নিজের রেকর্ড নিজেই ভাঙল ‘জাওয়ান’ 

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪. কম | 2023-09-11 15:19:50

মুক্তির পর রবিবার (১০ সেপ্টেম্বর) এক দিনে সর্বোচ্চ আয়ের রেকর্ড গড়ল শাহরুখের অভিনীত ‘জাওয়ান’ সিনেমা।  রোববার ‘জাওয়ান’র আয় হয়েছিল ৮১ কোটি রুপি। ‘ওপেনিং ডে’ থেকেও এই আয় বেশি। বলিউডের ইতিহাসে এক দিনে এটিই সর্বোচ্চ আয়। এ যেন নিজের সাথে নিজেরই লড়াই। প্রথম দিনে আয় ছিল প্রায় ৭৫ কোটি রুপি।

দীর্ঘ বিরতির পর চলতি বছরের শুরুতেই ‘পাঠান’ ছবির মাধ্যমে বড় পর্দায় প্রত্যাবর্তন করেন শাহরুখ খান। বিশ্বজুড়ে প্রায় ১১০০ কোটির ব্যবসা করেছিল ওই ছবি। ‘পাঠান’ মুক্তির ঠিক নয় মাস পর আবারও নিজের জাত চেনালেন বলিউড এই অভিনেতা। রবিবার (১০ সেপ্টেম্বর) এক দিনে সব থেকে বেশি আয়ের রেকর্ড গড়ল ‘জাওয়ান’ সিনেমা।

ভারতীয় গণমাধ্যম আনন্দবাজার অনলাইনের প্রতিবেদন অনুযায়ী, ৮১ কোটি রুপির মধ্যে ৭২ কোটি এসেছে হিন্দি থেকেই। যা এর আগে অন্য কোনো হিন্দি ছবির ক্ষেত্রে প্রথম। ৭ সেপ্টেম্বর মুক্তির পর গতকাল সব রেকর্ড ভেঙে দিল ‘জাওয়ান’।

তৃতীয় দিনেই ২০০ কোটির ক্লাবে নিজের জায়গা করে নিল শাহরুখের এই ছবি। তিন দিনের মাথায় শুধু দেশ থেকেই আয় হয়েছে এসেছে ২০২ কোটি রুপি। যা ‘পাঠান’-এর থেকে প্রায় ৪০ কোটি বেশি। অর্থাৎ নিজের রেকর্ড নিজেই ভাঙলেন শাহরুখ।

এ সম্পর্কিত আরও খবর