ম্যাটারনিটি ফটোশুটে কাজল আগারওয়াল

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-20 15:04:40

বর্তমান সময় ম্যাটারনিটি ফটোশুট যেনো একটি ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। সাধারণ মানুষ থেকে শুরু করে তারকারা সকলেই তাদের জীবনের বিশেষ এই অধ্যায়টি ক্যামেরার লেন্সের মাধ্যমে বন্দি করে রাখেন। যাকে বলা হয় ম্যাটারনিটি ফটোশুট।

শিগগিরই প্রথম সন্তানের মা হতে যাচ্ছেন কাজল আগারওয়াল। সম্প্রতি বলিউডের এই অভিনেত্রী অংশ নিয়েছেন ম্যাটারনিটি ফটোশুটে।

ম্যাটারনিটি ফটোশুটের বেশ কয়েকটি ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ার করেছেন। যেখানে গোলাপি রঙের রাফেল্ড গাউনে যেন ঠিকরে পরছে কাজলের গ্ল্যামার।

শেয়ার করা ছবিগুলোর সঙ্গে মন ভোলানো একটি সুন্দর ক্যাপশনও দিয়েছেন কাজল আগারওয়াল। উড বি মাম্মি লিখেছেন, “মাতৃত্ব এমন একটা জিনিস যা সবাইকে প্রথমে ফেস করতে হয়। তবে আগামী দিনগুলোর জন্য নিজেকে প্রতি মুহূর্তে একটু একটু করে নতুন দায়িত্ব পালনের জন্য তৈরি করার মধ্যে একটা অন্য অনুভূতি লুকিয়ে আছে। কোনও মাসে হয়তো মনে হয় সব কিছু একদম ঠিকঠাক রয়েছে, কিন্তু দিন যত এগিয়ে আসে মনের মধ্যে একটা অদ্ভুত ভয় যেন কাজ করে। কখনও যেন মনে হয়, এরপর নিজের ঘুমানোর সময়টুকু পাবো তো! এই দিনগুলোতে নিজের ভিতর বড়তে থাকা সন্তানকে নিয়ে বিভিন্ন রকমের আশা, স্বপ্ন দেখার মধ্যে দিয়ে দিনগুলো যেন কীভাবে পেড়িয়ে যাায়...আর সেই সঙ্গে এই ছোট ছোট স্বপ্নগুলোর মিলনে তৈরি হয় একটা সুন্দর গল্প।”

২০২০ সাালে গৌতম কিচলুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন কাজল। এবার তাদের জীবনের আরেকটি নতুন অধ্যায় শুরুর পালা।

এ সম্পর্কিত আরও খবর