রণবীর-আলিয়ার বিয়ের কাউন্টডাউন শুরু

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-27 18:23:12

বাকি মাত্র আর কয়েকটি দিন। যদি গুঞ্জন সত্যি হয় তাহলে আগামী ১৪ এপ্রিল বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। কিন্তু এই বিষয়টি এখনও পর্যন্ত কাপুর ও ভাট পরিবারের পক্ষ থেকে কোন আনুষ্ঠানিক ঘোষণা আসেনি।

আলোতে সেজে উঠেছে আরকে স্টুডিও

আলো দিয়ে সাজানো হয়েছে রণবীরের বান্দ্রার বাড়ি। রোববার (১০ এপ্রিল) সেই ছবি উঠে এসেছিল পাপারাজ্জিদের ক্যামেরায়। আর এদিন রাতে আলোয় মোড়া আরকে স্টুডিওর ভিডিও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। ফলে অনেকেই ধারনা করছেন এই লাভবার্ডের বিয়ের কাউন্টডাউন যে শুরু হয়ে গিয়েছে তা স্পষ্ট।


শুধু আরকে স্টুডিওই নয়, স্টুডিও সংলগ্ন গাছগুলোও আলো দিয়ে সাজানো হয়েছে। মুম্বাইয়ের চেম্বুরে অবস্থিত এই স্টুডিওর একাধিক ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। যা দেখে খুশির জোয়ারে ভাসছে রণবীর-আলিয়ার ভক্তরা। বর-কনের বেশে এই জুটিকে দেখতে মুখিয়ে আছেন তারা।

রণবীর-আলিয়া বিয়ে নিয়ে যতই চুপ থাকুন না কেন, বিয়ের আয়োজনের সমস্ত তথ্য ইতিমধ্যেই ফাঁস হয়ে গেছে। জানা যাচ্ছে, ১৪ই এপ্রিল দুপুর ২টা থেকে ৩টার মধ্যে রওনা দেবে আলিয়ার ‘বারাত’। সন্ধ্যা পর্যন্ত চলবে বিয়ের অনুষ্ঠান। মেহেন্দির অনুষ্ঠান হবে ১৩ এপ্রিল।

১৪ তারিখ সকালে গায়ে হলুদের অনুষ্ঠান বসবে। বিয়ের অনুষ্ঠান হবে রণবীরের বাড়িতেই।


বিয়েতে কেবলমাত্র ৪৫ থেকে ৫০ জন অতিথি উপস্থিত থাকবে। মূলত দুই পরিবার ও কাছের বন্ধুরাই আমন্ত্রিত এই বিয়ের অনুষ্ঠানে। পরিচালক করণ জোহর, অয়ন মুখোপাধ্যায় নিশ্চিতভাবে এই বিয়ের সাক্ষী থাকবেন। আছেন রণবীরের সাবেক প্রেমিকা দীপিকা পাড়ুকোনও।

বিয়েতে ভারতের প্রখ্যাত ডিজাইনার সব্যসাচীর লেহেঙ্গায় সাজবেন আলিয়া। বর রণবীর সাজবেন বন্ধু মণীশ মালহোত্রার পোশাকে। বিয়ের থিম রঙ প্যাস্টেল।


অতিথিদের জন্য থাকছে এলাহি ভোজের বন্দোবস্ত। কাশ্মিরী, দিল্লির স্পেশ্যাল চাট থেকে লাখনৌর স্পেশ্যাল কাবাব, বিরিয়ানি-সবই মজুত থাকবে বিগ ফ্যাট এই ওয়েডিংয়ে।

এ সম্পর্কিত আরও খবর