মা হতে যাচ্ছেন ভারতী সিং

ছোটপর্দা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-26 01:57:59

এ বছর কারিনা কাপুর খান, আনুশকা শর্মা, শ্রেয়া ঘোষাল, দিয়া মির্জা, নেহ ধুপিয়াসহ ছোট ও বড় পর্দার বেশ কয়েকজন তারকা মা হয়েছেন। এবার সেই তালিকায় যুক্ত হতে যাচ্ছে আরও একটি নাম। আর সেটি হলো- ভারতী সিং।

ভারতীয় সংবাদমাধ্যমগুলোর প্রকাশিত প্রতিবেদনে জানা গেছে- জনপ্রিয় এই কমেডিয়ান মা হতে যাচ্ছেন। সবকিছু ঠিক থাকলে ভারতী সিং ও হার্ষ লিম্বাচিয়া ২০২২ সালে তাদের ঘরে নতুন অতিথিকে স্বাগত জানাবেন।

ভারতীর এক ঘনিষ্ঠ সূত্র জানায়, এটি খুব প্রাথমিক পর্যায়ে রয়েছে, আপাতত বিশ্রামে রয়েছেন ভারতী এবং নিজের সমস্ত কাজ বন্ধ রেখেছেন। খুব বেশি বাইরে বেরও হচ্ছেন না তিনি।

এদিকে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসে দেওয়া এক সাক্ষাৎকারে মা হওয়ার বিষয়টি স্বীকার না করলেও অস্বীকার করেননি ভারতী। তিনি ওই সাক্ষাৎকারে বলেছেন, ‘আমি এই মুহূর্তে এটা নিয়ে কিছু বলতে চাই না। যখন সঠিক সময় আসবে আমি তখন নিশ্চয় বলব। এইসব খবর তো আর গোপন রাখা যায় না। যখন আমি চাইব নিশ্চয় জানাব।’

হার্ষ লিম্বাচিয়া ও ভারতী সিং

২০২০ সালেই প্রেগন্যান্সি প্ল্যান করেছিলেন ভারতী ও হার্ষ, তবে করোনার কারণে সেই পরিকল্পনা বাতিল করেন তারা। এরপর সম্প্রতি ওজন কমিয়ে সকলের নজরে আসেন ভারতীয় এই কমেডিয়ান।

২০১৭ সালে চিত্রনাট্যকার হার্ষ লিম্বাচিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ভারতী সিং।

এ সম্পর্কিত আরও খবর