শহিদের সঙ্গে থাকতে চাননি মীরা!

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-31 20:37:45

ইতিমধ্যে দাম্পত্য জীবনের সাত বছর পূর্ণ করে ফেলেছেন শহিদ কাপুর ও মীরা রাজপুত। বর্তমানে দুই সন্তানের বাবা-মা তারা। কিন্তু বিয়ের পরপরই বলিউডের এই অভিনেতার সঙ্গে নাকি থাকতে চাননি মীরা।

কিন্তু কেনো? কারণ ছিলো শহিদ কাপুর অভিনীত ‘উড়তা পাঞ্জাব’ ছবিটি। অভিষেক চৌবে পরিচালিত ছবিতে শাহিদ তেজিন্দর টমি সিং চরিত্রে অভিনয় করেছিলেন। যিনি একজন রকস্টার এবং মাদকাসক্ত ছিলেন।

বাস্তব জীবনে কতোটা রাগী এবং জেদি শাহিদ সেই নিয়ে এক সাক্ষাৎকারে মুখ খুলেছেন তিনি। বলিউডের এই অভিনেতা বলেন, “ব্যক্তিগতভাবে আমি মোটেই রাগী নই। খুব মজার বিষয়, যখন আমি এবং মীরা সবেমাত্র বিয়ে করেছিলাম, তখন আমি তাকে ‘উড়তা পাঞ্জাব’ মুক্তির আগে দেখতে নিয়ে গিয়েছিলাম এবং আমরা এডিটিং রুমে দেখেছিলাম। আমি যাচ্ছিলাম, তাই জিজ্ঞেস করেছিলাম, ‘তুমি আসতে চাও?’ এবং ও বলেছিল, ‘হ্যাঁ, ঠিক আছে আমি আসব।”

যোগ করে তিনি আরও বলেন, “যখন ছবি দেখা শুরু করি, তখন ও আমাদের পাশে বসা ছিলো। আমরা সোফায় বসা ছিলাম। ওর দিকে তাকাতেই দেখলাম, আক্ষরিক অর্থে পাঁচ ফুট দূরে বসা ও। জিজ্ঞেস করলাম, কী হয়েছে? আমরা সবেমাত্র বিয়ে করেছি। আমাদের দেখাশোনা করে বিয়ে হয়েছিল। একে অপরকে ভালো করে চিনতাম না। ও আমার দিকে তাকিয়ে প্রথম প্রশ্ন ছিল, তুমি এটা? তুমি ওর মতো? আমি তোমার সঙ্গে থাকতে চাই না। আমি বললাম, ‘না, না, ওটা টমি সিং। আমার সঙ্গে ওর কোনও সম্পর্ক নেই।”

‘উড়তা পঞ্জাব’ এক অপরাধমূলক গল্প নিয়ে নির্মিত। এতে শাহিদ কাপুরের পাশাপাশি আরও অভিনয় করেছিলেন আলিয়া ভাট, কারিনা কাপুর খান এবং দিলজিৎ দোসাঞ্জ।

এ সম্পর্কিত আরও খবর