নিলয়-হিমির ‌‘বেশরম’

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-09-01 17:12:27

এই সময়ের জনপ্রিয় জুটি নিলয় আলমগীর ও জান্নাত আক্তার হিমি। বেশ কিছু নাটক দর্শক জনপ্রিয়তা অর্জন করেছেন তারা। এই জনপ্রিয় জুটি নিয়ে জিয়াউদ্দিন আলম নির্মাণ করেছেন ‘বেশরম’।

রোমান্টিক, কমেডি, পারিবারিক গল্পের নাটক ‘বেশরম’। ২৭ ফেব্রুয়ারি বিকেলে নাটকটি লেজার ভিশনের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়।

‘বেশরম’ নাটকের কাহিনীতে দেখা যাবে মালিহা বেগম সমাজে প্রতিষ্ঠিত ব্যবসায়ী শরাফাত সাহেবের স্ত্রী। স্বামীর ব্যবসায়িক প্রভাব ও নিজের চাল-চলন ও বুদ্ধিমত্তার কারণে সমাজে বা বন্ধু-বান্ধব মহলে আভিজাত্যের প্রভাব ধরে রেখেই নাগরিক জীবনে দিনাতিপাত করছেন। শরাফাত সাহেব সফল ব্যবসায়ী হিসেবেই নিজেকে গুটিয়ে নিয়ে বর্তমানে ভোগ-বিলাসী জীবন-যাপন করছেন। তাদের দুই ছেলে পরিবার নিয়ে প্রবাসে সেটেলড। এম.এ পড়ুয়া মেয়ে রানুকে সু-পাত্রের হাতে তুলে দিয়ে শান্তি ও স্বস্থির নিঃশ্বাস ফেলতে চায়। মালিহা বেগম বি.সি.এস পাত্র ছাড়া অন্যকোন পেশা এলাউ করেন না। এমন এক পারিবারিক শান্তিপূর্ণ মুহূর্তে রানু শফি নামক এক যুবককে নিয়ে বাড়িতে হাজির হয়।

ঘটনার বিবরণে জানা যায়- যুবকের নাম শফি। পেশায় বেকার। বাসস্থান মেচ বাড়ি। তবে আজকে সে মেচ বাড়ি ছেড়ে দিয়েছে। শফির ভাষায়- “শ্বশুরের এতো বড় বাড়ি থুইয়া বেকুব এর মতো মেচ-এ থাকবো কেন? তার উপর আছি টাকা-পয়সা নিয়ে টানাটানির মধ্যে। এভাবে নাটকের গল্প এগিয়ে যায়।

ঢাকা ও ঢাকার পার্শ্ববর্তী কিছু মনোরম লোকেশনে চিত্রায়িত হয়েছে নাটকটি। রোমান্টিক ও মজার এ নাটকটি সব ধরনের দর্শকদের অবশ্যই ভালো লাগবে বলে পরিচালক জিয়াউদ্দিন আলম জানিয়েছেন।

নাটকটি রচনা করেছেন করেছেন ফেরারী ফরহাদ। নাটকটিতে আরো অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী সাবেরী আলম, রকি খান, শাহাবাজ সানি, বাশরী, মোস্তাক মুকুল, টাইগার মামুনসহ অনন্যা।

এ সম্পর্কিত আরও খবর