ওটিটিতে কাজ করা শিল্পী-নির্মাতাদের এক হাত নিলেন আলভী

ছোটপর্দা, বিনোদন

মাসিদ রণ, সিনিয়র নিউজরুম এডিটর, বার্তা২৪.কম | 2024-03-30 17:43:06

বেশ লম্বা সময় ধরে ছোটপর্দায় কাজ করছেন জাহের আলভী। ধীরে ধীরে নাটেকের ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা তৈরী করেছেন। এখন তিনি ছোটপর্দার ব্যস্ত অভিনেতাদের একজন। তবে এই অভিনেতাকে এখনো সময়ের ট্রেন্ডি মাধ্যম ওটিটিতে দেখা যায়নি। এবার ওটিটি মাধ্যমে কাজ করেন এমন তারকা, শিল্পী ও নির্মাতাদের এক হাত নিলেন। 

তিনি আজ একটি স্ট্যাটাস দিয়েছেন তার ফেসবুক আইডিতে। স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-

‘OTT ওয়ালারা, নায়ক-নায়িকা থেকে ডিরেক্টর, এরা যে ইউটিউব ইন্ডাস্ট্রির নায়ক-নায়িকা-ডিরেক্টরদের নিয়ে নাক সিটকায়! এদের লজ্জা করেনা? এরা কিন্তু নির্লজ্জের মত আবার ইউটিউবে নাটকও করে। কেন! সার্ভাইব করতে নাকি ঈদটা ভাল কাটাতে! কাদের সাথে ভাব নিচ্ছেন?

জাহের আলভী /  ছবি : ফেসবুক

ইউটিউব ইন্ডাস্ট্রির বিস্ফোরনের কারনে একটা বড় অংশ এখনো এই শিল্পের সাথে আছে, কর্মসংস্থান হচ্ছে প্রতিনিয়ত। হারিয়ে যাওয়া নক্ষত্র থেকে শুরু করে স্বল্পযোগ্য মানুষরাও সংসার চালাচ্ছে।

শুনতে কটু হলেও কথা সত্য। আবারো বলি, কাদের সাথে ভাব দেখাচ্ছেন? খুব ভাল অভিনয় করেন? আসেন স্ক্রিন শেয়ার করি। আমিই না হয় প্রডিউস করবো। আমি অভিনয় করি। আমার জন্ম ছোটপর্দা থেকে। কয়েকশ লিটার বাইকের তেল আর জুতার তলা ক্ষয় করে আমি আলভী। আমাকে ছোটপর্দা অনেক দিয়েছে। আমার প্লাটফর্মকে, কর্মসংস্থানকে ছোট করে দেখলে আমি ছেড়ে দিবো, কিন্তু ছাড় দিবো না। 

জাহের আলভী /  ছবি : ফেসবুক

যাইহোক , OTT ওয়ালাদের নিজেদের এত পর্শ (উন্নত) ভাবার কিছু নাই। মানুষ ফ্রিতেই অনেক কিছু দেখে না। টাকা দিয়ে কতটুকু দেখে সেটা জানি। আর কিছু না বলি। আরো অনেক বছর লাগবে OTT বিস্ফোরন হতে। এই পোস্টের পর OTT এর সো কল্ড পর্শ কিডদের, ডিরেক্টরদের এবং কতিপয় প্লাটফর্মের চক্ষুশূল হবো। কাজ পাবো না, এওয়ার্ড পাবো না। লাগবেনা ভাই। আমার মেরুদন্ডই আমার এওয়ার্ড।

উল্লেখ্য : সবাই সেম না। কতিপয় ভাব দেখানো, আলগা পর্শ পার্টে থাকা মানুষগুলোর জন্য কথাগুলো লেখা।’

জাহের আলভী /  ছবি : ফেসবুক

 

এ সম্পর্কিত আরও খবর