কেমন চলছে কিয়ারা-বরুণের যুগযুগ জিও?

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-21 05:15:15

রাজ মেহেতা পরিচালিত ‘যুগ যুগ জিও’ (Jugjugg Jeeyo) প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে গত শুক্রবার। বরুণ ধাওয়ান এবং কিয়ারা আডবানি অভিনীত ছবিটি ৬ দিন পেরোল। মুক্তিপর তিনদিন ভালো চললেও আস্তে আস্তে সিনেমাটির আয় কমতে শুরু করেছে।

যুগ যুগ জিও ছবিটি পরিচালনা করেছেন রাজ মেহতা। ছবির আইএমডিবি রেটিং ৮.২। করণ জোহরের ধর্মা প্রোডাকশনের এই ছবিতে বরুণ ধাওয়ান, কিয়ারা আদবানি ছাড়াও অভিনয় করেছেন নীতু কাপুর এবং অনিল কাপুর। আলাদা করে নজর কেড়েছে তাঁদের অভিনয়। এখনও পর্যন্ত ছবিটি সমালোচকদের কাছে মিশ্র রিভিউ পেয়েছে।

এদিকে ষষ্ঠ দিনে বক্স অফিসে ৫০ কোটির গণ্ডি পেরিয়েছে এই ছবি। বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ টুইটারে ‘যুগ যুগ জিও’র বক্স অফিস কালেকশন প্রসঙ্গে জানিয়েছেন, ‘ষষ্ঠ দিনে ৫০ কোটির গণ্ডি পেরিয়েছে এই ছবি। শুক্রবার বক্স অফিসে ৯.২৮ কোটি, শনিবার ১২.৫৫ কোটি, রোববার ১৫.১০ কোটি, সোমবার ৪.৮২ কোটি, মঙ্গলবার ৪.৫২ কোটি, বুধবার ৩.৯৭ কোটির ব্যবসা করেছে এই ছবি। দেশজুড়ে মোট ৫০.২৪ কোটির ব্যবসা করেছে এই ছবি।’


ছবির বক্স অফিসে অনেকটাই ধস নেমেছে। বক্স অফিসে বেশ চ্যালেঞ্জের মুখে এই ছবি। কার্তিক আরিয়ান অভিনীত ‘ভুলভুলাইয়া ২’, ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’ এবং ‘দ্য কাশ্মীর ফাইলস’ ছাড়া চলতি বছর অন্য কোনও বলিউড ছবি বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারেনি।

রুপোলি পর্দায় সম্পর্কের ভাঙা-গড়া, রোম্যান্স, কমেডির গল্প নিয়ে ‘যুগ যুগ জিও’। একটা সময় বাবা-মায়ের সম্পর্কের টানাপোড়েন ছাপিয়ে যায় বরুণের নিজের দাম্পত্যের সমস্যাকে। এরপর কী? সেই নিয়েই এগিয়েছে ‘যুগ যুগ জিও’-র কাহিনি।

এ সম্পর্কিত আরও খবর