক রোবট মানবীর ভূমিকায় অভিনয় করে সফলতা পেয়েছেন কৃতি।

আর সম্প্রতি এসেছে টাবু ও কারিনার সঙ্গে ‘ক্রু’। পরপর দুটি সিনেমাই সুপারহিট। তবে ক্যারিয়ারের শুরুর দিকে নাকি তাকে অনেক সংগ্রাম করতে হয়েছে। সম্প্রতি পিংকভিলাকে দেওয়া এক সাক্ষাৎকারে তারকা সন্তানদের বিরুদ্ধে নিজের ক্ষোভ উগরে দিয়েছেন অভিনেত্রী।

`ক্রু’ ও ‘তেরি বাতো মে অ্যায়সা উলঝা জিয়া’ ছবির পোস্টার

ক্যারিয়ারের শুরুতে একাধিকবার বলিউডের তারকা সন্তানেরা তার তুলনায় বেশি সুযোগ পেতেন বলে জানিয়েছেন কৃতি। বিষয়টা কখনো কখনো তাকে হতাশাগ্রস্ত করে তুলত বলেও মন্তব্য করেন অভিনেত্রী।

কৃতি বলেন, ‘একটা সময়ে জানতাম, আমার সম্ভাবনা অনেক বেশি। আরও গভীর কোনো চরিত্রের অপেক্ষায় থাকতাম। নিজেকে নতুন করে প্রমাণ করতে চাইতাম। কিন্তু সেটা হতো না।’
পিংকভিলাকে দেওয়া সাক্ষাৎকারে কৃতি আরও বলেন, ‘ভালো কোনো চরিত্র না পেলে আপনি নিজের প্রতিভা দেখানোর যথেষ্ট সুযোগ পাবেন না। ভালো সুযোগের জন্য আমাকে দীর্ঘদিন অপেক্ষা করতে হয়েছে।’

কৃতি শ্যানন /  ছবি : ফেসবুক

টাইগার শ্রফের বিপরীতে ‘হিরোপান্তি’ ছবিতে বলিউড অভিষেক হয় কৃতির। কৃতি জানান, তার কাছে যখন কম সুযোগ ছিল, তখন তারকা সন্তানদের অনেকেই সহজেই কাজ পেতেন।

কৃতি বলেন, ‘তারকা পরিবারের সন্তানদের দেখতাম, কী সহজে কিছু না করেই কাজ পাচ্ছে। দেখে অবাক হতাম।’

কৃতি শ্যানন /  ছবি : ফেসবুক

অন্য একটি সাক্ষাৎকারে ইন্ডাস্ট্রির ঐক্য প্রসঙ্গেও মন্তব্য করেছেন ‘মিমি’ ছবির অভিনেত্রী। কৃতি বলেন, ‘শুধু করতে হবে বলে প্রশংসা করে লাভ নেই।

যদি প্রশংসা করতেই হয়, তাহলে মন থেকে করা উচিত। ইন্ডাস্ট্রিতে আমি ঐক্য দেখি না। একটা ছবি ভালো ব্যবসা করলে কতজন সত্যিই খুশি হন, তা জানি না।’

এ সম্পর্কিত আরও খবর