ইফতেখারের পরিচালনায় মার্কিন মডেল নিয়ে শাকিব খান

ঢালিউড, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-04-05 18:09:32

ঈদুল ফিতরে মুক্তি প্রতীক্ষিত ‘রাজকুমার’ নিয়ে আলোচনার কেন্দ্রবিন্দুতে সুপারস্টার শাকিব খান। এই ছবিতে তার নায়িকা একজন মার্কিন নারী। যার নাম কোর্টনি কফি। এবার আরেক স্বনামধন্য মার্কিন  মডেল ও অভিনেত্রীর সঙ্গে শাকিব খানের একটি ছবি ঘুরছে সোশ্যাল মিডিয়ায়।

তবে এটা কোন প্রেমঘটিত কারনে নয়। শাকিব আরেকটি কাজ করেছেন যুক্তরাষ্ট্রে, এই ছবিটি সেই কাজেরই ছবি।

বিজ্ঞাপনের দৃশ্যে শাকিব খান ও কেলসি নথেজ

শাকিব খান ও কেলসি নথেজ একটি বিজ্ঞাপনের মডেল হয়েছেন। বিজ্ঞাপনটি একটি শাবানের। নির্মান করেছেন মেধাবী নির্মাতা ইফতেখার চৌধুরী।

এবারই প্রথম নয়, ইফতেখারের পরিচালনায় শাকিব খান এর আগে ‘রাজত্ব’ নামে একটি চলচ্চিত্রেও কাজ করেছিলেন।

ইফতেখার চৌধুরী বার্তা২৪.কমকে বলেন, ‘লিলি একটি আন্তর্জাতিক ব্র্যান্ড। এই শাবানের বিজ্ঞাপনে অনেক চমক রয়েছে। আস্তে আস্তে সব প্রকাশ করব। ৩০ সেকেন্ডের এই বিজ্ঞাপনের শুটিং হয়েছে যুক্তরাষ্ট্রের  নাসা বাহামাতে। আমার জানা মতে এই লোকেশনে এর আগে বাংলাদেশ তো দূরের কথা, ভারত-পাকিস্তানেরও কোন কাজের শুটিং হয়নি। খুব শিগগিরই বিজ্ঞাপনটি দেশ ও বিদেশের নানা মাধ্যমে প্রচার হবে। এটি একটি সাড়া জাগানো কাজ হবে বলে আমার বিশ্বাস।’

শুটিংয়ের বিহাইন্ড দ্য সিন

এদিকে, ইফতেখার চৌধুরীর সিনেমা ‘মুক্তি’র দুটি গানের শুটিং শেষ হলেই তিনি মুক্তির প্রক্রিয়া শুরু করবেন। এছাড়া তিনিব আরেকটি বড় প্রজেক্ট নিয়ে পরিকল্পনা করছেন। বাংলাদেশে তিনিই প্রথম বিশ্ববিখ্যাত সাহিত্যিক শেক্সপিয়ারের কালজয়ী ট্রাজেডি ‘হ্যামলেট’ নিয়ে একটি সিনেমা বানানোর কথা ভাবছেন। এখনো তা খুবই প্রাথমিক পর্যায়ে রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর