সারাজীবন এই ছবি দিয়েই সিয়ামকে জন্মদিনের শুভেচ্ছা জানাবেন পরী!

ঢালিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-29 19:11:03

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদের জন্মদিন আজ। ৩৪ বছরে পদার্পণ করলেন সিয়াম। অভিনেতাকে জন্মদিনে শুভেচ্ছায় ভাসাচ্ছেন ভক্ত অনুরাগী থেকে শুরু করে তারকা সহকর্মীরাও। শুভেচ্ছায় ভাসালেন তার পর্দার নায়িকা পরীমনিও।

সিয়ামের বিশেষ এই দিনে সামাজিক যোগাযোগমাধ্যমে আবেগঘন পোস্ট দিয়েছেন পরী। এদিন নিজের ভেরিফায়েড ফেসবুকে সিয়ামের সঙ্গে উপরের পুরনো ছবিটি শেয়ার করে ক্যাপশনে পরীমনি লিখেছেন, ‘ডিয়ার সিয়াম আহমেদ, আমি সারা জীবন তোমাকে এই ছবিটা দিয়েই বার্থডে উইশ জানাব। এই ছবিটা আমাদের কাছে একটা সুন্দর মেমোরি। প্রতিবছর ঘুরে ঘুরে ঠিক এই দিনে ছবিটার দিকে তাকিয়ে আজকের মতোই ভাববো, আমরা বড় হচ্ছি! আমাদের বন্ধুত্ব দৃঢ় হচ্ছে, পারিবারিকভাবে সখ্যতা বাড়ছে।’

‘বিশ্বসুন্দরী’ সিনেমায় সিয়াম ও পরী

পরীমনি আরো লেখেন, ‘আমরা দুজনেই বাবা-মা হয়েছি। এখন শুধু দারুণ দারুণ কাজ হবে। আমরা কাজেও অনেক বড় হবো দেখো ইনশাআল্লাহ। আমার দেখা একজন গোছানো মানুষ তুমি। জীবনে, সংসারে। দায়িত্ববান, সৎ, পরিশ্রমী একজন ভালো মানুষ। সুস্থতা নিয়ে অনেক আনন্দে বাঁচো। হ্যাপি বার্থডে।’

সামাজিক যোগাযোগমাধ্যমে পরীমনি পোস্টটি শেয়ার করা মাত্রই সেটি ভাইরাল হয়ে যায়। ভক্তরা হুমড়ি খেয়ে পড়ছেন মন্তব্যে সিযামকে শুভেচ্ছা জানাতে। জন্মদিনের শুভেচ্ছায় সিক্ত করছেন অভিনেতাকে।

প্রসঙ্গত, সিয়াম ও পরীমনি জুটি হয়ে এ পর্যন্ত দুটি সিনেমায় অভিনয় করেছেন। একটি ‘বিশ্বসুন্দরী’, অন্যটি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’।

এ সম্পর্কিত আরও খবর