কলকাতার নায়িকাদের দিকে ঝুঁকছেন জায়েদ খান

ঢালিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-03-29 14:26:09

ক্যারিয়ারে সবচেয়ে আলোচিত সময় পার করছেন চিত্রনায়ক জায়েদ খান। নানা কারণে হচ্ছেন ভাইরাল। তার অনেক কাজকর্ম, কথাবার্তা হাস্যরসের জন্ম দিচ্ছে নিত্যদিন। 

এতে অবশ্য তার কিছুই যায় আসে না! বরং তিনি আগের চেয়ে আর্থিক দিক দিকে বেশি লাভবান হচ্ছেন এখন। বিভিন্ন ব্যাবসায়িক প্রতিষ্ঠান তার এই ইমেজ কাজে লাগাচ্ছেন টাকার বিনিময়ে।

তবে এতোকিছুর পরও বাংলাদেশের প্রথমসারির নায়িকারা এখন আর তার সঙ্গে অভিনয় করতে রাজী নন। আর জায়েদ খানও নতুন কিংবা অজনপ্রিয় কোন নায়িকায় ভরসা পাচ্ছেন না। তাই মান ধরে রাখতে অগত্যা তাকে ছুটতে হচ্ছে কলকাতার দিকে। সায়ন্তিকার পর এবার তার বিপরীতে আরেক কলকাতার নায়িকাকে দেখা যাবে বলে খবর এসেছে।

এবার জায়েদ খানের নায়িকা হচ্ছেন ভারতের হিন্দি ও বাংলা চলচ্চিতের জনপ্রিয় অভিনেত্রী পূজা ব্যানার্জি। 

জায়েদ খান

জানা গেছে, বাংলাদেশের একটি বড় প্রযোজনা প্রতিষ্ঠান থেকে একটি ছবি নির্মাণ করা হচ্ছে। এই ছবিতে জায়েদ খান ও কলকাতার অভিনেত্রী পূজা ব্যানার্জি একত্রে আসতে যাচ্ছেন। জায়েদ খান সিনেমার বিষয়ে বললেও সিনেমার নাম ও প্রযোজনা প্রতিষ্ঠানের নাম এখনই বলতে চাচ্ছেন না।

তিনি বললেন, ‘আমি যা বলি তা করে দেখাই। অহেতুক আওয়াজ দেওয়ার প্রয়োজন নেই। ঈদে আমার সিনেমা সোনার চর আসছে। এই ছবিটি বেশ পরিশ্রম করে করেছি। আর আজ নতুন ছবির ঘোষণা দিলাম। আমি চমক দিতে পহন্দ করি। তাই বিস্তারিত পরে জানাবো ‘

এর আগে জায়েদ খান কলকাতার সায়ন্তিকার সঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন। সেই ছবির কিছুদিন শুটিংয়ের পর প্রযোজক নায়িকার জটিলতা তৈরি হয়। ফলে ছবিটির শুটিং আটকে যায়।

পূজা ব্যানার্জি

পূজা ব্যানার্জি স্টার প্লাসে সম্প্রচারিত তুঝ সাং প্রীত লাগাই সাজনা শোতে বৃন্দা চরিত্রে অভিনয় করার জন্য সুপরিচিত। এছাড়াও তেলুগু, বাংলা ও হিন্দি চলচ্চিত্রে কাজ করেছেন।

এদিকে ঈদে জায়েদ খানের সোনার ছবিটি মুক্তি পাচ্ছে। ছবির প্রচারণায় ইতোমধ্যে যমুনা ফিউচার পার্কে ব্যাপক প্রচারণা চালিয়েছেন এই অভিনেতা।

এ সম্পর্কিত আরও খবর