বিটিভির নৃত্যানুষ্ঠানে সোহাগের কোরিওগ্রাফীতে এক ডজন তারকা

ছোটপর্দা, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-04-06 14:58:28

ঈদুল ফিতর উপলক্ষে বিটিভিতে নৃত্যপরিবেশন করবেন দেশের চলচ্চিত্র, নাটকসহ নৃত্যজগতের তারকাশিল্পীরা। তাদের অংশগ্রহণে নির্মিত হয়েছে বাংলাদেশ টেলিভিশনের বিশেষ নৃত্যানুষ্ঠান।

নৃত্য পরিবেশন করছেন দিঘী

তিন দিনের এ আয়োজনের প্রথম দুদিনে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত কোরিওগ্রাফার ইভান শাহরিয়ার সোহাগের কোরিওগ্রাফীতে নাচবেন এক ডজন তারকা।

নৃত্য পরিবেশন করছেন চাঁদনী

সাবরিনা সাফি নিসার উপস্থাপনায় ঈদের প্রথম দিন নাচবেন মেহজাবিন চৌধুরী, প্রার্থনা ফারদিন দিঘী, আঁচল আঁখি, তাহমিনা সুলতানা মৌ, সোহানা সাবা, তোরসা, প্রান্তিক দেব, আবু নাঈম, মীম চৌধুরী ও ইভান শাহরিয়ার সোহাগ নিজে। প্রচারিত হবে ঈদের দিন দুপুর সাড়ে ১২টায়।

নৃত্য পরিবেশন করছেন নিসা

মীম চৌধুরীর উপস্থাপনায় ঈদের দ্বিতীয় দিন সকাল ১০টা ১০ মিনিটে থাকছে রিচি সোলায়মান, চাঁদনী, রুহি, তুষ্টি, সাবরিনা নিসা, রুহানি সালসাবিল লাবণ্য ও সিনথিয়ার পরিবেশনা।

নৃত্য পরিবেশন করছেন লাবন্য

ঈদের তৃতীয় দিন দুপুর ১২টা ২০ মিনিটে থাকছে তাহমিনা সুলতানা মৌয়ের উপস্থাপনায় নৃত্যশিল্পী মুনমুন আহমেদ ও তার দল, কবিরুল ইসলাম রতনের দল, তামান্না রহমান ও তার দল, মোকাম্মেল হোসেন রিপনের দল এবং এম আর ওয়াসেকের দলের নৃত্য পরিবেশনা।

নৃত্য পরিবেশন করছেন সোহানা সাবা

সোহাগ বার্তা২৪.কমকে বলেন, ‘এখন তো বেসরকারি টিভি চ্যানেলে সেভাবে নাচের অনুষ্ঠান হয়ই না। যেগুলো হয় সেগুলো আমারই করার সৌভাগ্য হয়। তবে বিটিভিতে প্রতিবছরই তারকাবহুল নাচের অনুষ্ঠান হয়। আমি খুব সিনসিয়ারলি কাজটি করি। প্রতি বছরই নাচ, পোশাক ও সেটে পরিবর্তন আনি। এবারও আমাদের তারকাশিল্পীরা দুর্দান্ত পারফরমেন্স করেছেন। আশা করছি ঈদের তিনদিন আমাদের নাচে মন ভরিয়ে রাখবে গ্রাম বাংলার দর্শকদের।’

নৃত্য পরিবেশন করছেন আঁচল

এ সম্পর্কিত আরও খবর