‘পুরুষরা আমাকে ছোঁবেন না, মক্কা-মদিনা গিয়ে পবিত্র হয়েছি’, বললেন রাখি

বলিউড, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-02 20:31:44

বিতর্ক আর রাখি সাওয়ান্ত একে অপরের পরিপূরক। সম্প্রতি রাখির দ্বিতীয় বিয়ে ভেঙেছে। তা নিয়ে কম বিতর্ক হয়নি। দিন কয়েক আগেই সাবেক স্বামীর নামে গুরুতর অভিযোগ এনেছিলেন রাখি, জানিয়েছিলেন হানিমুনে রাখির নগ্ন ভিডিও শ্যুট করে তা লাখ লাখ টাকায় বিক্রি করেছে আদিল। এতকিছুর মাঝে হঠাৎ করেই ভোলবদল রাখির।

আদিল দুরানি খানের সঙ্গে বিয়ের সময় ধর্ম বদলে মুসলিম হয়েছিলেন রাখি। নাম বদলে রাখি থেকে ফাতিমাও হন। আদিলের সঙ্গে সম্পর্কের ভাঙার পর হঠাৎ ইসলামের প্রতি নিজেকে সঁপে দিলেন রাখি। সম্প্রতি মক্কা-মদিনায় গিয়ে ওমরাহ করে ফিরেছেন। তারপরই রাখিকে চেনা দায়! সৌদি আরব থেকে মুম্বাই এয়ারপোর্টে ফিরেই রাখি স্পষ্ট বলেছিলেন- ‘রাখি নয় আমাকে ফাতিমা বলে ডাকুন’।

শনিবারও (২ সেপ্টেম্বর) সেই একই রূপ দেখা গেল তার। লাল বোরখা আর হিজাবে শরীর ঢেকে এক অনুষ্ঠানে হাজির হন রাখি। সেখানে পুরস্কৃত হন রাখি। তবে ইভেন্ট থেকে ফেরার পথে হঠাৎ করেই মেজাজ হারালেন এই এই বিতর্কিত তারকা। সাংবাদিকরা ঘিরে ধরেছিলেন রাখিকে, সঙ্গে ভক্তদের সেলফি তোলার হিড়িক। এতেই রেগে যান রাখি। বলেন- ‘আমি পবিত্র, আমি মক্কা-মদিনা ঘুরে এসেছি। পুরুষরা আমাকে ছোঁবেন না। আমার থেকে দূরে থাকুন’।

রাখির এই ভিডিও রীতিমতো ভাইরাল সোশ্যালে। ভিডিওর শেষে আরবের শেখদের স্ত্রীর সঙ্গে নিজের তুলনা টানেন অভিনেত্রী। রাখির কীর্তি দেখে হাসি থামছে না নেটিজেনদের। একজন লেখেন- ‘বিশ্বের সবচেয়ে বড় ড্রামাবাজ নারী’।

ওমরাহ করতে গিয়ে সেখান থেকে একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন রাখি। কাবা শরিফের সামনে কাঁদতে দেখা গিয়েছিলো রাখিকে। আল্লাহর উদ্দেশে রাখি বলেন- ‘হে আল্লাহ, আমি কী করব? বলিউড তারকা হওয়ার স্বপ্নে আমাকে বিয়ে করেছে আদিল। আমার জীবন নষ্ট করেছে। আমি আমার প্রার্থনা জানাতে এসেছি, আপনি বিচার করুন।’

এ সম্পর্কিত আরও খবর