আসছে কফি উইথ করণ, এবার প্রথম পর্বে হাজির শাহরুখ!

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-30 04:16:18

আবারও আসছে কফি উইথ করণ। সাতটি ফাটাফাটি সিজনের পর এবার অষ্টম সিজনের পালা। করণ জোহরের এই শো মানুষের থেকে বিপুল সাড়া পেয়েছে। এবারের যে অষ্টম সিজন আসতে চলেছে মনে করা হচ্ছে সেটা আরও বড় হবে। কারণ প্রথম পর্বে করণের সঙ্গে কফি খেতে আসতে চলেছেন শাহরুখ খান।

কফি উইথ করণের যে সাতটি সিজন অনুষ্ঠিত হল তার মধ্যে প্রতিবার কিং খান তার বন্ধুর এই অনুষ্ঠানে অতিথি হয়ে এসেছেন। কেবল সপ্তম সিজনে তিনি আসতে পারেননি। এবার সেই কমতি মেটাতেই তিনি নতুন ভাবে এই শোতে ধরা দিতে চলেছেন।

বলিউড হাঙ্গামার খবর অনুযায়ী করণ জোহর ইতিমধ্যেই তাঁর এই শোয়ের পরবর্তী সিজনের প্রস্তুতি শুরু করে দিয়েছেন। সূত্রের খবর অনুযায়ী এই শোয়ের অষ্টম সিজন অগস্ট বা সেপ্টেম্বর থেকে দেখা যাবে।

জানা গিয়েছে এবারের সিজনে করণের সঙ্গে কফি খেতে আসবেন বলিউডের নতুন প্রজন্মের সঙ্গে পুরনো তারকারাও। তবে প্রথম পর্বে আল্টিমেট চমক হিসেবে থাকবেন বাদশা নিজেই। আলোচনা করবেন পাঠান নিয়ে, তার সাফল্য নিয়ে।

এছাড়া একটি রিপোর্ট থেকে জানা গিয়েছে দক্ষিণের বহু তারকা যেমন, পুষ্পার আল্লু অর্জুন, কেজিএফের যশ, কান্তারা ঋষভ শেট্টি, প্রমুখ উপস্থিত থাকবেন অতিথি হিসেব। করণ জোহরের তরফে নাকি তাঁদের ইতিমধ্যেই আমন্ত্রণ জানানো হয়েছে। এবারের সেটেও ধরা দেবে নতুন চমক। থাকবে নতুন বিভাগ।

অন্যদিকে দীর্ঘ বিরতি কাটিয়ে রকি অর রানি কী প্রেম কাহানি ছবি নিয়ে আসছেন করণ জোহর। এই ছবিটি জুলাইয়ের ২৮ তারিখ মুক্তি পেতে চলেছে। এখানে মুখ্য ভূমিকায় দেখা যাবে রণবীর সিং, আলিয়া ভাট, ধর্মেন্দ্র, জয়া বচ্চন, প্রমুখকে।

এ সম্পর্কিত আরও খবর