রুনা লায়লার প্রশংসা পেয়ে অবসরে যেতেও প্রস্তুত ফারিয়া!

ছোটপর্দা, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-04-07 14:58:33

গত মার্চে বাংলাদেশ ইনস্টিটিউট অব ফিল্ম এন্ড আর্টস (বাইফা) অ্যাওয়ার্ডে নিজের গাওয়া ‘বুঝি না তো তাই’ গানের জন্য সেরা মিউজিক ভিডিওর পুরস্কার পেয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। সেই পুরস্কারটি গ্রহণ করার কথা ছিল উপমহাদেশের কিংবদন্তী সঙ্গীত তারকা রুনা লায়লার হাত থেকে। পুরস্কার নেওয়ার জন্য তড়িঘড়ি করে তুরস্ক থেকে রওনাও দিয়েছিলেন ফারিয়া। কিন্তু বিধি বাঁম! ফ্লাইট জটিলতায় সময়মতো পৌঁছতে পারেননি ঢাকায়। ফলে সেবার আর রুনা লায়লার হাত থেকে পুরস্কারটিও তার গ্রহণ করা হয়নি।

তবে কথায় আছে না, ‘যদি তুমি মন থেকে কিছু খুব করে চাও, সেটি তুমি পেয়ে যাবেই’। ফারিয়ারও তাই আর বেশি দেরী করতে হলো না। এক মাসের মাথায় তার সুযোগ হলো রুনা লায়লার সান্নিধ্যে আসার। তাও আবার সরাসরি তার ইন্টারভিউ নেওয়ার সুবাদে।

রুনার ইন্টারভিউ নেন ফারিয়া

আসছে ঈদুল ফিতরে বিটিভির ঐতিহ্যবাহী ম্যাগাজিন অনুষ্ঠান ‘আনন্দমেলা’ উপস্থাপনা করছেন নুসরাত ফারিয়া। আর সেই অনুষ্ঠানেই রুনা লায়লাকে আনা হয় স্পেশ্যাল গেস্ট হিসেবে। সেখানে রুনার ইন্টারভিউ নেন ফারিয়া। শুধু তাই নয়, নিজের আইডলের কাছ থেকে যে তিনি প্রশংসা বাক্য শুনবেন সেটি হয়ত চিন্তাতেই ছিল না।

অনুষ্ঠানের এক পর্যায়ে রুনা লায়লা ফারিয়াকে বলেন, ‘তুমি আমার প্রিয়’। এ কথা শোনার পর ফারিয়ার কি অনুভূতি হয়েছিল সে কথা তিনি রুনা লায়রার সঙ্গে একটি ছবি পোস্ট করে নিজের সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। ফারিয়া লিখেছেন, ‘এখন আমি শান্তিতে অবসেরেও যেতে পারি!’

রুনা লায়লার সঙ্গে গানটিতে কণ্ঠ মেলাবেন এ প্রজন্মের চার শিল্পী ইমরান, কনা, ঝিলিক ও সাব্বির

জানা গেছে, ৬০ বছরের সঙ্গীত ক্যারিয়ারে এবারই প্রথম আনন্দমেলার জন্য গাইলেন রুনা লায়লা। ‘চলো গানে গানে গড়ি নতুন পৃথিবী’ শিরোনামের গানটি লিখেছেন আনজির লিটন ও সুর করেছেন আশরাফ বাবু। রুনা লায়লার সঙ্গে গানটিতে কণ্ঠ মেলাবেন এ প্রজন্মের চার শিল্পী ইমরান, কনা, ঝিলিক ও সাব্বির।

এ সম্পর্কিত আরও খবর